1. admin@kholanewsbd24.com : admin :
একমাত্র শেখ হাসিনা ও আওয়ামীলীগই দূর্যোগে মানুষের পাশে থাকে : এনামুল হক শামীম - খোলা নিউজ বিডি ২৪
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০০ অপরাহ্ন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পলাশবাড়ীতে মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে গভর্নিং বডির তিন সদস্যের সংবাদ সম্মেলন মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ‘গাভী’ পেয়ে খুশি নাটোরের সিংড়া উপজেলার ৩৯ টি আদিবাসী পরিবার কুড়িগ্রামে ভার্মী কম্পোষ্ট উৎপাদন নিয়ে প্রশিক্ষণ ও আলোচনা “ময়মনসিংহ পুলিশ হাসপাতালে পুলিশ সদস্যদের জন্য ডায়াগনস্টিক টেস্ট কার্যক্রমের শুভ উদ্বোধন” সদ্য পদন্নোতি প্রাপ্ত সিআইডি’র কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিধান করান সিআইডি প্রধান পটুয়াখালীতে ৪ কোটি টাকা ব্যয়ে শহীদ মিনার নির্মান কাজের ভি‌ত্তিপ্রস্থর স্থাপন ধামইরহাট সীমান্ত প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি অনুমোদন ময়মনসিংহের গফরগাঁও অধিকাংশ ইটভাটায় পোড়ানো কাঠ শরীয়তপুর পৌরসভার স্টাফের ওপর হামলার অভিযোগ ২ বছর ভোগান্তীর পর সংষ্কার হচ্ছে গৌরীপুর- শ্যামগঞ্জ সড়ক

একমাত্র শেখ হাসিনা ও আওয়ামীলীগই দূর্যোগে মানুষের পাশে থাকে : এনামুল হক শামীম

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ১০৯ বার পঠিত

শরীয়তপুর প্রতিনিধি:
পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, একমাত্র বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও আওয়ামীলীগই সকল দূর্যোগ-দূর্বিপাকে মানুষের পাশে থাকে। এদেশের জনগণ বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না। জনগণ জানে জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশ উন্নয়ন, অগ্রগতি ও শান্তি ও নিরাপদ বাংলাদেশে পরিণত হয়। একারণে জনগণ বারবার আওয়ামীলীগকে ক্ষমতায় আনে।
মঙ্গলবার সকালে শরীয়তপুরের নড়িয়া পৌরসভায় ১ হাজারর ১৬কে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার বিতরণ, উপমন্ত্রীর ঐচ্ছিক তহবিল থেকে ৫ লাখ টাকা চেক বিতরণ, নড়িয়া-ঘড়িসার রাস্তা উদ্বোধন এবং ফতেজঙ্গপুর ও চামটা ইউনিয়নে বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশন এবং আওয়ামীলীগের পক্ষ থেকে বস্ত্র বিতরণী (২ হাজার শাড়ি -লুঙ্গি) অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আর সরকারি অনুদান সহ যাবতীয় কিছু প্রকৃত সুবিধা বঞ্চিতদের কাছে পৌছে দিতে হবে। এ ব্যাপারে কোন অনিয়ম সহ্য করা হবে না।

এসময় উপস্থিত ছিলেন, নড়িয়ার ইউএনও জয়ন্তী রুপা রায়, পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল, সহ-সভাপতি বাদশা শেখ, সাধারন সম্পাদক হাসানুজ্জমান খোকন, সাবেক মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, ফতেজঙ্গপুর ইউপি চেয়ারম্যান খন্দকার আলী হোসেন, চামটা ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন রাড়ী প্রমূখ।

এনামুল হক শামীম বলেন, এই মহামারি করোনা ভাইরাসের মধ্যেও দেশের উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করেন। যার কারনে শিক্ষা, স্বাস্থ্য, নদী ভাঙন রোধ, অবকাঠামোসহ সব ক্ষেত্রে দেশ সমান তালে এগিয়ে যাচ্ছে। জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকল মানুষ শান্তিতে বসবাস করছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা