1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১১:৫৫ অপরাহ্ন

উপমন্ত্রী শামীমের উদ্যোগে চরভাগায় ভ্রাম্যমান মেডিকেল টিমের ফ্রি স্বাস্থ্যসেবা

প্রশাসন
  • সময় : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ১৭৮ বার পঠিত

শরীয়তপুর প্রতিনিধি:

“ডাক্তারের কাছে রোগী নয়, রোগীর কাছে ডাক্তার” এই শ্লোগানে পানি সম্পদ উপমন্ত্রী, শরীয়তপুর-২ আসনের এমপি ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম উদ্যোগে নড়িয়া ও সখিপুরে ভ্রাম্যমান মেডিক্যাল টিম তৃতীয় পর্যায়ে প্রতিদিনই কোনো না কোনো ইউনিয়ন বা এলাকায় ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান করে চলছে। তারই ধারাবাহিকতায় সোমবার দিনব্যাপী শরীয়তপুরের সখিপুর থানার চরভাগা ইউনিয়নের গৌরাঙ্গবাজারে এ ভ্রাম্যমান মেডিক্যাল টিম ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান করে। মেডিক্যাল টিমের দায়িত্ব পালন করেন, বিশেষজ্ঞ চিকিৎসক ডা. শওকত আলী ও ডা. শাহানাজ পারভীন। এসময় প্রায় ২ শতাধিক রোগীকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা, ঔষধ ও নগদ অর্থ প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চরভাগা ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, সখিপুর থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক স্বপন সিকদার, যুবলীগের আহবায়ক খালেক খালাসী প্রমূখ।

এব্যাপারে বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার বলেন, করোনায় থমকে আছে স্বাভাবিক জীবন। লকডাউন চলমান থাকায় সাধারণ রোগের চিকিৎসা নিতেও লোকজন হাসপাতালে যেতে পারছে না। সেসব মানুষের কথা ভেবেই পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীমের উদ্যোগে ভ্রাম্যমাণ চিকিৎসা শুরু করা হয়। আমরা তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Theme Customized BY Theme Park BD