1. admin@kholanewsbd24.com : admin :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৭:৩৯ পূর্বাহ্ন
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৭:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আশুলিয়ায় বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডঃ আরজেএফ’র উদ্যোগে বিশ্ব তথ্য সুরক্ষা দিবস পালিত মানবিক বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে শীত বস্ত্র বিতরন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ নোয়াপাড়া পৌরসভার পরিচিতি ও বর্ধিতসভা অনুষ্ঠিত রংপুরে চুরির অপবাদে দুই শিশুকে বেঁধে নির্যাতনের ঘটনায় গ্রেফতার ১ “ যেকারণে বাংলাদেশে ইংরেজি শিক্ষায় সংষ্কার সাধন যুক্তিযুক্ত ঠাকুরগাঁওয়ে রুহিয়াতে দুর্ধর্ষ চুরি, ঠাকুরগাঁওয়ে আলু ক্ষেতে ধনপতি কৃষকের মরাদেহ উদ্ধার করেছে পুলিশ । চাঁপাইনবাবগঞ্জে অবৈধভাবে কাটা পুকুরের মাটি বহনকারী ট্রাক্টরে সড়কের ব্যাপক ক্ষতি শার্শায় গাঁজা সহ ৩ মাদক ব্যবসায়ী আটক

আজ থেকে তানোর পৌরসভা এলাকায় মশক নিধন অভিযান অব্যহত বলেন মেয়র ইমরুল হক!

প্রশাসন
  • সময় : রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ১৩২ বার পঠিত

 

এস. আর. টুটুল এম. এল- রাজশাহী (তানোর) প্রতিনিধি;

রাজশাহীর তানোর পৌরসভা এলাকায় মাসব্যাপী মশক নিধন অভিযান শুরু হয়েছে। পৌরবাসীকে ডেঙ্গু ও চিকনগুনিয়া থেকে বাঁচাতে তানোর পৌরসভার এই উদ্যোগ তানোর পৌর শহরের ব্যাপক প্রশংসনীয় ও সাড়া জাগিয়েছে।

আগস্টের প্রথম সপ্তাহে শুরু হওয়া এ অভিযান চলবে সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহ পর্যন্ত। তানোর পৌরসভার মেয়র ও তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি ইমরুল হক আজ রবিবার সকাল দশটার দিকে তানোর উপজেলা ক্যাম্পাসে এ অভিযানের শুভ-উদ্বোধন করেন।

মশক নিধন কার্যক্রম এবং ডেঙ্গু ও চিকনগুনিয়া রোগ প্রতিরোধে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন তানোর পৌরসভার মেয়র ও তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি ইমরুল হক।
পৌরসভার স্বাস্থ্য বিভাগের উদ্যোগে শুরু হওয়া মশক নিধন এবং ডেঙ্গু ও চিকনগুনিয়া রোগ প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি কার্যক্রমের আওতায় প্রতিদিনই তানোর পৌর শহরের ওয়ার্ডগুলোয় অভিযান চলবে। পৌরসভার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা সার্বক্ষণিক এ কার্যক্রম মনিটরিং করছেন।

প্রতিদিন স্প্রে ম্যান, সুপারভাইজারসহ মোট ৮-৯ জন মশা নিধনে কাজ করে যাচ্ছেন।

তানোর পৌরসভার মেয়র ও তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি ইমরুল হক পৌরবাসীর সার্বিক সহযোগিতা কামনা করে বলেন, সুন্দরভাবে বেঁচে থাকতে হলে স্বাস্থ্যকে রক্ষা করতে হবে। এ জন্য রোগ-ব্যাধি প্রতিরোধ করতে হবে। মশার কামড়ে ডেঙ্গু জ্বর ও চিকনগুনিয়া হয়ে থাকে। ডেঙ্গু ও চিকনগুনিয়া থেকে বাঁচতে হলে পরিবেশকে সুন্দর রাখার পাশাপাশি ব্যাপক প্রচারণা চালাতে হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD