1. admin@kholanewsbd24.com : admin :
ভূরুঙ্গামারীতে নকল ও অনুমোদনহীন আইসক্রীম ও লাচ্ছা সেমাই কারখানায় বিএসটিআই’র অভিযান - খোলা নিউজ বিডি ২৪
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:০৯ অপরাহ্ন
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে গাঁজা গাছসহ আটক ১ ঠাকুরগাঁওয়ে বিএনপির বর্ধিত ও প্রস্তুতি সভা ৪ ফ্রেব্রুয়ারি রংপুর বিভাগীয় সমাবেশ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ-২ উপনির্বাচনে নৌকার জিয়াউর রহমান জয়ী চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে নৌকার জয় নোয়াখালীতে পাওনা টাকা চাইতে গিয়ে মহিলা ধর্ষনের শিকার গাজীপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে সার্জেন্ট স্ত্রীর মৃত্যু অটোরিক্সা ছিনতাই চক্রের ৩ সদস্য গ্ৰেফতার চাউলের আড়তে ডাকাতি মামলার রহস্য উদ্ঘাটন, ২২০ বস্তা চাউল ও ০৩ ডাকাত গ্রেফতার বেলকুচি খাজা মোজাম্মেল হক(রঃ) ফাউন্ডেশনের বৃত্তি প্রদান ধামইরহাট সরকারি এমএম কলেজ শাখা ছাত্রলীগের আয়োজনে নবীনবরণ অনুষ্ঠিত

ভূরুঙ্গামারীতে নকল ও অনুমোদনহীন আইসক্রীম ও লাচ্ছা সেমাই কারখানায় বিএসটিআই’র অভিযান

প্রশাসন
  • সময় : বুধবার, ৫ মে, ২০২১
  • ১৩৮ বার পঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি :
খাদ্য দ্রব্য ও পণ্যসামগ্রীত ভেজাল রোধ এবং ওজন ও পরিমাপ সঠিকতা নিশ্চিত করণের
লক্ষ্যে নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে অভিযান পরিচালনা করে ৯৫ হাজার টাকা জরিমানা ও দেড়’শ কেজি আইসক্রীম ধ্বংস করেছে রংপুর বিএসটিআই।
বুধবার দিনব্যাপী কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী উপজেলার বিভিন্ন এলাকায় উপজেলা প্রশাসনের সহায়তায় মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়। অভিযানে পণ্যের মান সনদ গ্রহণ না করে অবৈধভাবে লাচ্ছা সেমাই উৎপাদন ও বিক্রয়-বিতরণ করার অপরাধে “বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইন্সটিটিউশন আইন, ২০১৮” এর সংশ্লিষ্ট ধারায় বিভিন্ন প্রতিষ্ঠান জরিমানা করা হয়।
এসময় ভূরুঙ্গামারীর জয়মনিরহাট মেসার্স ভাই ভাই লাচ্ছা সেমাই ও চানাচুর ফ্যাক্টরী প্রতিষ্ঠানকে ৪৫ হাজার টাকা জরিমানা, পাটৈশ্বরী বাজারের মেসার্স মুক্তা আইসক্রীম ফ্যাক্টরী প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা ও মান যাচাইবিহীন ৮০ কজি আইসক্রীম ধংস করা হয়। এছাড়াও ভূরুঙ্গামারী উপজেলার বাগভান্ডার এলাকার মেসার্স ভাই ভাই আইসক্রীম ফ্যাক্টরীকে ২৫ হাজার টাকা জরিমানা ও মান যাচাইবিহীন ৭০ কেজি আইসক্রীম ধ্বংস করা হয়।
অভিযান পরিচালনা করেন কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ জাহাঙ্গীর আলম। আদালতকে সহায়তা করেন বিএসটিআই রংপুর বিভাগীয় অফিসের ফিল্ড অফিসার (সিএম) মোঃ দেলোয়ার হোসেন।

ছবি- আছে

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা