1. admin@kholanewsbd24.com : admin :
জয়পুরহাটে সাবেক যুবলীগ নেতা ইয়াবাসহ গ্রেফতার - খোলা নিউজ বিডি ২৪
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:১১ অপরাহ্ন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পলাশবাড়ীতে মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে গভর্নিং বডির তিন সদস্যের সংবাদ সম্মেলন মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ‘গাভী’ পেয়ে খুশি নাটোরের সিংড়া উপজেলার ৩৯ টি আদিবাসী পরিবার কুড়িগ্রামে ভার্মী কম্পোষ্ট উৎপাদন নিয়ে প্রশিক্ষণ ও আলোচনা “ময়মনসিংহ পুলিশ হাসপাতালে পুলিশ সদস্যদের জন্য ডায়াগনস্টিক টেস্ট কার্যক্রমের শুভ উদ্বোধন” সদ্য পদন্নোতি প্রাপ্ত সিআইডি’র কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিধান করান সিআইডি প্রধান পটুয়াখালীতে ৪ কোটি টাকা ব্যয়ে শহীদ মিনার নির্মান কাজের ভি‌ত্তিপ্রস্থর স্থাপন ধামইরহাট সীমান্ত প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি অনুমোদন ময়মনসিংহের গফরগাঁও অধিকাংশ ইটভাটায় পোড়ানো কাঠ শরীয়তপুর পৌরসভার স্টাফের ওপর হামলার অভিযোগ ২ বছর ভোগান্তীর পর সংষ্কার হচ্ছে গৌরীপুর- শ্যামগঞ্জ সড়ক

জয়পুরহাটে সাবেক যুবলীগ নেতা ইয়াবাসহ গ্রেফতার

প্রশাসন
  • সময় : রবিবার, ৩০ মে, ২০২১
  • ১১৫ বার পঠিত

গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট জেলা গোয়েন্দা পুলিশ এক বিশেষ অভিযান চালিয়ে জয়পুরহাট শহরের ধানমন্ডি এলাকার নিজ বাড়ি থেকে সাবেক যুবলীগ নেতা রতন কবিরাজকে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

জয়পুরহাট সদর ডিবি পুলিশের ওসি শাহেদ আলম জানান ডিবির এস আই জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একদল সঙ্গীয় ফোর্স শহরের পূর্ব ধানমন্ডি এলাকায় রতন কবিরাজের বাড়িতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রতন কৌশলে দৌড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে পরে তার বাড়ি তল্লাশি করে বিপুল পরিমাণ ইয়াবাসহ তাঁকে গ্রেপ্তার করে। সে নিজেকে সাবেক যুবলীগ নেতা বলে দাবি করে।

আটককৃত মোঃ শাহআলম ওরফে রতন(৪৯) পূর্ব ধানমন্ডি এলাকার মৃত মোস্তাফিজুর রহমানের পুত্র।পুলিশ জানায় তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে, সে কবিরাজি চিকিৎসার আড়ালে দীর্ঘদিন যাবৎ তার চেম্বারে ও বাসায় অবৈধ মাদক দ্রব্যের ব্যবসা চালিয়ে আসছিল,তার বিরুদ্ধে অবৈধ অস্ত্র ব্যবসার অভিযোগ রয়েছে।

জেলা যুবলীগের সভাপতি প্রভাষক সুমন কুমার সাহা বলেন রতন ইতিপূর্বে যুব লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ছিলেন বিভিন্ন অপকর্মের কারণে তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। সে এখন দলের কোন পদেই নেই।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা