1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৫:৫৪ পূর্বাহ্ন
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৫:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চা আমাদের প্রতিদিনের ব্যস্ত জীবনের নিত্যসঙ্গী আরজেএফ’র মিলাদ ও দোয়া মাহফিল ছিনতাইকারী গ্রেপ্তারের দাবিতে শ্যামনগরে মানববন্ধন চকরিয়ায় হানিফ বাস-ডাম্পার সংঘর্ষ: আহত ২ এক ঘন্টার জন্য সমাজ সেবা উপ পরিচালকের দায়িত্ব পালন করলো চা-শ্রমিকের মেয়ে অষ্টমণি লোহার প্রাচীনকাল থেকে মানুষ প্রাকৃতিক খাদ্য হিসেবে, মিষ্টি হিসেবে, চিকিৎসা ও সৌন্দর্য-চর্চাসহ নানাভাবে ব্যবহার করে আসছে মধু। যুবলীগের প্রতিটি কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে ————————————রাসেল সরকার একজন মানবিক সফল জনপ্রতিনিধি শ্রীপুর পৌরসভার মেয়র আনিছুর রহমান তানোর বাধাইড় ইউপিতে মাসুদ কাপ ওয়ানডে ⚽- ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে! টঙ্গীতে আওয়ামী যুবলীগের কর্মী সভা অনুষ্ঠিত

আ’লীগকে হাইব্রিডের মরন-থাবা থেকে বাঁচাতে রাব্বানীকে সভাপতি চাই তৃণমূল নেতাকর্মী!

প্রশাসন
  • সময় : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭৩ বার পঠিত

এস আর টুটুল এম এল!

তানোর উপজেলা আওয়ামী লীগে কতিপয় নৌকা বিরোধী মুখে মধু অন্তরে বীষ নেতাকর্মি ও ভোটার আছে, তারা জামাত শিবির জঙ্গির চেয়েও নিকৃষ্ট ও ভয়ঙ্কর।
এরা জামাত, শিবির, জঙ্গি ও বিএনপিকে সাথে নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের নৌকাপ্রেমী প্রকৃত আওয়ামী লীগকে ধ্বংশ করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

ইতিহাস খুঁজলে দেখা যায় এদের বাপ-দাদা অথবা এরা কোন কালেই বঙ্গবন্ধু শেখ মুজিবকে মনে-প্রাণে ভালবেসে বঙ্গবন্ধুর আদর্শের আওয়ামী লীগ করেন নাই। এদের অনেকের বাপ-দাদা অথবা এরা অনেকেই মহান স্বাধীনতা পরবর্তি সময়ে বঙ্গবন্ধু শেখ মুজিব সরকারের দেওয়া রিলিফ- বিভিন্ন ত্রাণ চুরি ও আত্বসাৎ করেছিল এমনকি ভিতরে-ভিতরে বঙ্গবন্ধু শেখ মুজিব সরকারের বিরোধীতা করেছিল।

এদের পৌতৃকসুত্রে পাওয়া সেই নিকৃষ্ট চিন্তা চেতনাই বর্তমানে এদের হৃদয় মনে বহমান রয়েছে।
তাইতো এরা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে মনে-প্রাণে ভালোবাসে না, বিশ্বাস করেনা ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতিও করে না।
এদের রাজনীতিই হচ্ছে আওয়ামী লীগের কবর রচনা করে হলেও, অর্থ সম্পদ উপার্জন করে কোটিপোতি হওয়া।

জননেত্রী শেখ হাসিনা এদের সত্যিকারের অন্তরের অন্তস্থলের নেতা নয়, এদের নেতা হলো নিদৃষ্ট এলাকার জামাত, জঙ্গি, বিএনপি প্রেমী নৌকা বিরোধী রাজনীতির উইপোকা নামক আওয়ামীলীগের চিরশত্রু, সেইসব কথিত নেতা পরিচয়ের হাইব্রিডগুলো।
যাদের একমাত্র রাজনীতিই হলো মুজিব কোট গায়ে পরে দলের নাম ভাঙ্গিয়ে কোটিপোতি হওয়া।
তারা যুগযুগ ধরে নিজেদের ব্যক্তি স্বার্থ হাশিলের নিমিত্তে দলের মহৎ এবং মহান সিদ্ধান্তকে উপেক্ষা ও অমান্য করে নিজেদের আগ্রাসী রাজনীতির মাধ্যমে দলের চরম ক্ষতি করে আসছে।

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক চিরুনী অভিযানের মাধ্যমে দলের চিরশত্রু এইসব ভয়ঙ্কর আগ্রাসী মনের নিকৃষ্ট হাইব্রিডগুলোকে সমূলে ছেঁটে ফেলা এখন সময়ের দাবীতে পরিনত হয়েছে, এবং এটি বাস্তাবায়ন করাও এখন সময়ের ব্যাপার মাত্র।

এদের বিভিন্ন অসাংগঠনিক নিতিমালাহিন কার্যকলাপের দ্বারা দলের জন্য অশুভ সংকেতের গন্ধ ছড়াচ্ছে।
তাই তৃণমূলের একাধিক বর্ষীয়ান নেতাকর্মীগণ সময় থাকতেই এদের স্পর্ধার লাগাম টেনে ধরে, এদেরকে প্রতিহত করুন। এবং পৌতৃকসূত্রে কিংবা বংশিয় পরামপরায় বঙ্গবন্ধু শেখ মুজিব আদর্শের ত্যাগি, পরিশ্রমী ও দেশপ্রেমিক মুজিব সৌনিক, তানোর উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠিতা সহ-সভাপতি, প্রয়াত মোহাম্মদ আলী (মাহাম) চেয়ারম্যান-এর সুশিক্ষিত সন্তসন, তানোর উপজেলা আওয়ামী লীগের যোগ্য নেতৃত্বপুণ্য ব্যাক্তিত্ব, তানোর এর আপমোর জনতার প্রাণপ্রিয় নেতা, জনতার খাদেম গোলাম রাব্বানীকে পুনরায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত করুন।
জয়বাংলা – জয়বঙ্গবন্ধু!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD