1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১১:১৭ অপরাহ্ন

শ্রী মৃদুল কুমার ঘোষ রাজশাহী জেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নির্বাচিত

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ১২ বার পঠিত

জাকির হোসেন টুটুল- তানোর (রাজশাহী) প্রতিনিধি!

আজ ২০ জুলাই সকাল ১০-১৫ মিনিটে,
বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি, শ্রী নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক, আফজালুর রহমান (বাবু) স্বাক্ষরিত (১০১) সদস্য বিশিষ্ট বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ- রাজশাহী জেলা শাখা কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।
জানা গেছে কেন্দ্রীয় কমিটির সকল সদসগণের সম্যতিক্রমে, মোঃ রোকানুজ্জামান (রিন্টু) সভাপতি ও মোঃ মিজানুর রহমান (রানাকে) সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।
তানোর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, শ্রী মৃদুল কুমার ঘোষকে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ (রাজশাহী জেলা শাখার) বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নির্বাচিত করা হয়েছ।
তাঁকে এই গুরুত্বপুণ্য পদে নিযুক্ত করাই তিনি কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকসহ, সকল শীর্ষ নেতাদের কৃতজ্ঞতার শহীত ধন্যবাদ জ্ঞাপন করেছেন।
( শ্রী মৃদুল কুমার ঘোষ) এই প্রতিবেদকে তার প্রতিক্রিয়া ব্যক্তকরে বলেন;
আমি সর্বপ্রথম মহান সৃষ্টিকর্তার নিকট কৃতজ্ঞাতা জানাচ্ছি।
আমি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী- স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধাভরে শ্বরণ করছি।
আমি বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক
এবং বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ- রাজশাহী জেলা শাখার সন্মানিত সভাপতি, জনাব রোকানুজ্জামান (রিন্টু) ভাই, সন্মানিত সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান (রানা) ভাই কে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাচ্ছি।
আমি যেনো এই গুরু-দায়িত্বপূর্ণ পদে নিযুক্ত থেকে, সততা ও নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করতে পারি, সকলে আমার পাশে থাকবেন ও দোয়া করবেন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Theme Customized BY Theme Park BD