1. admin@kholanewsbd24.com : admin :
টঙ্গীতে প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ - খোলা নিউজ বিডি ২৪
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪৬ অপরাহ্ন
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইলে কনস্টেবল পদে নিয়োগ উপলক্ষ্যে ব্রিফিং করলেন পুলিশ সুপার সার্বভৌমত্ব, আইন-বিধান ও নিরংকুশ কর্তৃত্ব,এটাই মহাসত্য ধামইরহাটে বিজিবির উপর হামলাকারীদের বিরুদ্ধে থানায় মামলা পরানগঞ্জ ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধাদের সাথে সাক্ষাৎ করে খোজখবর নেন এইস এম ইবনে. মিজান চাঁপাইনবাবগঞ্জের দুটি আসনে জামানত হারালেন ৫ প্রার্থী হত্যাকারী এডভোকেট ইলিয়াস”র হাতে গলা কেটে ছটো ভাই খুন এ্যাড.পলাতক ঠাকুরগাঁওয়ে গাঁজা গাছসহ আটক ১ ঠাকুরগাঁওয়ে বিএনপির বর্ধিত ও প্রস্তুতি সভা ৪ ফ্রেব্রুয়ারি রংপুর বিভাগীয় সমাবেশ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ-২ উপনির্বাচনে নৌকার জিয়াউর রহমান জয়ী চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে নৌকার জয়

টঙ্গীতে প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রশাসন
  • সময় : রবিবার, ৩০ মে, ২০২১
  • ১১১ বার পঠিত

গাজীপুর টঙ্গী এরশাদনগর এলাকায় করোনায় ক্ষতিগ্রস্ত ২৬০ প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে রিহ্যাবিলিটেশ এন্ড রিসার্চ এসোসিয়েশন (ডিআরআরএ) ও ধামাকা শিপিং.কম।

রবিবার (৩০শে মে) সকাল সাড়ে ১০টায় কমিউনিকেশন উপদেষ্টা স্বপ্ন রেজা সভাপতিতে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে গাজীপুরের জেলাপ্রশাসক এস এম তরিকুল ইসলাম উপস্থিত হয়ে  উদ্বোধন ঘোষণা করেন।

উদ্বোধনী বক্তব্য কালে জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম  ডিআরআরএ ও ধামাকা কে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন , এই করোনা মহামারী মাঝে এই মহান উদ্যোগ গ্রহণ করায় তাদের সাধুবাদ জানাই এবং সমাজের বিত্তবান দের অনুরোধ করছি ডিআরআরএ এবং ধামাকার পাশে দাঁড়ানোর জন্য। পাশাপাশি বাজার রাস্তাঘাট যেখানেই যান মাক্স ব্যবহার করুন। আপনি নিরাপদ থাকুন অপরকে নিরাপদ থাকতে সাহায্য করুন ।

সমাপনী বক্তব্য কালে অনুষ্ঠানের সভাপতি স্বপ্না রেজা বলেন, করোনারি ভয়াল থাবায় পুরো পৃথিবী প্রায় অকেজো এমন সময় প্রতিবন্ধীরা অসহায় হয়ে পড়েছে স্বাভাবিক মানুষ সবার কাছে সাহায্য সহযোগিতা চাইতে পারে কিন্তু প্রতিবন্ধীরা কারো দ্বারস্থহতে পারে না তাই তাদের সামরিক সচ্ছলতার জন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।

এসময় উপস্থিত ছিলো গাজীপুর জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান, প্রকল্প পরিচালক মোকলেসুর রহমান ভূইয়া, ধামাকা শপিং এর সিওও সিরাজুল ইসলাম,ধামাকা শিপিং এর হেড অফ এইচআর নাজিয়া রহমান প্রমুখ।

উল্লেখ দীর্ঘ ২৫বছর যাবত বাংলাদেশের শহর, গ্রাম ও প্রত্যন্ত অঞ্চলের প্রতিবন্ধী জন গোষ্ঠীর অধিকার সুরক্ষা এবং আর্থসামাজিক উন্নয়নে কাজ করে আসছে ডিআরআরএ। প্রতিবন্ধী ব্যক্তির স্বাস্থ্য, শিক্ষা ও জীবিকা সুনিশ্চিত করবার পাশাপাশি দুর্যোগকালীন পরিস্থিতি উত্তরণে ডি আর আর এ বিশেষ ভূমিকা রাখছে। এই ধারাবাহিকতায় বর্তমানে কোভিড-১৯অতি মহামারীতে এই ক্ষুদ্র প্রয়াসা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা