1. admin@kholanewsbd24.com : admin :
করোনায় আক্রান্ত সাকিবের সঙ্গে ড্রেসিংরুম ভাগাভাগি করা পেসার - খোলা নিউজ বিডি ২৪
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০২ অপরাহ্ন
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইলে কনস্টেবল পদে নিয়োগ উপলক্ষ্যে ব্রিফিং করলেন পুলিশ সুপার সার্বভৌমত্ব, আইন-বিধান ও নিরংকুশ কর্তৃত্ব,এটাই মহাসত্য ধামইরহাটে বিজিবির উপর হামলাকারীদের বিরুদ্ধে থানায় মামলা পরানগঞ্জ ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধাদের সাথে সাক্ষাৎ করে খোজখবর নেন এইস এম ইবনে. মিজান চাঁপাইনবাবগঞ্জের দুটি আসনে জামানত হারালেন ৫ প্রার্থী হত্যাকারী এডভোকেট ইলিয়াস”র হাতে গলা কেটে ছটো ভাই খুন এ্যাড.পলাতক ঠাকুরগাঁওয়ে গাঁজা গাছসহ আটক ১ ঠাকুরগাঁওয়ে বিএনপির বর্ধিত ও প্রস্তুতি সভা ৪ ফ্রেব্রুয়ারি রংপুর বিভাগীয় সমাবেশ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ-২ উপনির্বাচনে নৌকার জিয়াউর রহমান জয়ী চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে নৌকার জয়

করোনায় আক্রান্ত সাকিবের সঙ্গে ড্রেসিংরুম ভাগাভাগি করা পেসার

প্রশাসন
  • সময় : শনিবার, ৮ মে, ২০২১
  • ১১২ বার পঠিত

করোনা আছড়ে পড়েছে সাকিব আল হাসানের দল কলকাতা নাইট রাইডার্সে (কেকেআর)। দলটি থেকে একের পর এক আক্রান্তের খবর পাওয়া যাচ্ছে।
আইপিএলে প্রাণঘাতী করোনার হান প্রথম পড়ে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্সে (কেকেআর)। প্রথমে জানা যায়, দলটির স্পিনার বরুণ চক্রবর্তী ও ব্যাটসম্যান সন্দীপ ওয়ারিয়রের শরীরে প্রাণঘাতী এই ভাইরাসের উপস্থিতি রয়েছে।

শনিবার জানা গেল, কেকেআরের কিউই ব্যাটসম্যান টিম শেইফার্টও করোনায় আক্রান্ত। করোনা পজিটিভ হয়ে ভারতে আটকা পড়েছেন তিনি।

এবার আক্রান্তের দলে যোগ দিলেন কেকেআরের আরেক পেসার প্রসিদ্ধ কৃষ্ণ। কলকাতা দলের চতুর্থ ক্রিকেটার যিনি করোনা সংক্রমিত হলেন।

সংবাদ সংস্থা এএনআই সুত্র এ তথ্য নিশ্চিত করেছে।

সাকিবের সঙ্গে একই ড্রেসিংরুম ভাগাভাগি করেছেন প্রসিদ্ধ। এ নিয়ে দুশ্চিন্তার কারণ নেই অবশ্য সাকিবভক্তদের।
কারণ সাকিবের পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। বাংলাদেশে ফিরতে পেরেছেন সাকিব। তার সঙ্গে বৃহস্পতিবার দেশের মাটিতে পা রেখেছেন রাজস্থান রয়্যালসের হয়ে মাঠ মাতানো মোস্তাফিজুর রহমানও।

তবে নিয়ম অনুযায়ী দুজনকেই ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকতে হবে।

উল্লেখ্য, আইসিসির বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের প্রথম দলে না থাকলেও স্ট্যান্ডবাই হিসেবে রাখা হয়েছিল প্রসিদ্ধকে।

স্থগিত হওয়ার আগে এবারের আইপিএল সাত ম্যাচ খেলে ৮ উইকেট নিয়েছেন প্রসিদ্ধ।

ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দলের হয়ে একদিনের সিরিজে খেলেছেন তিনি। ৩টি ম্যাচ খেলে ৬টি উইকেট নিয়েছিলেন কর্ণাটকের ২৫ বছরের এই পেসার।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা