1. admin@kholanewsbd24.com : admin :
মেসির জোড়া গোলে জয় পেয়েছে বার্সেলোনা - খোলা নিউজ বিডি ২৪
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:৪১ অপরাহ্ন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
“Aid to Good Investigation Course” এর ১০৫তম ব্যাচের শুভ উদ্বোধন জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যাক্ত ৩টি ওয়ানশুটার গান উদ্ধার কোটাসহ সাত দফা দাবিতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর উদ্যোগে ২৩ ই ফেব্রুয়ারি শাহবাগে অবস্থান কর্মসূচি এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্বারকলিপি জমা দেওয়ার কর্মসূচি ঘোষনা গৌরীপুরে মোতালিব বিন আয়েতের স্মরণ সভা অনুষ্ঠিত জয়পুরহাটে ক্ষেতলালে জমি-জমাকে কেন্দ্র করে মারামারি আহত ২ চাঁপাইনবাবগঞ্জে আপেল প্রতীক কাঁপাচ্ছে মাঠ জয় করাতে জনগণ একমত ময়মনসিংহে পুলিশের উদ্যোগে ৫ শতাধিক দুস্থ পেল কম্বল পৃথক অভিযানে নোয়াখালীতে ইয়াবা ও আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার-৪ শ্যামপুরের কহিনুর হত্যাকারীদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন দেশের জনগন ও পুলিশ সাথে নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় প্রধানমন্ত্রীর

মেসির জোড়া গোলে জয় পেয়েছে বার্সেলোনা

প্রশাসন
  • সময় : সোমবার, ৩ মে, ২০২১
  • ১২৬ বার পঠিত

লিওনেল মেসির জোড়া গোলে স্প্যানিশ লা লিগার ম্যাচে জয় পেয়েছে বার্সেলোনা। রোববার রাতের ম্যাচে ভ্যালেন্সিয়াকে ৩-২ গোলে হারিয়েছে রোনাল্ড কোম্যানের দল। দলের হয়ে অপর গোলটি করেন আঁতোয়া গ্রিজম্যান।

ভ্যালেন্সিরার মেস্তায়া স্টেডিয়ামে ম্যাচের প্রথমার্ধে কোনো গোল হয়নি, পাঁচটি গোলই হয় দ্বিতীয়ার্ধে। ম্যাচের ৫০তম মিনিটে গাব্রিয়েল পাউলিস্তার গোলে এগিয়ে যায় ভ্যালেন্সিয়া। ৫৭তম মিনিটে বার্সাকে সমতায় ফেরান মেসি। এর ৬মিনিট পর গোল করেন বার্সার ফরাসি তারকা আঁতোয়া গ্রিজম্যান।

ম্যাচের ৬৯ তম মিনিটে আবারো গোল করে ব্যবধান ৩-১ করে দেন মেসি। তবে ৮৩তম মিনিটে গোল করে ব্যবধান কমান কার্লোস সলের। ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হওয়ায় জয় নিয়ে মাঠ ছাড়ে মেসিরা।

এই ম্যচে জয়ের ফলে ৩৪ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে লা লিগার পয়েন্ট তালিকার তিন নম্বরে রয়েছে বার্সা। সমান পয়েন্ট নিয়ে দুইয়ে রিয়াল মাদ্রিদ। আর ৭৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে অ্যাতলেটিকো মাদ্রিদ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা