1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৮:০০ পূর্বাহ্ন
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৮:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গাজীপুরে পরিবহনে ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে কাশিমপুর মেট্রোথানা পুলিশ জিএমপি নোয়াখালীর বেগমগঞ্জে ব্যবসায়ী হত্যা কান্ডের মূলহোতা গ্রেপ্তার কোম্পানীগঞ্জে চোর সন্দেহে রোহিঙ্গা যুবক আটক প্রেমের বিয়ে স্বামীর সাথে ফোনে কথা বলে আত্মহত্যা ১৫ জুলাই তানোর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের ডাক সখীপুরে স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২ চাঁপাইনবাবগঞ্জে সদর মডেল থানার অভিযানে গাঁজাসহ ১জন গ্রেফতার মেয়র মোঃ ইকরামুল হক টিটু করোনা আক্রান্ত হয়েছেন তালগাছী আবু ইসহাক উচ্চ বিদ্যালয়ে আন্তঃ শ্রেণী ফুটবল টুনামেন্ট ২০২২ অনুষ্ঠিত গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগ বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যানের জন্মদিন পালন

প্রিয় ০৬ নং ওয়ার্ডবাসী, আসসালামু আলাইকুম, সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে

প্রশাসন
  • সময় : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ৪২৪ বার পঠিত

প্রিয়
০৬ নং ওয়ার্ডবাসী,
আসসালামু আলাইকুম,
সকলের অবগতির জন্য জানানো যাচ্ছ যে, আগামী ৭ ই আগস্ট শনিবার সকাল ৯ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ১ দিনের পাইলট প্রকল্পে শুধুমাত্র যাদের বয়স ২৫ বছর পূর্ন হয়েছে বা তদূর্ধ্ব তারা তাদের জাতীয় পরিচয় পত্র নিয়ে ০৬ নং ওয়ার্ড কার্যালয় সংলগ্ন কাশিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে টিকা (কোভিড-১৯ ভ্যাকসিন) গ্রহন করতে পারবেন। আশা করি আগামী ১৪ ই আগস্ট হইতে ধারাবাহিক ভাবে টিকা (কোভিড-১৯ ভ্যাকসিন) প্রদান কার্যক্রম শুরু হবে ইনশাআল্লাহ। ২৫ বছরের উপরে সকলে নির্দিষ্ট ফরমে তথ্য পূরন করে রেজিস্টেশন কার্ড ছাড়াও টিকা (কোভিড-১৯ ভ্যাকসিন) নিতে পারবেন।

টিকা (কোভিড-১৯ ভ্যাকসিন) গ্রহণকারীদের নির্দিষ্ট ফরম পূরণের জন্য ভোটার আইডি কার্ডের ফটোকপি এবং মোবাইল নাম্বার সাথে করে নিয়ে আসতে হবে।

বিঃদ্রঃ
* ক্যাম্পেইনে ২৫ বছর বা তদূর্ধ্ব জনগোষ্ঠীকে টিকা (কোভিড-১৯ ভ্যাকসিন) প্রদান করা হবে।
*ক্যাম্পেইন শুরুর প্রথম ২ ঘন্টা অগ্রধিকার ভিত্তিতে পঞ্চাশোর্ধ্ব বয়স্ক জনগোষ্ঠী, নারী এবং শারীরিক প্রতিবন্ধীদের কে টিকা (কোভিড-১৯ ভ্যাকসিন) প্রদান করা হবে।
* টিকা (কোভিড-১৯ ভ্যাকসিন) গ্রহণের জন্য জাতীয় পরিচয়পত্র, মোবাইল নাম্বার ও টিকা কার্ড (যারা এরমধ্যে রেজিস্ট্রেশন করেছেন) সাথে আনতে হবে।
* এই ক্যাম্পেইনে গর্ভবতী ও দুগ্ধদানকারী নারীগণকে টিকা (কোভিড-১৯ ভ্যাকসিন) প্রদান করা হবে না।
* টিকা (কোভিড-১৯ ভ্যাকসিন) প্রদান কেন্দ্রে অবশ্যই মাস্ক পড়ে ও স্বাস্থ্যবিধি মেনে আসতে হবে।

– মীর মোঃ আসাদুজ্জামান তুলা
কাউন্সিলর, ০৬ নং ওয়ার্ড
গাজীপুর সিটি কর্পোরেশন।

(জনস্বার্থে এই পোস্টটি ০৬ নং ওয়ার্ডে ফেসবুক ব্যবহারকারীদের শেয়ার এবং প্রচার করার জন্য বিনীতভাবে অনুরোধ করছি)

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD