1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১১:৪৬ অপরাহ্ন

কালীগঞ্জে ফুলদী যুব সংঘের উদ্যোগে বৃক্ষরোপন

প্রশাসন
  • সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ২৬ বার পঠিত

মোঃ আশরাফুল হক, কালীগঞ্জ (গাজীপুর)ঃ Òগাছ লাগান পরিবেশ বাঁচান” প্রতিপাদ্যে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বক্তারপুর ইউনিয়নের ফুলদী পশ্চিমপাড়া সমাজ কল্যাণ সংঘের উদ্যোগে সপ্তাহব্যাপী বৃক্ষরোপন কর্মসূচী পালন করেছে।

শনিবার থেকে ফুলদী বাজার-বেরুয়া গ্রামের মূল সড়কের দুই পাশে বিভিন্ন ফলজ, বনজ ও ঔষধী চারাগাছ রোপন করে পতাকার আদলে লাল সবুজের বেষ্টনীর মাধ্যমে গাছগুলো সুরক্ষিত করা হয়। সংঘের সদস্যগণ নিয়মিতভাবে চারাগাছের পরিচর্যা করবেন।

সংঘের সভাপতি সিরাজুল ইসলাম খান রিয়াদ জানান, বর্ষাকাল বৃক্ষরোপনের উপযুক্ত সময়। ফুলদী পশ্চিমপাড়া সমাজ কল্যাণ সংঘের মাধ্যমে আমরা রাস্তার দুইপাশে নিম, হরতকি, বহেরা, অর্জুন, আমলকি, কৃষ্ণচুড়া, আম, জাম, কাঠালসহ বিভিন্ন বৃক্ষরোপন করেছি। সংঘের সাধারণ সম্পাদক আবুল কালাম খান, হাফেজ মাহাবুবুল হক খান এবং স্থানীয় জনসাধারণ বৃক্ষরোপন কর্মসূচীতে অংশগ্রহণ করেন। আমাদের কাছ থেকে অনুপ্রানীত হয়ে উপজেলার বিভিন্ন স্থানে বৃক্ষরোপনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। আমাদের এ বৃক্ষরোপন কর্মসূচী চলমান থাকবে।

বক্তারপুর ইউনিয়নের চেয়ারম্যান আতিকুর রহমান ফারুক সমাজ কল্যাণ সংঘের সদস্যদের বৃক্ষরোপন কর্মসূচীর জন্য অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

ক্যাপশনঃ সংঘের সদস্যগণ বৃক্ষরোপন করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Theme Customized BY Theme Park BD