1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:২১ পূর্বাহ্ন
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গাজীপুর-কাশিমপুরে বড় ভাই ছোট ভাইয়ের ওপর সন্ত্রাসী হামলা করেছে। সিরাজদিখানে চারশত টাকার জন্য আহত-২ বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ বিদেশি ফল ড্রাগনের রয়েছে অবিশ্বাস্য স্বাস্থ্য উপকারিতা তানোরে এশা মাল্টিমিডিয়ার শুভ উদ্বোধন করেন হাবিব আই প্লাজার চেয়ারম্যান রেহানা পারভীন! সাকিবদের জন্য দোয়া চাইলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী তালন্দ ইউপির ওয়ার্ডে-ওয়ার্ডে মানুষের দ্বারেদ্বারে ঘুরে ভোট চাইছেন রইচ উদ্দিন বাচ্চু! সিলেটে বৃদ্ধ মায়ের পেনশনের টাকা আত্মাসাৎ করল মেয়ে, থানায় জিডি ডায়াবেটিস রোগীর নিষিদ্ধ খাবারের তালিকা কেমন হওয়া উচিৎ ? সততার সাথে ব্যবসা করা ইবাদতের সমতুল্য: আবু তাহের মো. শোয়েব

এসিড সন্ত্রাস কমলেও বেড়েছে মাদকের ভয়াবহতা

প্রশাসন
  • সময় : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ২৬ বার পঠিত

মুশফাকুর রহমান সিলেট জেলা প্রতিনিধিঃ

এসিড সন্ত্রাস নির্মূল কমিটি (এসনিক) এর সভায় বক্তারা বলেছেন এসিডের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলনের ফলে এসিড নিক্ষেপ অনেকটা কমেছে। কিন্তু সমাজের সর্বত্র মাদকের ভয়াবহ বিস্তার ঘটছে। পাশাপাশি বাল্যবিবাহ ও যৌতুক প্রথাও ক্রমশ বাড়ছে।

সোমবার (৩০ আগস্ট) সকালে সিলেট নগরীর একটি হলে এসিড সন্ত্রাস নির্মূল কমিটি (এসনিক) আয়োজিত এক মতবিনিময় সভায় বক্তারা উপরোক্ত কথা বলেন।

সংগঠনের উপদেষ্টা এডভোকেট আব্দুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুরেজ আব্দুল্লাহ গুলজারের পরিচালনায় সভায় বক্তারা আরো বলেন, যেহেতু বর্তমানে এসিড সন্ত্রাস কমেছে তাই সংগঠনের কার্যক্রমের পরিধি অন্যান্য দিকে বাড়াতে হবে। সমাজের সর্বত্র ছড়িয়ে পড়া মাদকের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। যুব সমাজকে কর্মময় করার পাশাপাশি মাদকের ক্ষতিকর দিক তুলে ধরতে হবে। এসনিককে মাদক, যৌন নির্যাতন ও বাল্যবিবাহের বিরুদ্ধে কাজ করার জন্য বক্তারা আহ্বান জানান।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ও বিএমএ এর সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি ডা. শামীমুর রহমান, সুশাসনের জন্য নাগরিক (সুজন) সিলেট জেলা শাখার সভাপতি ফারুক মাহমুদ, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল-আজাদ, সিটি কর্পোরেশনের কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি আশরাফুল আলম নাসির, সংগঠনের সহ-সভাপতি আব্দুস সাত্তার মামুন, সমাজসেবী আলমগীর হোসেন, সংগঠনের সহ-সাংগঠনিক সম্পাদক ওমর মাহবুব, ইঞ্জিনিয়ার আজহার উদ্দিন কাওছার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD