1. admin@kholanewsbd24.com : admin :
১৮৬০ সালের পেনাল কোড এর ১০টি ধারায় অপরাধের আসামি মোজাম্মেল ধরাছোঁয়ার বাইরে - খোলা নিউজ বিডি ২৪
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০৬ অপরাহ্ন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পলাশবাড়ীতে মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে গভর্নিং বডির তিন সদস্যের সংবাদ সম্মেলন মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ‘গাভী’ পেয়ে খুশি নাটোরের সিংড়া উপজেলার ৩৯ টি আদিবাসী পরিবার কুড়িগ্রামে ভার্মী কম্পোষ্ট উৎপাদন নিয়ে প্রশিক্ষণ ও আলোচনা “ময়মনসিংহ পুলিশ হাসপাতালে পুলিশ সদস্যদের জন্য ডায়াগনস্টিক টেস্ট কার্যক্রমের শুভ উদ্বোধন” সদ্য পদন্নোতি প্রাপ্ত সিআইডি’র কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিধান করান সিআইডি প্রধান পটুয়াখালীতে ৪ কোটি টাকা ব্যয়ে শহীদ মিনার নির্মান কাজের ভি‌ত্তিপ্রস্থর স্থাপন ধামইরহাট সীমান্ত প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি অনুমোদন ময়মনসিংহের গফরগাঁও অধিকাংশ ইটভাটায় পোড়ানো কাঠ শরীয়তপুর পৌরসভার স্টাফের ওপর হামলার অভিযোগ ২ বছর ভোগান্তীর পর সংষ্কার হচ্ছে গৌরীপুর- শ্যামগঞ্জ সড়ক

১৮৬০ সালের পেনাল কোড এর ১০টি ধারায় অপরাধের আসামি মোজাম্মেল ধরাছোঁয়ার বাইরে

প্রশাসন
  • সময় : রবিবার, ৯ মে, ২০২১
  • ১৪৬ বার পঠিত

গাজীপুর জেলা প্রতিনিধি।
গাজীপুরের কাশিমপুরে, ২নং ওয়ার্ডের লতিফপুর এলাকার হাসেম আলীর ছেলে মোজাম্মেল (৩২) নানা রকম অপকর্ম করে
বেআইনি জনতাবদ্ধে ফ্যাক্টরিতে অনধিকার প্রবেশ পূর্বক চাঁদা দাবি, পথরোধ করে হত্যার উদ্দেশ্যে মারাত্মক মারপিট করে গুরুতর জখম, প্রত্যক্ষভাবে উপস্থিত থেকে অপরাধ সংগঠনের হুকুম দেওয়া সহ বিএনপি’র নানা অপকর্মের সাথে লিপ্ত থেকে নিজেকে গড়ে তুলেছে এলাকাবাসীর আতঙ্ক (খান সাহেব) ।
জ্বালাও-পোড়াও বিএনপির এই নেতা তার অপকর্মের বন্ধু আওয়ামী লীগের পরিচয়ধারী ফরহাদ ফকির ও শরিফ বেপারী কে নিয়ে চালায় প্রতিনিয়ত নানা রকমের অপকর্ম।
এরই ধারাবাহিকতায় কাশিমপুর থানায় গত ০৫-০৫-২০২১ইং রুজু করা হয়েছে ১৮৬০ সালের পেনাল কোড এর ১০টি ধারায় মামলা ( মামলা নং-০৪/৮৯)। যে মামলার ৬ নম্বর আসামি ফরহাদ ফকির, পিতাঃ মৃত সাইজ উদ্দিন, ১৩ নম্বর আসামি মোজাম্মেল ওরফে (খান সাহেব), পিতাঃ হাশেম আলী, ২৪ নম্বর আসামি শরিফুল বেপারী পিতাঃ অজ্ঞাত সহ আরো অনেকেই সম্পর্কিত।

একাধিক মামলা থাকা সত্ত্বেও নিজে আতঙ্কিত না হয়ে এলাকাবাসীকে আতঙ্কিত রেখে স্বাধীনভাবে চলাফেরা করছে মোজাম্মেল ওরফে (খান সাহেব) সহ অন্যান্য অপরাধীরা। লিখছে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানারকম উস্কানিমূলক কথা।

সাধারণ জনগণের চাওয়া অচিরেই যেন আতঙ্কিত মোজাম্মেল ওরফে (খান সাহেব) সহ তার সঙ্গীদের আইনের আওতায় আনা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা