1. admin@kholanewsbd24.com : admin :
প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা মোকাবিলায় সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত রেখেছেন : এনামুল হক শামীম - খোলা নিউজ বিডি ২৪
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪৯ অপরাহ্ন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পলাশবাড়ীতে মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে গভর্নিং বডির তিন সদস্যের সংবাদ সম্মেলন মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ‘গাভী’ পেয়ে খুশি নাটোরের সিংড়া উপজেলার ৩৯ টি আদিবাসী পরিবার কুড়িগ্রামে ভার্মী কম্পোষ্ট উৎপাদন নিয়ে প্রশিক্ষণ ও আলোচনা “ময়মনসিংহ পুলিশ হাসপাতালে পুলিশ সদস্যদের জন্য ডায়াগনস্টিক টেস্ট কার্যক্রমের শুভ উদ্বোধন” সদ্য পদন্নোতি প্রাপ্ত সিআইডি’র কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিধান করান সিআইডি প্রধান পটুয়াখালীতে ৪ কোটি টাকা ব্যয়ে শহীদ মিনার নির্মান কাজের ভি‌ত্তিপ্রস্থর স্থাপন ধামইরহাট সীমান্ত প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি অনুমোদন ময়মনসিংহের গফরগাঁও অধিকাংশ ইটভাটায় পোড়ানো কাঠ শরীয়তপুর পৌরসভার স্টাফের ওপর হামলার অভিযোগ ২ বছর ভোগান্তীর পর সংষ্কার হচ্ছে গৌরীপুর- শ্যামগঞ্জ সড়ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা মোকাবিলায় সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত রেখেছেন : এনামুল হক শামীম

প্রশাসন
  • সময় : শনিবার, ১ মে, ২০২১
  • ১৮৫ বার পঠিত

শরীয়তপুর প্রতিনিধি:
পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা মোকাবিলায় সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত রেখেছেন। করোনার কারণে পৃথিবীতে সাত লক্ষ মানুষের মৃত্যু হয়েছে। উন্নয়নশীল দেশসহ অনেক দেশের রাষ্ট্র প্রধান করোনার সময় সঠিক সিদ্ধান্ত নিতে না পারায়, সমালোচনার মুখে পড়েছেন। কিন্তু, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা করোনাভাইরাস সঠিকভাবে সফলতার সঙ্গে মোকাবিলা করেছি। এতে প্রধানমন্ত্রী বিশ্বের অনেক দেশ ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রশংসা পেয়েছেন। এছাড়াও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা কৃষকের ধান কেটে বাড়ি বাড়ি পৌছে দিচ্ছে। অসহায়দের খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌছে দিচ্ছে। রোজাদারদের ইফতার বিতরণ করছে।

শনিবার শরীয়তপুরের সখিপুরের চরভাগায় ৫০০ ও নড়িয়ার ঘড়িষারে ১২৬৮ জন অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার প্রদান এবং ঘড়িষারে আওয়ামীলীগ ও আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে ৪০০ পরিবারকে খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, চলমান করোনা ভাইরাসের কারণে এখন পর্যন্ত একজন মানুষও না খেয়ে মারা যায়নি। বর্তমান সরকার সবসময় দেশের মানুষের পাশে আছে। জননেত্রী শেখ হাসিনার মেধা-মনন সততা-নিষ্ঠা দক্ষতা-কর্মকৌশল ও দূরদর্শী নেতৃত্বে বর্তমান সরকার জনগণের স্বাস্থ্য সুরক্ষা ও নিরাপত্তা নিশ্চিত করতে ব্যাপক কর্মদ্যোগ বাস্তবায়ন করে চলেছে। বাংলাদেশ করোনা ভাইরাস মহামারী মোকাবিলা করে বিশ্বের বুকে নতুন উদাহরণ সৃষ্টি করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক আবেদা আফসারী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান সিকদার, সখিপু্র থানা আওয়ামীলীগের সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্যা, ইউএনও তানভীর আল নাসীফ, নড়িয়ার ইউএনও জয়ন্তী রুপা রায়, সখিপুর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, নড়িয়ার ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল, সাধারন সম্পাদক হাসানুজ্জমান খোকন, পৌর মেয়র আবুল কালাম আজাদ, ঘড়িষার ইউপি চেয়ারম্যান আব্দুর রব খান, আওয়ামীলীগ নেতা স্বপন সিকদার, আদিল মুন্সী প্রমূখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা