1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১১:১৯ অপরাহ্ন

ভুয়া ভ্যাকসিন নেওয়ার ৪ দিন পর অসুস্থ মিমি

প্রশাসন
  • সময় : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ১৯ বার পঠিত

পশ্চিমবঙ্গের কসবা এলাকায় বিনামূল্যে করোনা টিকা দেওয়া হচ্ছিলো। সেখানে উপস্থিত থেকে সবাইকে উৎসাহিত করতে নিজেও ভ্যাকসিন নিয়েছিলেন টলিউড অভিনেত্রী ও তৃণমূলের সাংসদ মিমি চক্রবর্তী। টিকা নেওয়ার ৪ দিন পর অসুস্থ হয়ে পড়েছেন মিমি। ডিহাইড্রেশনের সমস্যায় ভুগছেন তিনি। নেমে গিয়েছে রক্তচাপও। পাশাপাশি পেটের যন্ত্রণাতেও ভুগছেন তিনি। মিমিকে সম্ভবত হাম বা বিসিজির টিকা কিংবা পাউডার গোলা পানি দেওয়া হয়েছিল বলে দাবি কলকাতার ফরেন্সিক বিশেষজ্ঞদের।

প্রশ্ন উঠছে অসুস্থতা কি ভুয়া টিকার প্রভাব? এ নিয়ে বাড়ছে সন্দেহ।

অভিনেত্রীর ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, শরীরে ভুয়া টিকা গেছে এই খবর জানার পর থেকেই স্বাভাবিকভাবে উদ্বিগ্ন ছিলেন সাংসদ। শনিবার সকালে আচমকাই তিনি অসুস্থ বোধ করেন। তবে কি কারণে অসুস্থ হয়ে পড়েছেন তিনি, তা এখনও স্পষ্ট নয়। তবে শরীরে ভুয়া টিকা গিয়েছে এই খবর সামনে আসার পরেই একাধিক টেস্ট করিয়েছিলেন এই সাংসদ। আপাতত চিকিৎসকদের পরামর্শ মতো বাড়িতেই রয়েছেন তিনি।

টিকা নেওয়ার পর একটি ভিডিও বার্তায় মিমি জানিয়েছিলেন, ‘আমি সুস্থ আছি। যারা সেদিন ভ্যাকসিন নিয়েছি আমরা সবাই প্রতারিত। আমি যখন সুস্থ আছি আপনাদেরও কিছু হবে না।

এই ঘটনার মূলে হিসেবে চিহ্নিত করা হয়েছে দেবাঞ্জন দেব নামে এক ব্যক্তিকে। যিনি নিজেকে আইএএস অফিসার এবং কলকাতা পৌরসভার যুগ্ম-কমিশনার হিসেবে ভুয়া পরিচয় দিয়েছিলেন। তাকে খোঁজার চেষ্টা চালাচ্ছে কলকাতা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Theme Customized BY Theme Park BD