1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৭:৪২ অপরাহ্ন
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৭:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সুষ্ঠুভাবে সম্পন্ন হল পবিপ্রবির GST গুচ্ছভুক্ত ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ৷ যুবলীগ নেতা রইচ-উদ্দিন (বাচ্চুকে) তালন্দ ইউপি সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করে মনোনয়ন পত্র জমা দিলেন তৃণমূল নেতাকর্মীরা! সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে সাংবাদিক সুরক্ষা আইন বাস্তবায়নের স্মারক লিপি প্রদান সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়নের দাবীতে দেশব্যাপী প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান মোহনপুরে মৌগাছি বাজারে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আব্বাস আলী নিহত! তানোরে আ’লীগ সহ-সভাপতি খাদেমুন নবী চৌধূরী (বাবু) সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বিতর্কিতদের নাম কেন্দ্রে পাঠানো নিয়ে কঠোর হুঁশিয়ারিবিতর্কিতদের নাম কেন্দ্রে পাঠানো নিয়ে কঠোর হুঁশিয়ারি! সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ৷ টঙ্গীতে প্রতারনা মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। গাজীপুরে দাঁড়িয়ে থাকা ট্রাকে মোটরসাইকেলের ধাক্কা নিহত ২ যুবলীগ নেতা রইচ-উদ্দিন (বাচ্চুকে) তালন্দ ইউপি সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করেছে তৃণমূল নেতাকর্মীরা!

বঙ্গবন্ধু ছিলেন বিশ্বের শোষিত, বঞ্চিত ও মেহনতী মানুষের নেতা : এনামুল হক শামীম

প্রশাসন
  • সময় : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ৭৮ বার পঠিত

শরীয়তপুর প্রতিনিধি:
পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বঙ্গবন্ধু শুধু বাঙালি জাতিরই মহান নেতা ছিলেন না, সারা বিশ্বের শোষিত, বঞ্চিত, নিপীড়িত মানুষের অন্যতম শ্রেষ্ঠ নেতা ছিলেন। বঙ্গবন্ধু সবসময় শোষিত ও বঞ্চিত মানুষের পক্ষে কথা বলেছেন। তার দীর্ঘ আন্দোলন সংগ্রামের ফলে বাঙালি জাতি পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্তি পায়।

তিনি আরও বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্টের ন্যাক্কারজনক ও বর্বরোচিত হত্যাকাণ্ডের মধ্য দিয়ে বাঙালির ইতিহাসে কলংকময় অধ্যায়ের সূচিত হয়েছিল। এর মাধ্যমে ঘাতকরা সুখী সমৃদ্ধ সোনার বাংলার স্বপ্নকে ধুলিস্মাৎ করার অপচেষ্টা করেছিল। কিন্তু সফল হতে পরেনি। বঙ্গবন্ধু তাঁর কর্মের মাধ্যম সারাজীবন বেঁচে থাকবেন। তাই সবাইকে বঙ্গবন্ধুর আর্দশ বুকে ধারণ করে এগিয়ে যেতে হবে।

জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদতবার্ষিকী উপলক্ষে সোমবার (৩০ আগস্ট) সকালে শরীয়তপুরের নড়িয়ায় উপজেলা শ্রমিকলীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে অনলাইনে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, করোনার ভ্যাকসিন নিয়ে বিএনপির মিথ্যাচারের অপকৌশল ব্যর্থ হয়েছে, তাই নৈরাজ্য সৃষ্টির লক্ষ্যে নতুন করে কাল্পনিক অভিযোগ তুলছে। তারা এখনও ষড়যন্ত্র ও অপরাজনীতির জাল বিস্তারেই ব্যস্ত। তবে জনগণের প্রত্যক্ষ সমর্থন ছাড়া অন্ধকার চোরাগলি পথে ক্ষমতা দখলের রঙিন স্বপ্ন আর এ দেশে সফল হবে না।

নড়িয়া উপজেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল হক মাস্টারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আক্কাস ছৈয়ালের সঞ্চালনায় অনুষ্ঠানে অংশগ্রহণ করেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্য তাহমিনা খাতুন শিলু, নড়িয়া পৌরসভা মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, জেলা শ্রমিকলীগের আহবায়ক ওয়াদুদ সরদার, সদস্য সচিব আলমগীর হাওলাদার প্রমূখ।

এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD