1. admin@kholanewsbd24.com : admin :
আগামী বছর বিয়ে করছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী - খোলা নিউজ বিডি ২৪
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:১১ অপরাহ্ন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পলাশবাড়ীতে মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে গভর্নিং বডির তিন সদস্যের সংবাদ সম্মেলন মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ‘গাভী’ পেয়ে খুশি নাটোরের সিংড়া উপজেলার ৩৯ টি আদিবাসী পরিবার কুড়িগ্রামে ভার্মী কম্পোষ্ট উৎপাদন নিয়ে প্রশিক্ষণ ও আলোচনা “ময়মনসিংহ পুলিশ হাসপাতালে পুলিশ সদস্যদের জন্য ডায়াগনস্টিক টেস্ট কার্যক্রমের শুভ উদ্বোধন” সদ্য পদন্নোতি প্রাপ্ত সিআইডি’র কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিধান করান সিআইডি প্রধান পটুয়াখালীতে ৪ কোটি টাকা ব্যয়ে শহীদ মিনার নির্মান কাজের ভি‌ত্তিপ্রস্থর স্থাপন ধামইরহাট সীমান্ত প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি অনুমোদন ময়মনসিংহের গফরগাঁও অধিকাংশ ইটভাটায় পোড়ানো কাঠ শরীয়তপুর পৌরসভার স্টাফের ওপর হামলার অভিযোগ ২ বছর ভোগান্তীর পর সংষ্কার হচ্ছে গৌরীপুর- শ্যামগঞ্জ সড়ক

আগামী বছর বিয়ে করছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী

প্রশাসন
  • সময় : সোমবার, ২৪ মে, ২০২১
  • ১০৬ বার পঠিত

আগামী বছরের মাঝামাঝিতে প্রেমিকা ক্যারি সিমন্সকেই বিয়ে করছেন যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন। ২০২২ সালের ৩০ জুলাই বিয়ের দাওয়াত দিয়ে পরিবার ও বন্ধুমহলকে কার্ড পাঠিয়েছেন এই যুগল।

ব্রিটিশ সংবাদ মাধ্যম দ্য সান এর বরাতে জানা যায়, যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন তার বান্ধবী ক্যারি সিমন্ডসকে আগামী গ্রীষ্মে বিয়ে করতে যাচ্ছেন। তাদের বিয়ে ঠিক কোথায় হবে তা কঠোরভাবে গোপন রাখা হয়েছে। ২০২০ সালের ফেব্রুয়ারিতে বাগদান হয়েছে জনসন ও সিমন্সের।

বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, ২০২০ সালের ফেব্রুয়ারিতে বরিস ও ক্যারি জানান, তারা বিয়ে করার জন্য অঙ্গীকারবদ্ধ হয়েছেন। তাদের সন্তান আসছে। ২০১৯ সালে বরিস যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী হন।

৫৬ বছর বয়সী বরিস ও ৩৩ বছর বয়সী ক্যারি তাদের ছেলে উইলফ্রেড লরি নিকোলাস জনসনকে নিয়ে ১০ ডাউনিং স্ট্রীটে বসবাস করেন। গত বছর তাদের এ সন্তানের জন্ম হয়। তার নাম উইলফ্রেড লরি নিকোলাস।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা