1. admin@kholanewsbd24.com : admin :
কাল থেকে ট্রেন, মধ্যরাত থেকে চলবে যাত্রীবাহী লঞ্চ - খোলা নিউজ বিডি ২৪
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩০ অপরাহ্ন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পলাশবাড়ীতে মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে গভর্নিং বডির তিন সদস্যের সংবাদ সম্মেলন মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ‘গাভী’ পেয়ে খুশি নাটোরের সিংড়া উপজেলার ৩৯ টি আদিবাসী পরিবার কুড়িগ্রামে ভার্মী কম্পোষ্ট উৎপাদন নিয়ে প্রশিক্ষণ ও আলোচনা “ময়মনসিংহ পুলিশ হাসপাতালে পুলিশ সদস্যদের জন্য ডায়াগনস্টিক টেস্ট কার্যক্রমের শুভ উদ্বোধন” সদ্য পদন্নোতি প্রাপ্ত সিআইডি’র কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিধান করান সিআইডি প্রধান পটুয়াখালীতে ৪ কোটি টাকা ব্যয়ে শহীদ মিনার নির্মান কাজের ভি‌ত্তিপ্রস্থর স্থাপন ধামইরহাট সীমান্ত প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি অনুমোদন ময়মনসিংহের গফরগাঁও অধিকাংশ ইটভাটায় পোড়ানো কাঠ শরীয়তপুর পৌরসভার স্টাফের ওপর হামলার অভিযোগ ২ বছর ভোগান্তীর পর সংষ্কার হচ্ছে গৌরীপুর- শ্যামগঞ্জ সড়ক

কাল থেকে ট্রেন, মধ্যরাত থেকে চলবে যাত্রীবাহী লঞ্চ

প্রশাসন
  • সময় : রবিবার, ২৩ মে, ২০২১
  • ৯১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :

কাল থেকে ট্রেন, মধ্যরাত থেকে চলবে যাত্রীবাহী লঞ্চ
রেলপথমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, সরকারের সকল নির্দেশনা মেনে আগামীকাল (২৪মে) থেকে ট্রেন চালানো হবে।

আজ দুপুরে রেল ভবনে মধুখালী হতে মাগুরা শহর পর্যন্ত নতুন রেললাইন নির্মাণ প্রকল্পের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সরকারের সকল নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে অর্ধেক আসনে ফাঁকা রেখে সোমবার থেকে ট্রেন চালানোর সিদ্ধান্ত নিয়েছি।

১০৮টি আন্তঃনগর ট্রেনের মধ্যে ৫৬টি চালানো হবে। এতে অর্ধেক আসন ফাঁকা থাকবে। টিকিট অনলাইন থেকে সংগ্রহ করতে হবে। সংক্রমণের কারণে কাউন্টারে কোনও টিকিট রাখা হয়নি। এছাড়া ১৮টি কমিউটার ট্রেন চলানো হবে।

এদিকে আজ মধ্যরাত থেকে সরকারের সব নির্দেশনা মেনে লঞ্চ চালানো হবে বলে জানিয়েছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-চলাচল (যাত্রী পরিবহন) সংস্থা। সংস্থাটির সচিব সিদ্দিকুর রহমান পাটোয়ারী এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, সরকার সবধরনের গণপরিবহন চালানোর সিদ্ধান্ত দিয়েছে। সে অনুযায়ী মধ্যরাত থেকে লঞ্চ চালানো যাবে।
সরকারি সিদ্ধান্ত অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে লঞ্চ চালানো হবে। লঞ্চে ওঠার সময় হ্যান্ড স্যানিটাজার, মাস্ক পরিধান বাধ্যতামূলক করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা