1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কয়েল তৈরির কারখানায় আগুন ভস্মীভূত ৮ লাখ টাকার মালামাল ৷ ফাঁদে ফেলে ব্ল্যাকমেইল করতেন দুই শিক্ষিকা: পুলিশ দুস্ত-দরিদ নাসির-এর অসুস্থ্য মেয়ে নুসরাতকে দেখতে ছুটে গেলেন আবুল বাশার সুজন! পরীক্ষা কেন্দ্রে এইচএসসি পরীক্ষার্থীরা (ফাইল ফটো) শেরাটন হোটেলে ‘বাংলাদেশ :উন্নয়নের এক যুগ’ শীর্ষক প্রদর্শনীর উদ্বোধন করেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। কচুয়া ১২ জনের নাম উল্লেখ করে গিয়াস উদ্দিনের সংবাদ সম্মেলন। বিএনপি’র আর পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার সুযোগ নাই : এনামুল হক শামীম রংপুরে সাংবাদিক নেতা আফরোজা সরকারসহ ৫ জনের ওপর হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ ৷ জাকের পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব শামীম হায়দার ২৮ সেপ্টেম্বর মাদার অব হিউম্যানিটি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ‘র ৭৫ তম জন্মদিনের শুভেচ্ছা, শুভ জন্মদিন।

আজ থেকে তানোর পৌরসভা এলাকায় মশক নিধন অভিযান অব্যহত বলেন মেয়র ইমরুল হক!

প্রশাসন
  • সময় : রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ৪৭ বার পঠিত

 

এস. আর. টুটুল এম. এল- রাজশাহী (তানোর) প্রতিনিধি;

রাজশাহীর তানোর পৌরসভা এলাকায় মাসব্যাপী মশক নিধন অভিযান শুরু হয়েছে। পৌরবাসীকে ডেঙ্গু ও চিকনগুনিয়া থেকে বাঁচাতে তানোর পৌরসভার এই উদ্যোগ তানোর পৌর শহরের ব্যাপক প্রশংসনীয় ও সাড়া জাগিয়েছে।

আগস্টের প্রথম সপ্তাহে শুরু হওয়া এ অভিযান চলবে সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহ পর্যন্ত। তানোর পৌরসভার মেয়র ও তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি ইমরুল হক আজ রবিবার সকাল দশটার দিকে তানোর উপজেলা ক্যাম্পাসে এ অভিযানের শুভ-উদ্বোধন করেন।

মশক নিধন কার্যক্রম এবং ডেঙ্গু ও চিকনগুনিয়া রোগ প্রতিরোধে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন তানোর পৌরসভার মেয়র ও তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি ইমরুল হক।
পৌরসভার স্বাস্থ্য বিভাগের উদ্যোগে শুরু হওয়া মশক নিধন এবং ডেঙ্গু ও চিকনগুনিয়া রোগ প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি কার্যক্রমের আওতায় প্রতিদিনই তানোর পৌর শহরের ওয়ার্ডগুলোয় অভিযান চলবে। পৌরসভার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা সার্বক্ষণিক এ কার্যক্রম মনিটরিং করছেন।

প্রতিদিন স্প্রে ম্যান, সুপারভাইজারসহ মোট ৮-৯ জন মশা নিধনে কাজ করে যাচ্ছেন।

তানোর পৌরসভার মেয়র ও তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি ইমরুল হক পৌরবাসীর সার্বিক সহযোগিতা কামনা করে বলেন, সুন্দরভাবে বেঁচে থাকতে হলে স্বাস্থ্যকে রক্ষা করতে হবে। এ জন্য রোগ-ব্যাধি প্রতিরোধ করতে হবে। মশার কামড়ে ডেঙ্গু জ্বর ও চিকনগুনিয়া হয়ে থাকে। ডেঙ্গু ও চিকনগুনিয়া থেকে বাঁচতে হলে পরিবেশকে সুন্দর রাখার পাশাপাশি ব্যাপক প্রচারণা চালাতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Theme Customized BY Theme Park BD