1. admin@kholanewsbd24.com : admin :
গাজীপুরে রহস্যজনক ১৪ মাসের শিশুর মৃত্যু - খোলা নিউজ বিডি ২৪
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:০১ অপরাহ্ন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
“Aid to Good Investigation Course” এর ১০৫তম ব্যাচের শুভ উদ্বোধন জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যাক্ত ৩টি ওয়ানশুটার গান উদ্ধার কোটাসহ সাত দফা দাবিতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর উদ্যোগে ২৩ ই ফেব্রুয়ারি শাহবাগে অবস্থান কর্মসূচি এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্বারকলিপি জমা দেওয়ার কর্মসূচি ঘোষনা গৌরীপুরে মোতালিব বিন আয়েতের স্মরণ সভা অনুষ্ঠিত জয়পুরহাটে ক্ষেতলালে জমি-জমাকে কেন্দ্র করে মারামারি আহত ২ চাঁপাইনবাবগঞ্জে আপেল প্রতীক কাঁপাচ্ছে মাঠ জয় করাতে জনগণ একমত ময়মনসিংহে পুলিশের উদ্যোগে ৫ শতাধিক দুস্থ পেল কম্বল পৃথক অভিযানে নোয়াখালীতে ইয়াবা ও আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার-৪ শ্যামপুরের কহিনুর হত্যাকারীদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন দেশের জনগন ও পুলিশ সাথে নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় প্রধানমন্ত্রীর

গাজীপুরে রহস্যজনক ১৪ মাসের শিশুর মৃত্যু

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৫০৫ বার পঠিত

এম হাসান
গাজীপুর মহানগরীর কোনাবাড়ি এলাকায় কুদ্দুস নগররে ১৪ মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। শিশুর নাম মারুফ বয়স (১৪-মাস) শিশুর পিতা মোঃমনিরুজ্জামান (২৪) পেশায় একজন রিকশা চালক শিশুর মা ফাতেমা বেগম (১৯) স্থানীয় একটি পোশাক কারখানায় কর্মরত আছেন।
মনিরুজ্জামান ও ফাতেমা বেগম আলামীনদের বাড়া বাসায় বসবাস করেন।

ঘটনরা বিবরণ শিশুর মা ফাতেমা বেগম গণমাধ্যম কর্মীদের জানান,গত ০৭ জুলাই রাত আনুমানিক ৮ পিএম বাড়ির পাশে মা বাবার দোয়া নামক ফার্মেসীতে গিয়ে, এলার্জি সমস্যার কারণে ট্রায়ালন নামক একটি ইনজেকশন পুশ করতে যায়। ফার্মেসীর মালিক মোঃআরিফ শিশুটিকে ইনজেকশন পুশ করে।

পরেরদিন সকাল আনুমানিক সময় সকাল ৮ পিএম শিশু মারুফের মৃত্যু হয়। শিশুটির মা ফাতেমা বেগম আরও জানান এবিষয়ে নিকটস্থ থানা পুলিশের সহায়তায় নেননি বা কোন আইনানুগ ব্যবস্থা গ্রহণ করেননি।

এবিষয়ে আরিফ বলেন শিশুর মা ফাতেমা বেগম ১৫ দিন আগে পাবনায় কোন একটি ঔষধের দোকানে ডাক্তার দেখিয়ে ট্রায়ালন ইনজেকশন পুশ করেছিলেন, পনেরোদিন পর গতকাল ৭ জুলাই চিকিৎসকের ব্যবস্থাপত্র আছে বলে নিজে ট্রায়ালন ইনজেকশন হাতে করে আনে তার ফার্মেসীতে এবং পুশ করতে বলে। আরিফ আরও বলেন শিশু মারুফের পাছায় মাংস পেশিতে অর্ধেক ইনজেকশন পুশ করা হয়েছিলো এতে তার পরিবারে সম্মতি ছিলো। চিকিৎসকের ব্যবস্থাপত্র ছাড়া কোন ইনজেকশন দিতে পারেন কিনা জানতে চাইইলে এবিষয়ে কোন মন্তব্য করতে রাজিহয়নি। এছাড়া আরিফ নিজেকে প্যারামেডিকেল কোর্স সম্পূর্ণ করেছেন বলে দাবী করলেও কোনা প্রমান দেখাতে পারেনি।এছাড়া শিশুটির কি কারণে মৃত্যু হয়েছে তা নিশ্চিত ভাবে শিশুর মা ও ফার্মেসী মালিক কথিত ডাক্তার আরিফ কিছুই বলতে পারনেনি।

এবিষয়ে কোনাবাড়ি থানার পুলিশ পরিদর্শক মোঃরফিকুল ইসলাম বলেন, এবিষয়ে শিশুর অভিবাবক অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন। এছাড়া বিষয়টি অবগত নয় বলেও জানান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা