1. admin@kholanewsbd24.com : admin :
ভুয়া ভ্যাকসিন নেওয়ার ৪ দিন পর অসুস্থ মিমি - খোলা নিউজ বিডি ২৪
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:২২ অপরাহ্ন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
“Aid to Good Investigation Course” এর ১০৫তম ব্যাচের শুভ উদ্বোধন জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যাক্ত ৩টি ওয়ানশুটার গান উদ্ধার কোটাসহ সাত দফা দাবিতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর উদ্যোগে ২৩ ই ফেব্রুয়ারি শাহবাগে অবস্থান কর্মসূচি এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্বারকলিপি জমা দেওয়ার কর্মসূচি ঘোষনা গৌরীপুরে মোতালিব বিন আয়েতের স্মরণ সভা অনুষ্ঠিত জয়পুরহাটে ক্ষেতলালে জমি-জমাকে কেন্দ্র করে মারামারি আহত ২ চাঁপাইনবাবগঞ্জে আপেল প্রতীক কাঁপাচ্ছে মাঠ জয় করাতে জনগণ একমত ময়মনসিংহে পুলিশের উদ্যোগে ৫ শতাধিক দুস্থ পেল কম্বল পৃথক অভিযানে নোয়াখালীতে ইয়াবা ও আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার-৪ শ্যামপুরের কহিনুর হত্যাকারীদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন দেশের জনগন ও পুলিশ সাথে নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় প্রধানমন্ত্রীর

ভুয়া ভ্যাকসিন নেওয়ার ৪ দিন পর অসুস্থ মিমি

প্রশাসন
  • সময় : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ২৭০ বার পঠিত

পশ্চিমবঙ্গের কসবা এলাকায় বিনামূল্যে করোনা টিকা দেওয়া হচ্ছিলো। সেখানে উপস্থিত থেকে সবাইকে উৎসাহিত করতে নিজেও ভ্যাকসিন নিয়েছিলেন টলিউড অভিনেত্রী ও তৃণমূলের সাংসদ মিমি চক্রবর্তী। টিকা নেওয়ার ৪ দিন পর অসুস্থ হয়ে পড়েছেন মিমি। ডিহাইড্রেশনের সমস্যায় ভুগছেন তিনি। নেমে গিয়েছে রক্তচাপও। পাশাপাশি পেটের যন্ত্রণাতেও ভুগছেন তিনি। মিমিকে সম্ভবত হাম বা বিসিজির টিকা কিংবা পাউডার গোলা পানি দেওয়া হয়েছিল বলে দাবি কলকাতার ফরেন্সিক বিশেষজ্ঞদের।

প্রশ্ন উঠছে অসুস্থতা কি ভুয়া টিকার প্রভাব? এ নিয়ে বাড়ছে সন্দেহ।

অভিনেত্রীর ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, শরীরে ভুয়া টিকা গেছে এই খবর জানার পর থেকেই স্বাভাবিকভাবে উদ্বিগ্ন ছিলেন সাংসদ। শনিবার সকালে আচমকাই তিনি অসুস্থ বোধ করেন। তবে কি কারণে অসুস্থ হয়ে পড়েছেন তিনি, তা এখনও স্পষ্ট নয়। তবে শরীরে ভুয়া টিকা গিয়েছে এই খবর সামনে আসার পরেই একাধিক টেস্ট করিয়েছিলেন এই সাংসদ। আপাতত চিকিৎসকদের পরামর্শ মতো বাড়িতেই রয়েছেন তিনি।

টিকা নেওয়ার পর একটি ভিডিও বার্তায় মিমি জানিয়েছিলেন, ‘আমি সুস্থ আছি। যারা সেদিন ভ্যাকসিন নিয়েছি আমরা সবাই প্রতারিত। আমি যখন সুস্থ আছি আপনাদেরও কিছু হবে না।

এই ঘটনার মূলে হিসেবে চিহ্নিত করা হয়েছে দেবাঞ্জন দেব নামে এক ব্যক্তিকে। যিনি নিজেকে আইএএস অফিসার এবং কলকাতা পৌরসভার যুগ্ম-কমিশনার হিসেবে ভুয়া পরিচয় দিয়েছিলেন। তাকে খোঁজার চেষ্টা চালাচ্ছে কলকাতা পুলিশ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা