1. admin@kholanewsbd24.com : admin :
টেকনাফ উপজেলায় ১০ দিনের বিশেষ লকডাউন - খোলা নিউজ বিডি ২৪
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:২০ অপরাহ্ন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পলাশবাড়ীতে মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে গভর্নিং বডির তিন সদস্যের সংবাদ সম্মেলন মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ‘গাভী’ পেয়ে খুশি নাটোরের সিংড়া উপজেলার ৩৯ টি আদিবাসী পরিবার কুড়িগ্রামে ভার্মী কম্পোষ্ট উৎপাদন নিয়ে প্রশিক্ষণ ও আলোচনা “ময়মনসিংহ পুলিশ হাসপাতালে পুলিশ সদস্যদের জন্য ডায়াগনস্টিক টেস্ট কার্যক্রমের শুভ উদ্বোধন” সদ্য পদন্নোতি প্রাপ্ত সিআইডি’র কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিধান করান সিআইডি প্রধান পটুয়াখালীতে ৪ কোটি টাকা ব্যয়ে শহীদ মিনার নির্মান কাজের ভি‌ত্তিপ্রস্থর স্থাপন ধামইরহাট সীমান্ত প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি অনুমোদন ময়মনসিংহের গফরগাঁও অধিকাংশ ইটভাটায় পোড়ানো কাঠ শরীয়তপুর পৌরসভার স্টাফের ওপর হামলার অভিযোগ ২ বছর ভোগান্তীর পর সংষ্কার হচ্ছে গৌরীপুর- শ্যামগঞ্জ সড়ক

টেকনাফ উপজেলায় ১০ দিনের বিশেষ লকডাউন

প্রশাসন
  • সময় : শুক্রবার, ২১ মে, ২০২১
  • ১১৪ বার পঠিত

করোনাভাইরাসের সংক্রমণ বাড়ায় কক্সবাজারের টেকনাফ উপজেলায় আজ থেকে ১০ দিনের কঠোর ‘লকডাউন’ ঘোষণা করা হয়েছে।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. পারভেজ চৌধুরী জানান, ‘কক্সবাজার জেলা করোনা প্রতিরোধ কমিটির সিদ্ধান্ত অনুসারে সীমান্ত উপজেলা টেকনাফে আজ ২১ মে থেকে ৩০ মে পর্যন্ত লকডাউন দেওয়া হয়েছে। এ সময় জরুরি সেবা ছাড়া উপজেলায় কোনো ব্যক্তি অথবা যানবাহন প্রবেশ করবে না এবং কেউ বাইরে যাবে না। কঠোরভাবে এ লকডাউন পালন করা হবে।

করোনার সংক্রমণ বাড়ায় এবং রোহিঙ্গা অধ্যুষিত এলাকা হওয়ায় এ উপজেলায় কঠোরভাবে লকডাউন কার্যক্রম শুরু হয়েছে। এ বিষয়ে উপজেলায় মাইকিং করা হচ্ছে এবং সংশ্লিষ্ট সবার সঙ্গে মতবিনিময় করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. টিটু চন্দ্র শীল জানান, টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ অন্যন্য আইসোলেশন সেন্টারে ৪২ জন করোনা রোগী চিকিৎসাধীন আছেন। গত দুই মাসে ৪০০ জনের করোনা শনাক্ত হয়েছে। মৃত্যু হয়েছে ২ জনের। এছাড়া শুরু থেকে এ পযন্ত ৯৮২ জন করোনা পজিটিভ হয়েছেন। মৃত্যু হয়েছে ১৩ জনের। টেকনাফে দিন দিন আক্রান্তের হার বাড়ছে। নমুনা সংগ্রহ অনুযায়ী বর্তমানে আক্রান্তের হার ৫০ থেকে ৬০ ভাগের মতো।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা