1. admin@kholanewsbd24.com : admin :
গাজীপুরের কালিয়াকৈরে বন প্রহরীদের আঁতাত করে অর্ধশতাধিক গজারি গাছ চুরি - খোলা নিউজ বিডি ২৪
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:৪৮ অপরাহ্ন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
“Aid to Good Investigation Course” এর ১০৫তম ব্যাচের শুভ উদ্বোধন জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যাক্ত ৩টি ওয়ানশুটার গান উদ্ধার কোটাসহ সাত দফা দাবিতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর উদ্যোগে ২৩ ই ফেব্রুয়ারি শাহবাগে অবস্থান কর্মসূচি এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্বারকলিপি জমা দেওয়ার কর্মসূচি ঘোষনা গৌরীপুরে মোতালিব বিন আয়েতের স্মরণ সভা অনুষ্ঠিত জয়পুরহাটে ক্ষেতলালে জমি-জমাকে কেন্দ্র করে মারামারি আহত ২ চাঁপাইনবাবগঞ্জে আপেল প্রতীক কাঁপাচ্ছে মাঠ জয় করাতে জনগণ একমত ময়মনসিংহে পুলিশের উদ্যোগে ৫ শতাধিক দুস্থ পেল কম্বল পৃথক অভিযানে নোয়াখালীতে ইয়াবা ও আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার-৪ শ্যামপুরের কহিনুর হত্যাকারীদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন দেশের জনগন ও পুলিশ সাথে নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় প্রধানমন্ত্রীর

গাজীপুরের কালিয়াকৈরে বন প্রহরীদের আঁতাত করে অর্ধশতাধিক গজারি গাছ চুরি

প্রশাসন
  • সময় : রবিবার, ৯ মে, ২০২১
  • ১৫২ বার পঠিত

গাজীপুর প্রতিনিধি।

গাজীপুরের কালিয়াকৈর রেঞ্জ অওতাধীন বোয়ালী বন বিটের বাঘবাড়ি মৌজায়, কোটবাড়ি নামক গ্রামের মৃত বাছেদের সরকারি শালবনের প্লট থেকে অর্ধশতাধিক গজারি গাছ চুরির সত্যতা মিলেছে। এবং এলাকাবাসী সূত্রে জানা যায় মাঝেমধ্যেই গভীর রাতে এই সরকারি শালবন থেকে গাছ চুরি হয়।

স্থানীয় বন বিভাগের স্টাফদের চোখে পড়লেও এর কোন ব্যবস্থাদি নিচ্ছে না। এই ঘটনায় বোয়ালী বন বিটের গোবিন্দপুর ক্যাম্পের বন প্রহরী মুক্তার আলীর সাথে কথা বললে বিষয়টি তিনি ভোরবেলা জানতে পেরেছে গাছের সন্ধান এখনো নিতে পারেনি তবে খোঁজ করার চেষ্টা চলছে বলে জানায়। উক্ত ঘটনার বিষয়ে বোয়ালী বিট কর্মকর্তা মাসুমের সাথে কথা বললে তিনি জানান বিষয়টি আমার জানা নেই তবে অতি শীঘ্রই ঘটনাস্থল পরিদর্শন করবো।
এ ব্যাপারে কালিয়াকৈর রেঞ্জ কর্মকর্তা আশরাফুল আলম দোলনের নিকট জানতে চাইলে তিনি বলেন গাছ চুরির বিষয়টি অতি শীঘ্রই তদন্ত সাপেক্ষে বনদস্যুদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা