1. admin@kholanewsbd24.com : admin :
টঙ্গীতে একই রাতে ছয় দোকানে দুর্ধর্ষ ডাকাতি - খোলা নিউজ বিডি ২৪
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২২ অপরাহ্ন
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইলে কনস্টেবল পদে নিয়োগ উপলক্ষ্যে ব্রিফিং করলেন পুলিশ সুপার সার্বভৌমত্ব, আইন-বিধান ও নিরংকুশ কর্তৃত্ব,এটাই মহাসত্য ধামইরহাটে বিজিবির উপর হামলাকারীদের বিরুদ্ধে থানায় মামলা পরানগঞ্জ ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধাদের সাথে সাক্ষাৎ করে খোজখবর নেন এইস এম ইবনে. মিজান চাঁপাইনবাবগঞ্জের দুটি আসনে জামানত হারালেন ৫ প্রার্থী হত্যাকারী এডভোকেট ইলিয়াস”র হাতে গলা কেটে ছটো ভাই খুন এ্যাড.পলাতক ঠাকুরগাঁওয়ে গাঁজা গাছসহ আটক ১ ঠাকুরগাঁওয়ে বিএনপির বর্ধিত ও প্রস্তুতি সভা ৪ ফ্রেব্রুয়ারি রংপুর বিভাগীয় সমাবেশ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ-২ উপনির্বাচনে নৌকার জিয়াউর রহমান জয়ী চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে নৌকার জয়

টঙ্গীতে একই রাতে ছয় দোকানে দুর্ধর্ষ ডাকাতি

প্রশাসন
  • সময় : সোমবার, ১৭ মে, ২০২১
  • ১৪৭ বার পঠিত

টঙ্গী :
গাজীপুরের টঙ্গী স্টেশন রোড এলাকায় সোমবার (১৭ মে) একই রাতে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পাশে ছয় দোকানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদের হামলায় দুই নিরাপত্তা প্রহরী আহত হয়েছেন।

আহতরা হলেন, নয়ন (৩২) ও জাফর (৫৫)। গুরুতর আহত নয়নকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়রা জানায়, রাত আড়াইটার দিকে ১০-১২ জনের একদল সংঘবদ্ধ ডাকাত একটি পিকআপ ভ্যানে এসে ওই এলাকার হাজী বারেক মার্কেটের সামনে দাড়ালে নিরাপত্তা প্রহরী নয়ন তাদের সাথে কথা বলতে গেলে তাকে লোহার রড দিয়ে বেধড়ক পিঠিয়ে গুরুতর আহত করে। পরে পর্যায়ক্রমে ছয়টি দোকানের তালা ভেঙ্গে দোকানের ভিতরে প্রবেশ করে দোকানে থাকা লকার ও ক্যাশ ভেঙ্গে টাকা পয়সা লুটে নিয়ে যায়। এসময় পাশের ফিউচার ষ্টীলের ভিতরে থাকা অপর নিরাপত্তা প্রহরী জাফর বাধা দিতে গেলে তাকেও বেধড়ক পিটিয়ে আহত করে।

উত্তরা টায়ার এন্ড ব্যাটারি সপ এর মালিক মোঃ আলমগীর হোসেন জানান, সকালে লোক মারফত জানতে পারি দোকনে ডাকাতি হয়েছে। এসে দেখি আমার দোকেনের সব ব্যাটারি ও নতুন টায়ার নিয়ে গেছে। অন্যান্য টুকিটাকি মালামাল এলোমেলো ভাবে পরে আছে। করোনাকালীন এমনিতে ব্যবসায় মন্দাভাব চলছে তার উপর এরকম ঘটনায় আমি পথে বসে গেলাম।

ফিউচার ষ্টীলের মালিক মোঃ হুমায়ুন কবির জানান, দোকানের তালা কেটে ডাকাতরা ভিতরে প্রবেশ করে নিরাপত্তা কাজে দায়িত্বরত প্রহরীকে মারধর করে দোকানের ভোল্ট ভেঙ্গে দুই লক্ষ টাকা নিয়ে যায়।

এ বিষয়ে যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানা অফিসার ইনচার্জ মোঃ জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পরপর পুলিশের উর্ধতন কর্মকর্তাসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। পুলিশের একাধিক টিম বিষয়টি নিয়ে কাজ করছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।
##

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা