1. admin@kholanewsbd24.com : admin :
বিএনপি এখন বিবৃতিভিত্তিক দলে পরিণত হয়েছে : এনামুল হক শামীম - খোলা নিউজ বিডি ২৪
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৪৩ পূর্বাহ্ন
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধামইরহাটে ৩৫০ পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ দুইজন মাদক ব্যবসায়ী আটক নারী উদ্যোক্তাদের পুনর্বাসন ও পৃষ্ঠপোষকতায় সরকার বদ্ধ পরিকর ময়মনসিংহের ভালুকায় পৃথক সড়ক দূর্ঘটনা ২ জন নিহত শেরপুরের নালিতাবাড়ীতে বোরো ফসলের মাঠে বন্যহাতির তান্ডব 🙋‍♂️ প্রিয় সুধী, আপনি যদি স্বেচ্ছাসেবক, সমবায়ী, ব্যবসায়ী বা উদ্যোক্তা হন তাহলে বিনামুল্যে বিভিন্ন সেবা পেতে রেজিস্ট্রেশন করে সার্ভিস কার্ড সংরক্ষণ করতে পারেন। 👉 সার্ভিস কার্ড সংরক্ষণ করতে কোন ফি দিতে হবে না। ইংরেজিতে আপনার নাম, প্রতিষ্ঠানের নাম ঠিকানা ও চলমান মোবাইল নাম্বার লিখে পাঠাবেন এই whats app/ IMO নাম্বারে 👉 01635755902 পূর্বে যারা সার্ভিস কার্ড সংরক্ষণ করেছেন তাদের পুনরায় প্রয়োজন নেই। 👉 বিস্তারিত জানতে অফিসে আসুন বা আপনার মোবাইল/ whats app/ IMO নাম্বার থেকে টেক্সট বা কল করুন মোবাইল : 👉 01635755902 সবাইকে ধন্যবাদ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, দিনাজপুরের বিদ্যালয় পরিদর্শকের স্বাক্ষর জালকারী চক্রের সদস্য গ্রেফতার পলাশবাড়ীতে পৌরশহরের মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইউনিয়ন তহসিলদার জাকির হোসেন যখন শ্রীঘরে কুতুবদিয়ায় খাদ্য বান্ধব চাল আত্নসাতের অভিযোগ জিএমপি পুলিশ কমিশনারের প্রেসব্রিফিং

বিএনপি এখন বিবৃতিভিত্তিক দলে পরিণত হয়েছে : এনামুল হক শামীম

প্রশাসন
  • সময় : বুধবার, ১২ মে, ২০২১
  • ১২৫ বার পঠিত

শরীয়তপুর প্রতিনিধি:
পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, যে কোনো দূর্যোগ-দূর্বিপাকে আওয়ামী লীগ সব সময় মানুষের পাশে দাঁড়িয়েছে। আওয়ামী লীগ গণমানুষের রাজনৈতকি দল বলেই সব পরিস্থিতি জনগণের পাশে দাঁড়িয়েছে। সরকারি দল কিংবা বিরোধী দলে মানুষের কল্যাণে কাজ করে। আর বিএনপি গত দেড় বছরে করোনাকালিন দেশের মানুষের পাশে দাঁড়ায়নি। বিএনপি নেতারা এসে রুমে সরকার ও আওয়ামীলীগের সমালোচনায় করে বিবৃতি দিতে ব্যস্ত। বিএনপি এখন বিবৃতিভিত্তিক নামসর্বস্ব দলে পরিণত হয়েছে।

বুধবার সকালে শরীয়তপুরের সখিপুরের চরভাগায় আমেনা রওশন হাফেজিয়া মাদরাসায় বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশন কর্তৃক শাড়ি-লুঙ্গি বিতরণ ও উপমন্ত্রীর ঐচ্ছিক তহবিল থেকে ২ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ এবং কার্তিকপুর বাজারে ও ডিঙ্গামানিক ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে মোট ২৩শ শাড়ি-লুঙ্গি বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী আবুল হাসেম মিয়া, কো-সেক্রেটারী ইপসিতা আশরাফী হক, ইফরাহ আশরাফী হক, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অনল কুমার দে, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, ভেদরগঞ্জের ইউএনও তানভীর আল নাসীফ, সখিপুর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, নড়িয়া উপজেলার ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল, সাধারন সম্পাদক হাসানুজ্জমান খোকন, নড়িয়ার পৌর মেয়র আবুল কালাম আজাদ, ডিঙ্গামানিক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসাইন খান প্রমূখ।

তিনি আরও বলেন, বিএনপি এখন দেশের মানুষের চিকিৎসা সেবা নিয়ে উদ্বিগ্ন নয়, তারা বেগম খালেদা জিয়াকে চিকিৎসার নাম করে ষড়যন্ত্র করার জন্য বিদেশে পাঠাতে চায়। কোনো য়ড়যন্ত্রই কোনো কাজে আসবে না, এদেশের মানুষ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা