1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পরীক্ষা কেন্দ্রে এইচএসসি পরীক্ষার্থীরা (ফাইল ফটো) শেরাটন হোটেলে ‘বাংলাদেশ :উন্নয়নের এক যুগ’ শীর্ষক প্রদর্শনীর উদ্বোধন করেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। কচুয়া ১২ জনের নাম উল্লেখ করে গিয়াস উদ্দিনের সংবাদ সম্মেলন। বিএনপি’র আর পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার সুযোগ নাই : এনামুল হক শামীম রংপুরে সাংবাদিক নেতা আফরোজা সরকারসহ ৫ জনের ওপর হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ ৷ জাকের পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব শামীম হায়দার ২৮ সেপ্টেম্বর মাদার অব হিউম্যানিটি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ‘র ৭৫ তম জন্মদিনের শুভেচ্ছা, শুভ জন্মদিন। বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত সকল সংগঠনের সাথে সমন্বয় করার সিদ্ধান্ত গ্রহন জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা জানান:-শেখ নাজমুল আহসান কালিগঞ্জে প্রধান মন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষ্যে গণটিকা প্রদানের প্রঙ্গাপণ জারি

প্রিয় ০৬ নং ওয়ার্ডবাসী, আসসালামু আলাইকুম, সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে

প্রশাসন
  • সময় : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ১৮৮ বার পঠিত

প্রিয়
০৬ নং ওয়ার্ডবাসী,
আসসালামু আলাইকুম,
সকলের অবগতির জন্য জানানো যাচ্ছ যে, আগামী ৭ ই আগস্ট শনিবার সকাল ৯ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ১ দিনের পাইলট প্রকল্পে শুধুমাত্র যাদের বয়স ২৫ বছর পূর্ন হয়েছে বা তদূর্ধ্ব তারা তাদের জাতীয় পরিচয় পত্র নিয়ে ০৬ নং ওয়ার্ড কার্যালয় সংলগ্ন কাশিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে টিকা (কোভিড-১৯ ভ্যাকসিন) গ্রহন করতে পারবেন। আশা করি আগামী ১৪ ই আগস্ট হইতে ধারাবাহিক ভাবে টিকা (কোভিড-১৯ ভ্যাকসিন) প্রদান কার্যক্রম শুরু হবে ইনশাআল্লাহ। ২৫ বছরের উপরে সকলে নির্দিষ্ট ফরমে তথ্য পূরন করে রেজিস্টেশন কার্ড ছাড়াও টিকা (কোভিড-১৯ ভ্যাকসিন) নিতে পারবেন।

টিকা (কোভিড-১৯ ভ্যাকসিন) গ্রহণকারীদের নির্দিষ্ট ফরম পূরণের জন্য ভোটার আইডি কার্ডের ফটোকপি এবং মোবাইল নাম্বার সাথে করে নিয়ে আসতে হবে।

বিঃদ্রঃ
* ক্যাম্পেইনে ২৫ বছর বা তদূর্ধ্ব জনগোষ্ঠীকে টিকা (কোভিড-১৯ ভ্যাকসিন) প্রদান করা হবে।
*ক্যাম্পেইন শুরুর প্রথম ২ ঘন্টা অগ্রধিকার ভিত্তিতে পঞ্চাশোর্ধ্ব বয়স্ক জনগোষ্ঠী, নারী এবং শারীরিক প্রতিবন্ধীদের কে টিকা (কোভিড-১৯ ভ্যাকসিন) প্রদান করা হবে।
* টিকা (কোভিড-১৯ ভ্যাকসিন) গ্রহণের জন্য জাতীয় পরিচয়পত্র, মোবাইল নাম্বার ও টিকা কার্ড (যারা এরমধ্যে রেজিস্ট্রেশন করেছেন) সাথে আনতে হবে।
* এই ক্যাম্পেইনে গর্ভবতী ও দুগ্ধদানকারী নারীগণকে টিকা (কোভিড-১৯ ভ্যাকসিন) প্রদান করা হবে না।
* টিকা (কোভিড-১৯ ভ্যাকসিন) প্রদান কেন্দ্রে অবশ্যই মাস্ক পড়ে ও স্বাস্থ্যবিধি মেনে আসতে হবে।

– মীর মোঃ আসাদুজ্জামান তুলা
কাউন্সিলর, ০৬ নং ওয়ার্ড
গাজীপুর সিটি কর্পোরেশন।

(জনস্বার্থে এই পোস্টটি ০৬ নং ওয়ার্ডে ফেসবুক ব্যবহারকারীদের শেয়ার এবং প্রচার করার জন্য বিনীতভাবে অনুরোধ করছি)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Theme Customized BY Theme Park BD