1. admin@kholanewsbd24.com : admin :
সাংবাদিক রোজিনা ইসলামকে মিথ্যা মামলায় গ্রেপ্তার ও নিঃশর্ত মুক্তির দাবীতে টঙ্গীতে মানববন্ধন - খোলা নিউজ বিডি ২৪
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১৭ অপরাহ্ন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পলাশবাড়ীতে মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে গভর্নিং বডির তিন সদস্যের সংবাদ সম্মেলন মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ‘গাভী’ পেয়ে খুশি নাটোরের সিংড়া উপজেলার ৩৯ টি আদিবাসী পরিবার কুড়িগ্রামে ভার্মী কম্পোষ্ট উৎপাদন নিয়ে প্রশিক্ষণ ও আলোচনা “ময়মনসিংহ পুলিশ হাসপাতালে পুলিশ সদস্যদের জন্য ডায়াগনস্টিক টেস্ট কার্যক্রমের শুভ উদ্বোধন” সদ্য পদন্নোতি প্রাপ্ত সিআইডি’র কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিধান করান সিআইডি প্রধান পটুয়াখালীতে ৪ কোটি টাকা ব্যয়ে শহীদ মিনার নির্মান কাজের ভি‌ত্তিপ্রস্থর স্থাপন ধামইরহাট সীমান্ত প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি অনুমোদন ময়মনসিংহের গফরগাঁও অধিকাংশ ইটভাটায় পোড়ানো কাঠ শরীয়তপুর পৌরসভার স্টাফের ওপর হামলার অভিযোগ ২ বছর ভোগান্তীর পর সংষ্কার হচ্ছে গৌরীপুর- শ্যামগঞ্জ সড়ক

সাংবাদিক রোজিনা ইসলামকে মিথ্যা মামলায় গ্রেপ্তার ও নিঃশর্ত মুক্তির দাবীতে টঙ্গীতে মানববন্ধন

প্রশাসন
  • সময় : শনিবার, ২২ মে, ২০২১
  • ১৪০ বার পঠিত

টঙ্গী (গাজীপুর) :
দৈনিক প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে স্বাস্থ্য মন্ত্রনালয়ের কর্মকর্তা কর্তৃক হেনস্তা নির্যাতন, মিথ্যা মামলায় গ্রেপ্তার ও নিঃশর্ত মুক্তির দাবীতে টঙ্গীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে। শনিবার দুপুর ১২টায় স্টেশনরোড এলাকায় টঙ্গী থানা প্রেসক্লাবের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবি করেন টঙ্গী থানা প্রেসক্লাবের সাংবাদিক নেতাকর্মীরা। এ ছাড়া রোজিনা ইসলামকে হেনস্তা করার ঘটনায় জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের প্রতি আহ্বান জানানো হয়।

এসময় টঙ্গী থানা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী ভুঁইয়ার সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক অমল ঘোষের সঞ্চালনায় মানববন্ধনে আনোয়ার হোসেন মাস্টার, আল-আমিন, আবু সালেহ মুসা, নাঈমুল হাসান, ইফতেখার রায়হান, লুৎফুজ্জামান লিটন, সুজন সারোয়ার, ইউনুছ আলী, লিটন মিয়া, শামীমা খানম, তরিকুল ইসলাম তারেক,তাওহিদুল ইসলাম, জাহাঙ্গীর আকন্দ, রাজিব হোসেন, মোস্তাকিম খান, শেখ রাজিব, পলাশ মিয়া, আওলাদ হোসেনসহ বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, রোজিনার মুক্তির দাবি শুধু সাংবাদিকদের দাবি নয়, গণমানুষের দাবি হয়ে উঠেছে। তাকে দ্রুত মুক্তি দিতে হবে। তাকে দ্রুত মুক্তি না দিলে আমরা স্বেচ্ছায় কারাবরণ করব এবং সেই সাথে কঠিন আন্দোলনের কর্মসুচী ঘোষনা করা হবে।
##

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা