1. admin@kholanewsbd24.com : admin :
অবসর না নেওয়ার কারণ জানালেন শোয়েব - খোলা নিউজ বিডি ২৪
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫৬ অপরাহ্ন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পলাশবাড়ীতে মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে গভর্নিং বডির তিন সদস্যের সংবাদ সম্মেলন মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ‘গাভী’ পেয়ে খুশি নাটোরের সিংড়া উপজেলার ৩৯ টি আদিবাসী পরিবার কুড়িগ্রামে ভার্মী কম্পোষ্ট উৎপাদন নিয়ে প্রশিক্ষণ ও আলোচনা “ময়মনসিংহ পুলিশ হাসপাতালে পুলিশ সদস্যদের জন্য ডায়াগনস্টিক টেস্ট কার্যক্রমের শুভ উদ্বোধন” সদ্য পদন্নোতি প্রাপ্ত সিআইডি’র কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিধান করান সিআইডি প্রধান পটুয়াখালীতে ৪ কোটি টাকা ব্যয়ে শহীদ মিনার নির্মান কাজের ভি‌ত্তিপ্রস্থর স্থাপন ধামইরহাট সীমান্ত প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি অনুমোদন ময়মনসিংহের গফরগাঁও অধিকাংশ ইটভাটায় পোড়ানো কাঠ শরীয়তপুর পৌরসভার স্টাফের ওপর হামলার অভিযোগ ২ বছর ভোগান্তীর পর সংষ্কার হচ্ছে গৌরীপুর- শ্যামগঞ্জ সড়ক

অবসর না নেওয়ার কারণ জানালেন শোয়েব

প্রশাসন
  • সময় : রবিবার, ২ মে, ২০২১
  • ১১৫ বার পঠিত

বয়স ৩৯ চলছে। সতীর্থদের সবাই অবসরে। কেউ কেউ কোচ হয়েছেন, নির্বাচক হয়েছেন। কিন্তু অবসরের নাম মুখেও আনছেন না তিনি।

জি, পাকিস্তান দলের সাবেক অধিনায়ক শোয়েব মালিকের কথাই বলা হচ্ছে। সতীর্থ মিসবাহ, ইনজামামরা এখন দলের গুরু। শহীদ আফ্রিদিও টুকটাক ফ্রাঞ্চাইজি লিগ খেলেন। জাতীয় দল থেকে অবসরে গেছেন অনেক আগেই।

কিন্তু আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে পাক একাদশে ঠাঁই পেতে মুখিয়ে আছেন শোয়েব।

এর পরও সোশ্যাল মিডিয়ায় উঠেছে সেই একই প্রশ্ন— শোয়েব মালিক কি অবসর নিচ্ছেন? শুক্রবার জবাবটা নিজেই দিলেন শোয়েব। জানিয়ে দিলেন, এখনই অবসর নিচ্ছেন না। কেন অবসরে যাচ্ছেন না তাও জানালেন।

মালিক বলেন, আমি পরিষ্কার করে জানিয়ে দিতে চাই যে, এখনই অবসরের কথা ভাবছি না। আমি এখনও ফিট, আমি বল করতে পারছি, আমি ব্যাট করতে পারছি। দুই বছরের জন্য একটা দলে সই করেছি। বিশ্বকাপের পর অবসর নেওয়ার প্রশ্নই উঠছে না।

যদিও টেস্ট এবং একদিনের ক্রিকেটকে অনেক আগেই বিদায় জানিয়েছেন শোয়েব মালিক। তবে টি-টোয়েন্টিতে এখনও খেলার আগ্রহ কমেনি তার। ক্রিকেটের এই খুদে সংস্করণে খেলার মতো শক্তি এখনও তার রয়েছে বলেই মনে করেন শোয়েব।

টি-টোয়েন্টি চালিয়ে যাওয়ার ঘোষণা দিলেও কোচ মিসবাহ-উল হক তাকে দলের বাইরে রেখেই দল গঠন করেছেন। সদ্য অনুষ্ঠিত দক্ষিণ আফ্রিকা ও জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে শোয়েবকে দলে রাখা হয়নি।

তবে অচিরেই জাতীয় দলে ফিরতে চান মালিক। এর জন্য অবশ্য একটা শর্ত জুড়ে দিয়েছেন। স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন যে, তাকে দলে নিলে ৪ নম্বরেই ব্যাট করতে দিতে হবে। আগের মতো যে কোনো জায়গায় ব্যাট করতে রাজি নন তিনি।

প্রসঙ্গত পাকিস্তানের হয়ে ১১৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন শোয়েব মালিক। তার সংগ্রহে রয়েছে ২৩৩৫ রান এবং ২৮ উইকেট।

তথ্যসূত্র: স্পোর্টস স্টার

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা