1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৫:৫৬ অপরাহ্ন
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৫:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সুষ্ঠুভাবে সম্পন্ন হল পবিপ্রবির GST গুচ্ছভুক্ত ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ৷ যুবলীগ নেতা রইচ-উদ্দিন (বাচ্চুকে) তালন্দ ইউপি সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করে মনোনয়ন পত্র জমা দিলেন তৃণমূল নেতাকর্মীরা! সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে সাংবাদিক সুরক্ষা আইন বাস্তবায়নের স্মারক লিপি প্রদান সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়নের দাবীতে দেশব্যাপী প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান মোহনপুরে মৌগাছি বাজারে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আব্বাস আলী নিহত! তানোরে আ’লীগ সহ-সভাপতি খাদেমুন নবী চৌধূরী (বাবু) সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বিতর্কিতদের নাম কেন্দ্রে পাঠানো নিয়ে কঠোর হুঁশিয়ারিবিতর্কিতদের নাম কেন্দ্রে পাঠানো নিয়ে কঠোর হুঁশিয়ারি! সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ৷ টঙ্গীতে প্রতারনা মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। গাজীপুরে দাঁড়িয়ে থাকা ট্রাকে মোটরসাইকেলের ধাক্কা নিহত ২ যুবলীগ নেতা রইচ-উদ্দিন (বাচ্চুকে) তালন্দ ইউপি সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করেছে তৃণমূল নেতাকর্মীরা!

জনপ্রিয়তায় এগিয়ে শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আমিনুল ইসলাম

প্রশাসন
  • সময় : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ৯৭ বার পঠিত

জাহিদ হাসান জিহাদ।। একজন ভালো মনের মানুষ ,তরুণ উদ্যোক্তা ,সাবেক ছাত্রনেতা,বর্তমান আওয়ামীলীগের অন্যতম নেতা ,শেখ হাসিনার আস্থাভাজন ভ্যানগার্ড , বিশিষ্ট শিক্ষানুরাগী সহ অনেক পরিচয়ে পরিচিত মানুষটি বর্তমানে যে পরিচয়ে পরিচিত তা হলো তিনি একজন নিঃস্বার্থ সমাজসেবী |মাননীয় নেত্রী শেখ হাসিনার নির্দেশে বহু নেতারা যখন করোনা কালীন লকডাউন এ গা ভাসিয়ে সবাই নিজেদের নিয়ে আসেন ..আমিনুল ইসলাম তখন ফেইসবুক সহ অন্যান্য ভাবে নিজের ফোন নম্বর দিয়া দিসেন ,তার লক্ষ্য শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়ন করা ২ নং গাজীপুর ইউনিয়নের সকল দরিদ্র ও খেটে খাওয়া মানুষদের কাছে খাবার পৌঁছে দেওয়া ফোন করা মাত্রই তিনি বা তার নিবেদিতপ্রাণ কর্মী-সর্মথকরা খাবার সহ অন্যান্য নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি পৌঁছে দিচ্ছেন সেই সকল মানুষদের কাছে যারা এই লকডাউন এর সময় নিজেদের কর্ম হারিয়েছেন
মানুষের দুঃখ-কষ্ট শোনামাত্রই গাজীপুর ইউনিয়নের যে মানুষটা সবার আগে এগিয়ে যান তিনি সবার প্রিয়, সবার আস্থাভাজন,সকলের প্রাণ প্রিয় নেতৃত্ব,2 নং গাজীপুর ইউনিয়নের সকল মানুষের শেষ আশ্রয়স্থল আমিনুল ইসলাম।

দৃশ্যমান সত্য ,গাজীপুর ইউনিয়ন এ হাজী মার্কেট নামে কোন স্থানের অস্তিত্ব ছিল না কিন্তু তার দূরদর্শী চিন্তা চেতনার ফসল হিসেবে জন্ম নিল আমাদের সবার চেনা বর্তমান ২ নং গাজীপুর ইউনিয়নের অন্যতম শিল্প এলাকা হাজী মার্কেট. করেছেন নিজের শিল্প-কলকারখানা করেছেন বহু মানুষের কর্মসংস্থানের সুযোগ তাতেই ক্ষান্ত হননি তিনি নিয়ে এসেছেন মেঘনা গ্রুপ,রেনেটা লিমিটেড এর মত স্বনামধন্য কল কারখানা,সুযোগ করে দিয়েছেন বহুমানুষের কর্মসংস্থান,বেকারত্ব দূর করেছেন অনেকেরই ,নিজে সফল হয়েছেন অন্যকে সফল করেছেন .

একটু চিন্তা করি এই মানুষটা কিন্তু কোন কোন নির্বাচিত প্রতিনিধি নয় তাই তার সীমাবদ্ধতা বেশি চাইলে অনেক কিছু করতে পারেন না যেটা আমরা সকলেই জানি কিন্তু উনি যদি নির্বাচিত জনপ্রতিনিধি হত,তাহলে হয়তো আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমাদের প্রাণপ্রিয় ২ নং গাজীপুর ইউনিয়নকে পুরোটাই নিজের মেধা ও উদ্ভাবনী শক্তি দিয়ে আলোকিত করতেন ,আমি করতেন বললাম বলেই সুযোগ শেষ হয়ে যায়নি সুযোগ অপেক্ষা করছে আমার ,আপনার ,আপনাদের জন্য যদি আল্লাহ সুবহানাল্লাহ তায়ালা চায় তাহলে তিনি আমার আপনার সকলের স্বপ্ন কে ছাপিয়ে পূরণ করতে পারেন আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন ” গ্রাম হবে শহর ” সহ ডিজিটাল বাংলাদেশের অন্যান্য সকল ইশতেহার

আমিনুল ইসলাম জনমনেত্রী শেখ হাসিনার পরীক্ষিত সৈনিক তাই ২ নং গাজীপুর ইউনিয়নের সকল জনগণের প্রাণের দাবি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জন নেত্রী শেখ হাসিনার কাছে উনি যেন 2 নং গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আমিনুল ইসলামকে মনোনীত করেন এবং নদীমাতৃকবাংলাদেশের প্রতীক, বঙ্গবন্ধুর প্রতীক বাংলাদেশের সর্বস্তরের জনগণের প্রাণের প্রতীক ,আওয়ামী লীগের প্রতীক আমিনুল ইসলাম এর জন্য বরাদ্দ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD