1. admin@kholanewsbd24.com : admin :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৬:৪৭ পূর্বাহ্ন
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৬:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আশুলিয়ায় বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডঃ আরজেএফ’র উদ্যোগে বিশ্ব তথ্য সুরক্ষা দিবস পালিত মানবিক বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে শীত বস্ত্র বিতরন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ নোয়াপাড়া পৌরসভার পরিচিতি ও বর্ধিতসভা অনুষ্ঠিত রংপুরে চুরির অপবাদে দুই শিশুকে বেঁধে নির্যাতনের ঘটনায় গ্রেফতার ১ “ যেকারণে বাংলাদেশে ইংরেজি শিক্ষায় সংষ্কার সাধন যুক্তিযুক্ত ঠাকুরগাঁওয়ে রুহিয়াতে দুর্ধর্ষ চুরি, ঠাকুরগাঁওয়ে আলু ক্ষেতে ধনপতি কৃষকের মরাদেহ উদ্ধার করেছে পুলিশ । চাঁপাইনবাবগঞ্জে অবৈধভাবে কাটা পুকুরের মাটি বহনকারী ট্রাক্টরে সড়কের ব্যাপক ক্ষতি শার্শায় গাঁজা সহ ৩ মাদক ব্যবসায়ী আটক

প্রিয় ০৬ নং ওয়ার্ডবাসী, আসসালামু আলাইকুম, সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে

প্রশাসন
  • সময় : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ৩০৫ বার পঠিত

প্রিয়
০৬ নং ওয়ার্ডবাসী,
আসসালামু আলাইকুম,
সকলের অবগতির জন্য জানানো যাচ্ছ যে, আগামী ৭ ই আগস্ট শনিবার সকাল ৯ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ১ দিনের পাইলট প্রকল্পে শুধুমাত্র যাদের বয়স ২৫ বছর পূর্ন হয়েছে বা তদূর্ধ্ব তারা তাদের জাতীয় পরিচয় পত্র নিয়ে ০৬ নং ওয়ার্ড কার্যালয় সংলগ্ন কাশিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে টিকা (কোভিড-১৯ ভ্যাকসিন) গ্রহন করতে পারবেন। আশা করি আগামী ১৪ ই আগস্ট হইতে ধারাবাহিক ভাবে টিকা (কোভিড-১৯ ভ্যাকসিন) প্রদান কার্যক্রম শুরু হবে ইনশাআল্লাহ। ২৫ বছরের উপরে সকলে নির্দিষ্ট ফরমে তথ্য পূরন করে রেজিস্টেশন কার্ড ছাড়াও টিকা (কোভিড-১৯ ভ্যাকসিন) নিতে পারবেন।

টিকা (কোভিড-১৯ ভ্যাকসিন) গ্রহণকারীদের নির্দিষ্ট ফরম পূরণের জন্য ভোটার আইডি কার্ডের ফটোকপি এবং মোবাইল নাম্বার সাথে করে নিয়ে আসতে হবে।

বিঃদ্রঃ
* ক্যাম্পেইনে ২৫ বছর বা তদূর্ধ্ব জনগোষ্ঠীকে টিকা (কোভিড-১৯ ভ্যাকসিন) প্রদান করা হবে।
*ক্যাম্পেইন শুরুর প্রথম ২ ঘন্টা অগ্রধিকার ভিত্তিতে পঞ্চাশোর্ধ্ব বয়স্ক জনগোষ্ঠী, নারী এবং শারীরিক প্রতিবন্ধীদের কে টিকা (কোভিড-১৯ ভ্যাকসিন) প্রদান করা হবে।
* টিকা (কোভিড-১৯ ভ্যাকসিন) গ্রহণের জন্য জাতীয় পরিচয়পত্র, মোবাইল নাম্বার ও টিকা কার্ড (যারা এরমধ্যে রেজিস্ট্রেশন করেছেন) সাথে আনতে হবে।
* এই ক্যাম্পেইনে গর্ভবতী ও দুগ্ধদানকারী নারীগণকে টিকা (কোভিড-১৯ ভ্যাকসিন) প্রদান করা হবে না।
* টিকা (কোভিড-১৯ ভ্যাকসিন) প্রদান কেন্দ্রে অবশ্যই মাস্ক পড়ে ও স্বাস্থ্যবিধি মেনে আসতে হবে।

– মীর মোঃ আসাদুজ্জামান তুলা
কাউন্সিলর, ০৬ নং ওয়ার্ড
গাজীপুর সিটি কর্পোরেশন।

(জনস্বার্থে এই পোস্টটি ০৬ নং ওয়ার্ডে ফেসবুক ব্যবহারকারীদের শেয়ার এবং প্রচার করার জন্য বিনীতভাবে অনুরোধ করছি)

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD