1. admin@kholanewsbd24.com : admin :
১২ বছর পর সাউন্ডটেকে ফিরলেন আসিফ-ইথুন বাবু - খোলা নিউজ বিডি ২৪
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:৪৬ অপরাহ্ন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
“Aid to Good Investigation Course” এর ১০৫তম ব্যাচের শুভ উদ্বোধন জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যাক্ত ৩টি ওয়ানশুটার গান উদ্ধার কোটাসহ সাত দফা দাবিতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর উদ্যোগে ২৩ ই ফেব্রুয়ারি শাহবাগে অবস্থান কর্মসূচি এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্বারকলিপি জমা দেওয়ার কর্মসূচি ঘোষনা গৌরীপুরে মোতালিব বিন আয়েতের স্মরণ সভা অনুষ্ঠিত জয়পুরহাটে ক্ষেতলালে জমি-জমাকে কেন্দ্র করে মারামারি আহত ২ চাঁপাইনবাবগঞ্জে আপেল প্রতীক কাঁপাচ্ছে মাঠ জয় করাতে জনগণ একমত ময়মনসিংহে পুলিশের উদ্যোগে ৫ শতাধিক দুস্থ পেল কম্বল পৃথক অভিযানে নোয়াখালীতে ইয়াবা ও আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার-৪ শ্যামপুরের কহিনুর হত্যাকারীদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন দেশের জনগন ও পুলিশ সাথে নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় প্রধানমন্ত্রীর

১২ বছর পর সাউন্ডটেকে ফিরলেন আসিফ-ইথুন বাবু

প্রশাসন
  • সময় : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ৪১১ বার পঠিত

বিনোদন প্রতিবেদক :
তাদের শুরুটা হয়েছিলো দেশের অন্যতম অডিও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক এর হাত ধরেই। সালটা ২০০১ ইথুন বাবুর কথা, সুর ও সঙ্গীতে তৈরি হলো নতুন এক অ্যালবাম। নাম ‘ও প্রিয়া তুমি কোথায়’। এই অ্যালবামের মাধ্যমেই দেশের সঙ্গীতাঙ্গন পেয়েছিলো বাংলা গানের যুবরাজ আসিফ আকবর কে। এরপর নানা মান-অভিমানে দূরে ছিলেন এই জুটি। একসঙ্গে আর হয়ে ওঠেনি কোন কাজ। এরপর ২০১৯ সালে অভিমান ভাঙ্গে দু’জনের। ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশ পায় এই জুটির নতুন গান ‘চুপ চাপ কষ্টগুলো’। এরপর এই জুটি একাধীক কাজ করেছেন।

এগুলো সবই পুরানো খবর। নতুন খবর হলো, ১২ বছর পর আসিফ আকবর এবং ইথুন বাবু ফিরছেন সাউন্ডটেকের ঘরে। নিজের ফেসবুক ওয়ালে এমন তথ্যই জানালের ইথুন বাবু। গানের শিরোনাম ‘একা’। ইথুন বাবুর কথা, সুর ও সঙ্গীতায়োজনে ইতোমধ্যেই গানটিতে কণ্ঠ দিয়েছেন আসিফ আকবর।

এ বিষয়টা নিয়ে উচ্ছ্বাসিত আসিফ আকবর । বললেন, ‘আমার চেয়ে বেশী খুশী আর কেউ হয়নি। আমাদের পরিবার একসাথে আবার। আলহামদুলিল্লাহ। সাউন্ডটেক আমাদের ভালবাসা। বাবুল ভাই এবং বাবু ভাইয়ের জন্য শুভকামনা।

কথা হলো ইথুন বাবুর সঙ্গে তিনি জানালেন, ‘সাউন্ডটেক আমার ঘর। ঘরে ফেরার আনন্দ ভাষায় প্রকাশ করা কঠিন। ধন্যবাদ বাবুল ভাইকে। আর আসিফ ও তো গানের যুবরাজ। আসিফ আর আমার কাজ একটু ভিন্নতা তো থাকবেই। বাকিটা শ্রোতারা বিবেচনা করবেন।

খুব শিঘ্রই সাউন্ডটেকের ব্যানারে প্রকাশ করা হবে গানটি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা