1. admin@kholanewsbd24.com : admin :
মুশফিকের ঝড়ো ব্যাটিংয়ে জয় পেল আবাহনী - খোলা নিউজ বিডি ২৪
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২৫ অপরাহ্ন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পলাশবাড়ীতে মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে গভর্নিং বডির তিন সদস্যের সংবাদ সম্মেলন মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ‘গাভী’ পেয়ে খুশি নাটোরের সিংড়া উপজেলার ৩৯ টি আদিবাসী পরিবার কুড়িগ্রামে ভার্মী কম্পোষ্ট উৎপাদন নিয়ে প্রশিক্ষণ ও আলোচনা “ময়মনসিংহ পুলিশ হাসপাতালে পুলিশ সদস্যদের জন্য ডায়াগনস্টিক টেস্ট কার্যক্রমের শুভ উদ্বোধন” সদ্য পদন্নোতি প্রাপ্ত সিআইডি’র কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিধান করান সিআইডি প্রধান পটুয়াখালীতে ৪ কোটি টাকা ব্যয়ে শহীদ মিনার নির্মান কাজের ভি‌ত্তিপ্রস্থর স্থাপন ধামইরহাট সীমান্ত প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি অনুমোদন ময়মনসিংহের গফরগাঁও অধিকাংশ ইটভাটায় পোড়ানো কাঠ শরীয়তপুর পৌরসভার স্টাফের ওপর হামলার অভিযোগ ২ বছর ভোগান্তীর পর সংষ্কার হচ্ছে গৌরীপুর- শ্যামগঞ্জ সড়ক

মুশফিকের ঝড়ো ব্যাটিংয়ে জয় পেল আবাহনী

প্রশাসন
  • সময় : সোমবার, ৩১ মে, ২০২১
  • ১০৬ বার পঠিত

বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) শুভ সূচনা করল আবাহনী লিমিটেড। জয়ের নায়ক দলটির অধিনায়ক ও জাতীয় দলের তারকা ব্যাটসম্যান মুশফিকুর রহিম। তার ঝড়ো ব্যাটিংয়ে ৭ উইকেটে পারটেক্স স্পোর্টিং ক্লাবকে হারিয়েছে আবাহনী।

মিরপুরে শুরুতে ২০ ওভারে ৫ উইকেট হরিয়ে ১২০ রান করে পারটেক্স। দলের পক্ষে সর্বোচ্চ রান আসে তাসমাউল হকের ব্যাট থেকে। ৫৭ বলে ৬৫ রান করে অপরাজিত থাকেন তাসামুল। এরপর বৃষ্টির কারণে খেলা বন্ধ থাকে অনেকক্ষণ। যে কারণে ম্যাচের দৈর্ঘ্য কমিয়ে আবাহনীর লক্ষ্য দাঁড়ায় ১০ ওভারে ৭০ রান। এই সামান্য লক্ষ্য পূরণে শুরুতেই হোঁচট খায় আবাহনী। ইমরান আলি ইনামের বলে ৫ বলে ২ রান করে সাজঘরে ফেরেন নাজমুল হোসেন শান্ত। ওয়ান ডাউনে নেমে নাঈম শেখের সঙ্গে জুটি গড়েন মুশফিক। ১৭ বলে ১৯ রান করে নিহাদুজ্জামানের শিকার হন নাঈম। শেষ ৩ ওভারে জয়ের জন্য আবাহনীর প্রয়োজন ছিল ২৪ রান। এ সময় ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন আফিফ হোসেন ধ্রুব।

শেষ দিকে বাউন্ডারি হাঁকিয়ে দলে জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন মুশফিক। ৩ বাউন্ডারি ও ১টি ছক্কায় ২৬ বলে ৩৮ রানে অপরাজিত থাকেন মুশফিক। ফলে ৪ বল হাতে রেখে ৭ উইকেটের জয় পায় আবাহনী। আবাহনীর পক্ষে দুটি করে উইকেট শিকার করেছেন তাইজুল ও রানা। ৪ ওভারে ২১ রান খরচ করলেও উইকেটের দেখা পাননি পেস অলরাউন্ডার সাইফউদ্দিন। শহিদুল ইসলাম ৪ ওভারে খরচ করেন ২৪ রান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা