1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:৩৯ পূর্বাহ্ন
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গাজীপুর-কাশিমপুরে বড় ভাই ছোট ভাইয়ের ওপর সন্ত্রাসী হামলা করেছে। সিরাজদিখানে চারশত টাকার জন্য আহত-২ বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ বিদেশি ফল ড্রাগনের রয়েছে অবিশ্বাস্য স্বাস্থ্য উপকারিতা তানোরে এশা মাল্টিমিডিয়ার শুভ উদ্বোধন করেন হাবিব আই প্লাজার চেয়ারম্যান রেহানা পারভীন! সাকিবদের জন্য দোয়া চাইলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী তালন্দ ইউপির ওয়ার্ডে-ওয়ার্ডে মানুষের দ্বারেদ্বারে ঘুরে ভোট চাইছেন রইচ উদ্দিন বাচ্চু! সিলেটে বৃদ্ধ মায়ের পেনশনের টাকা আত্মাসাৎ করল মেয়ে, থানায় জিডি ডায়াবেটিস রোগীর নিষিদ্ধ খাবারের তালিকা কেমন হওয়া উচিৎ ? সততার সাথে ব্যবসা করা ইবাদতের সমতুল্য: আবু তাহের মো. শোয়েব

কানাইঘাটে সিমন বালা নামে এক মহিলার লাশ খাল থেকে উদ্ধার ৷

প্রশাসন
  • সময় : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৬ বার পঠিত

মুশফাকুর রহমান সিলেট জেলা প্রতিনিধিঃ

কানাইঘাটে সিমন বালা দাস নামে এক মহিলার লাশউদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার ২নং লক্ষীপ্রসাদ ইউপির আমরি খাল থেকে কানাইঘাট থানা পুলিশ এ লাশ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, কানাইঘাট লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়নের দক্ষিন লক্ষীপ্রসাদ গ্রামের নিপু রাম দাসের স্ত্রী সিমন বালা দাস (৪৫) গত বুধবার বিকেলের দিকে প্রতিদিনের মতো রাস্তার মাটির কাজ শেষ করে বাড়ী না ফিরলে তার খোঁজ খবর শুরু করেন পরিবারের সদস্যরা। একপর্যায়ে সন্ধ্যা ৮টার দিকে সিমন বালা দাসের পুত্র দিপক রাম দাস স্থানীয় আমরি খালের মধুখাল নামক স্থানে তার মায়ের মাটির কাজের পোষাক, জুতা, ছাতা পড়া অবস্থায় দেখতে পেয়ে তার বিষয়টি আত্মীয়-স্বজনকে জানান। স্বজনরা অনেক খোঁজাখুঁজির পর সিমন বালা দাসের কোন সন্ধান না পেয়ে থানা পুলিশকে অবগত করেন। রাতেই থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম এর নির্দেশে ঘটনাস্থলসহ আশপাশ এলাকায় অনেক খোঁজ খবর নিয়ে সিমন বালা দাসের সন্ধান পায়নি পুলিশ।

পরে বৃহস্পতিবার সকালে কানাইঘাট সার্কেলের এএসপি আব্দুল করিম ও থানার ওসি (তদন্ত) জাহিদুল হক সেখানে গিয়ে (যেখানে সিমন বালার কাজের পোষাকসহ অন্যান্য আলামত পেয়েছেন) আমরি খালে ব্যাপক তল্লাশী চালিয়ে দুপুর ১২টার দিকে ডুবন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করতে সক্ষম হন। পরে লাশ থানায় নিয়ে রাখা হয় সিলেট মর্গে প্রেরণে জন্য। তবে সিমন বালা দাস খালে পড়ে গিয়ে পানিতে ডুবে স্বাভাবিক মৃত্যু হয়েছে কি না এবং তাকে হত্যা করা হয়েছে কি না এ নিয়ে তদন্তে পুলিশ।

থানার ওসি তাজুল ইসলাম পিপিএম জানিয়েছেন, সিমন বালা দাসের লাশ খাল থেকে উদ্ধার করা হয়েছে। তার পরনের কাপড়-চোপড় স্বাভাবিক ছিল। তার মৃত্যুর বিষয়টি আমরা গুরুত্ব সহকারে তদন্ত করে দেখছি। তাকে যদি কেউ হত্যা করে থাকেন তদন্তে প্রমাণিত হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে এবং তার লাশ ময়না তদন্তের জন্য সিওমেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

জানা যায় নিহত সিমন বালা দাসের পুত্রবধু উপজেলা এলজিডি অফিসের একজন মাটি কাজের নারী কর্মী ছিলেন। পুত্রবধুর পরিবর্তে সিমন বালা দাস অন্যান্য নারী কর্মীদের সাথে স্থানীয় লক্ষী প্রসাদ পশ্চিম ইউনিয়নের রাস্তা-ঘাটের মাটির কাজ করতেন। নিহতের পরিবারের পক্ষ থেকে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। তবে সিমন বালার কয়েকজন আত্মীয়-স্বজনের অভিযোগ তাকে হত্যা করা হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD