1. admin@kholanewsbd24.com : admin :
অভিনয় জীবন শুরু করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস - খোলা নিউজ বিডি ২৪
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:১৯ অপরাহ্ন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
“Aid to Good Investigation Course” এর ১০৫তম ব্যাচের শুভ উদ্বোধন জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যাক্ত ৩টি ওয়ানশুটার গান উদ্ধার কোটাসহ সাত দফা দাবিতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর উদ্যোগে ২৩ ই ফেব্রুয়ারি শাহবাগে অবস্থান কর্মসূচি এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্বারকলিপি জমা দেওয়ার কর্মসূচি ঘোষনা গৌরীপুরে মোতালিব বিন আয়েতের স্মরণ সভা অনুষ্ঠিত জয়পুরহাটে ক্ষেতলালে জমি-জমাকে কেন্দ্র করে মারামারি আহত ২ চাঁপাইনবাবগঞ্জে আপেল প্রতীক কাঁপাচ্ছে মাঠ জয় করাতে জনগণ একমত ময়মনসিংহে পুলিশের উদ্যোগে ৫ শতাধিক দুস্থ পেল কম্বল পৃথক অভিযানে নোয়াখালীতে ইয়াবা ও আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার-৪ শ্যামপুরের কহিনুর হত্যাকারীদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন দেশের জনগন ও পুলিশ সাথে নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় প্রধানমন্ত্রীর

অভিনয় জীবন শুরু করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস

প্রশাসন
  • সময় : শনিবার, ২৯ মে, ২০২১
  • ১১৪ বার পঠিত

বিনোদন ডেস্ক :
২০০৪ সালে আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। বছর খানেক পর এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ চলচ্চিত্রে প্রধান নায়িকা হিসাবে অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক ছবি করে যান। ব্যবসা সফলতা কিংবা তারকা খ্যাতি সবকিছুই পান। শাকিবের সঙ্গে বাঁধেন সংসারও। ২০০৮ সালে গোপনে বিয়ে করেছিলেন তারা। টানা আট বছর সংসার-ক্যারিয়ার দুটোই চলছিল সমানতালে।

কিন্তু ২০১৮ সালে শাকিবের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় অপুর। সংসার জীবনের ইতির সঙ্গে সঙ্গে এই জুটিরও ইতি হয় বলা চলে। হারিয়ে ফেলেন ছন্দ। তবে আবারও সেই পুরনো রূপে ফেরার চেষ্টা করছেন অপু। যদিও এ যাত্রায় শাকিব নেই। সম্প্রতি এফডিসিতে ‘প্রেম প্রীতির বন্ধন’ শিরোনামে নতুন একটি চলচ্চিত্রের দৃশ্যধারণে অংশ নিয়েছেন তিনি। যেখানে এই নায়িকার বিপরীতে অভিনয় করছেন তরুণ অভিনেতা জয় চৌধুরী। ছবিটি পরিচালনা করছেন সোলায়মান আলী লেবু। দীর্ঘদিন পর শুটিংয়ে ফেরার পর অপু কথা বলেছেন মানবজমিনের সঙ্গে। শাকিবের সঙ্গে টানাপোড়ানের জের ধরে ফিল্ম পলিটিক্সের শিকার হয়েছিলেন এমনটি ইঙ্গিত দিয়ে অপু বলেন, আর সিনেমা করতে পারব না এমনটিও শুনতে হয়েছিল। অনেকেই পেছন থেকে টেনে ধরেছিলেন এবং এখনও চেষ্টা করছেন। সিনেমা থেকে বের করে দেয়ার অপচেষ্টাও করেছেন বিভিন্নভাবে। কিন্তু সফল হননি। আমি সেসব কথা কানে নেইনি। নিজের ওপর বিশ্বাস ছিল। প্রস্তুত হয়ে আবারও কাজ শুরু করছি। চিরচেনা জায়গাটা আবার উৎসব মুখর হয়ে গেছে। অনেক বেশি ভালো লাগছে। এমনভাবে এফডিসি আবার উৎসব মুখর হোক আমার চাওয়ার ছিল।

এর আগে ২০২০ সালের নভেম্বরে তরুণ পরিচালক বন্ধন বিশ্বাসের ‘ছায়াবৃক্ষ’ চলচ্চিত্রের দৃশ্যধারণে অংশ নিয়েছেন অপু। এই সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করেন চিত্রনায়ক নিরব। তারপর আর কোনও চলচ্চিত্রের দৃশ্যধারণে দেখা যায়নি তাকে। অপু আরও বলেন, বেশ কয়েকটি সিনেমা নিয়েই কথা বার্তা হচ্ছিল। কিন্তু করোনার করণে সেগুলো আর করে হয়ে ওঠেনি। বর্তমানে সারা বিশ্বে ওটিটিতে সিনেমা দেখা জনপ্রিয় হয়ে উঠছে। সমানে অপু এ মাধ্যমে আসবেন কিনা তা জনাতে চাইলে তিনি বলেন, অবশ্যই আসবো। ওটিটির সিনেমার জন্য প্রচুর প্রস্তাব পেয়েছি। এখন অনলাইনের যুগ। এখানে আসতেই হবে। তবে এখনও এই মাধ্যমটিকে বোঝার পরিপূর্নতা আমার হয়ে ওঠেনি। ২০১৭ সালে বিচ্ছেদের আগ পর্যন্ত শাকিব ছাড়া কোনো ছবিই করেননি অপু। মাঝে চিত্রনায়ক মান্নার বিপরীতে তিনটি ছবিতে কাজ করেছিলেন অপু। এদিকে অপু বিশ্বাস অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ নামে একটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। এতে অপুর বিপরীতে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা