1. admin@kholanewsbd24.com : admin :
আবার জুটি বেঁধেছেন ফেরদৌস–পূর্ণিমা - খোলা নিউজ বিডি ২৪
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০২ অপরাহ্ন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ‘গাভী’ পেয়ে খুশি নাটোরের সিংড়া উপজেলার ৩৯ টি আদিবাসী পরিবার কুড়িগ্রামে ভার্মী কম্পোষ্ট উৎপাদন নিয়ে প্রশিক্ষণ ও আলোচনা “ময়মনসিংহ পুলিশ হাসপাতালে পুলিশ সদস্যদের জন্য ডায়াগনস্টিক টেস্ট কার্যক্রমের শুভ উদ্বোধন” সদ্য পদন্নোতি প্রাপ্ত সিআইডি’র কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিধান করান সিআইডি প্রধান পটুয়াখালীতে ৪ কোটি টাকা ব্যয়ে শহীদ মিনার নির্মান কাজের ভি‌ত্তিপ্রস্থর স্থাপন ধামইরহাট সীমান্ত প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি অনুমোদন ময়মনসিংহের গফরগাঁও অধিকাংশ ইটভাটায় পোড়ানো কাঠ শরীয়তপুর পৌরসভার স্টাফের ওপর হামলার অভিযোগ ২ বছর ভোগান্তীর পর সংষ্কার হচ্ছে গৌরীপুর- শ্যামগঞ্জ সড়ক ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি ২`র ২৫তম বার্ষিকী সভা অনুষ্ঠিত

আবার জুটি বেঁধেছেন ফেরদৌস–পূর্ণিমা

প্রশাসন
  • সময় : বুধবার, ৫ মে, ২০২১
  • ১৫৭ বার পঠিত

উপস্থাপনায় ফেরদেৌস-পূর্ণিমার প্রাণবন্ত উপস্থিতি দর্শকদের মন কাড়ে। পুরস্কার বিররণী অনুষ্ঠানের উপস্থাপনা দিয়ে এই জুটির পালকে নতুন পরিচয় যোগ হয়। সেই থেকে শুরু। পরে বেশ কয়েকটি ম্যাগাজিন অনুষ্ঠান উপস্থাপনা করে নিজেদের পরিচিতি আরও পোক্ত করেন তারা।

বাংলাদেশ টেলিভিশনের ঈদের জনপ্রিয় অনুষ্ঠান ‘আনন্দমেলা’ উপস্থাপনাও দুজন করেছিলেন একবার। দুই বছর বিরতির পরে আবার এই অনুষ্ঠানে অ্যাংকর হিসেবে ধরা দিচ্ছেন তারা। সোমবার বাংলাদেশ টেলিভিশনের রামপুরার স্টুডিওতে উপস্থাপনার অংশের শুটিং করেন তারা।

এ বিষয়ে চিত্রনায়ক ফেরদৌস জানান, ‘আনন্দমেলা’ ম্যাগাজিন অনুষ্ঠান উপস্থাপনা করার আগে এই অনুষ্ঠানে একটি গানের সঙ্গে জুটি বেঁধে নেচেছিলেন তিনি ও পূর্ণিমা। ঈদের বিশেষ এই ম্যাগাজিন অনুষ্ঠানের উপস্থাপনা করতে পারাটা ভীষণ আনন্দের ও সম্মানের বলে জানান ফেরদৌস।

পূর্ণিমার সঙ্গে জুটির বিষয়ে তিনি বলেন, দর্শকের কাছে আবার আমার আর পূর্ণিমার রসায়নও খুব পছন্দের। তাই ভাবলাম, অনুষ্ঠান করতে গিয়ে আমাদেরও চমৎকার সময় কাটবে।’

জানা গেছে, এবারের ঈদ ‘আনন্দমেলা’য় অনেক ধরনের পরিবেশনা থাকবে। এর মধ্যে গানে মমতাজ এবং নৃত্য পরিবেশনায় দেখা যাবে তারিন, অপু বিশ্বাস, মাহিয়া মাহি প্রমুখকে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা