1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১০:৩৯ অপরাহ্ন

১২ বছর পর সাউন্ডটেকে ফিরলেন আসিফ-ইথুন বাবু

প্রশাসন
  • সময় : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ৩১ বার পঠিত

বিনোদন প্রতিবেদক :
তাদের শুরুটা হয়েছিলো দেশের অন্যতম অডিও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক এর হাত ধরেই। সালটা ২০০১ ইথুন বাবুর কথা, সুর ও সঙ্গীতে তৈরি হলো নতুন এক অ্যালবাম। নাম ‘ও প্রিয়া তুমি কোথায়’। এই অ্যালবামের মাধ্যমেই দেশের সঙ্গীতাঙ্গন পেয়েছিলো বাংলা গানের যুবরাজ আসিফ আকবর কে। এরপর নানা মান-অভিমানে দূরে ছিলেন এই জুটি। একসঙ্গে আর হয়ে ওঠেনি কোন কাজ। এরপর ২০১৯ সালে অভিমান ভাঙ্গে দু’জনের। ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশ পায় এই জুটির নতুন গান ‘চুপ চাপ কষ্টগুলো’। এরপর এই জুটি একাধীক কাজ করেছেন।

এগুলো সবই পুরানো খবর। নতুন খবর হলো, ১২ বছর পর আসিফ আকবর এবং ইথুন বাবু ফিরছেন সাউন্ডটেকের ঘরে। নিজের ফেসবুক ওয়ালে এমন তথ্যই জানালের ইথুন বাবু। গানের শিরোনাম ‘একা’। ইথুন বাবুর কথা, সুর ও সঙ্গীতায়োজনে ইতোমধ্যেই গানটিতে কণ্ঠ দিয়েছেন আসিফ আকবর।

এ বিষয়টা নিয়ে উচ্ছ্বাসিত আসিফ আকবর । বললেন, ‘আমার চেয়ে বেশী খুশী আর কেউ হয়নি। আমাদের পরিবার একসাথে আবার। আলহামদুলিল্লাহ। সাউন্ডটেক আমাদের ভালবাসা। বাবুল ভাই এবং বাবু ভাইয়ের জন্য শুভকামনা।

কথা হলো ইথুন বাবুর সঙ্গে তিনি জানালেন, ‘সাউন্ডটেক আমার ঘর। ঘরে ফেরার আনন্দ ভাষায় প্রকাশ করা কঠিন। ধন্যবাদ বাবুল ভাইকে। আর আসিফ ও তো গানের যুবরাজ। আসিফ আর আমার কাজ একটু ভিন্নতা তো থাকবেই। বাকিটা শ্রোতারা বিবেচনা করবেন।

খুব শিঘ্রই সাউন্ডটেকের ব্যানারে প্রকাশ করা হবে গানটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Theme Customized BY Theme Park BD