1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফাঁদে ফেলে ব্ল্যাকমেইল করতেন দুই শিক্ষিকা: পুলিশ দুস্ত-দরিদ নাসির-এর অসুস্থ্য মেয়ে নুসরাতকে দেখতে ছুটে গেলেন আবুল বাশার সুজন! পরীক্ষা কেন্দ্রে এইচএসসি পরীক্ষার্থীরা (ফাইল ফটো) শেরাটন হোটেলে ‘বাংলাদেশ :উন্নয়নের এক যুগ’ শীর্ষক প্রদর্শনীর উদ্বোধন করেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। কচুয়া ১২ জনের নাম উল্লেখ করে গিয়াস উদ্দিনের সংবাদ সম্মেলন। বিএনপি’র আর পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার সুযোগ নাই : এনামুল হক শামীম রংপুরে সাংবাদিক নেতা আফরোজা সরকারসহ ৫ জনের ওপর হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ ৷ জাকের পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব শামীম হায়দার ২৮ সেপ্টেম্বর মাদার অব হিউম্যানিটি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ‘র ৭৫ তম জন্মদিনের শুভেচ্ছা, শুভ জন্মদিন। বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত সকল সংগঠনের সাথে সমন্বয় করার সিদ্ধান্ত গ্রহন

ছাত্রদলের ক্যাডার ছাত্রলীগের বড় নেতা ৷

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৬৩ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথা অনুপ্রবেশকারীদের হঠাও কিন্তু অতিবদুঃখের কথা বন্দরনগরী ভৈরবের মতো জায়গা যেখানে প্রয়াত রাষ্ট্রপতি জিল্লু্র রহমান ও বিসিবি বস নাজমুল হাসান (পাপন) সাহেবের নৌঁকার ঘাঁটি সেখানে ধানের শীষের এক এজেন্ট নৌকা মার্কা সাইনবোর্ড বুকে লাগিয়ে গুপ্তচরবৃত্তি করছে ছাত্রদলের হয়ে।

বিএনপি, জামাআতের দোসর ছাত্রদলের ক্যাডার এখন ছাত্রলীগের গুরুত্বপূর্ণ পদে বলবৎ আছেন। রিয়াদ মিয়া উরফে মেহেদী রিয়াদ নামক ছাত্রদলের জ্বালাও পুড়াও রাজনীতির ক্যাডার বর্তমানে কিশোরগঞ্জের ভৈরব উপজেলার হাজী আসমত কলেজ ছাত্রলীগের সভাপতি পদে ঘাপটি মেরে বসে আছে। আওয়ামী লীগের নেতৃস্থানীয় নেতাকর্মীদের পা চেটে, তেলবাজি করে সে আজ এই পদে বসেছে এমনকি আসন্ন উপজেলা ছাত্রলীগের সম্মেলনে সে সাধারণ সম্পাদক পদে প্রার্থীতাও ঘোষণা করেছে। উল্লেখ্য যে, তার বাবা ভৈরব পৌর বিএনপির নব ঘোষিত আহবায়ক কমিটির গুরুত্বপূর্ণ সদস্য।

রিয়াদের মতো এমন ক্যাডার ছাত্রলীগে অনুপ্রবেশ করে দলের , ঐতিহ্য, সম্মান এবং মর্যাদা কে কুলষিত করছে।

ভৈরব উপজেলা ছাত্রলীগের এক শীর্ষস্থানীয় নেতা জানান “কোনো কর্মী এই ছাত্রলীগ নামধারী, বিএনপি জামাতের পিকেটিং ক্যাডার মেহেদী রিয়াদ কে ছাত্রলীগের কোনো পোস্টে দেখতে চায়না। সে ভৈরব কসাইহাটি সিএনজি স্টেশন,নৌ-ঘাট ও জোয়ার নৌকা থেকে চাঁদাবাজি করে। এমন ছেলে যে কি-না ছাত্রদল থেকে ছাত্রলীগের এসে চাঁদাবাজি করে তাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করার দাবী জানান”।

মুক্তিযুদ্ধের চেতনায় অবিশ্বাসী, পাকিস্তানি দালাল বিএনপি জামাতের সাথে মেহেদী রিয়াদের কিছু ছবি সংযুক্ত করা হলো:-

১) বিএনপি জামাআত জোটের অন্যতম নেতা আন্দালিব রহমান পার্থ এবং ভৈরব উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ইমন হক এর মিছিলে তাদেরকে প্রটেকশন দিয়ে নিয়ে যাচ্ছে রিয়াদ।

২) আওয়ামী লীগ বিরোধী আন্দোলনে ঢাকা-সিলেট মহাসড়কে টায়ার জ্বালিয়ে পিকেটিং এর নেতৃত্ব দিচ্ছে মেহেদী রিয়াদ।

৩) ভৈরব পৌরসভার সাবেক মেয়র (বিএনপি মনোনীত) এবং বর্তমান পৌর বিএনপির আহবায়ক হাজী শাহিনের সাথে দলীয় এক অনুষ্ঠান শেষে মোনাজাতরত অবস্থায় ছবি।

৪) ভৈরব হাজী আসমত কলেজ ছাত্রদলের সভাপতি জাহিদুল ইসলাম (জনি) এর সাথে ছাত্রদলের এক অনুষ্ঠান আয়োজন করার অনুমতি আনার সময়ের একটি ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Theme Customized BY Theme Park BD