1. admin@kholanewsbd24.com : admin :
তানোরে যুবকের লাশ উদ্ধার, থানায় মামলা - খোলা নিউজ বিডি ২৪
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫৩ অপরাহ্ন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পলাশবাড়ীতে মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে গভর্নিং বডির তিন সদস্যের সংবাদ সম্মেলন মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ‘গাভী’ পেয়ে খুশি নাটোরের সিংড়া উপজেলার ৩৯ টি আদিবাসী পরিবার কুড়িগ্রামে ভার্মী কম্পোষ্ট উৎপাদন নিয়ে প্রশিক্ষণ ও আলোচনা “ময়মনসিংহ পুলিশ হাসপাতালে পুলিশ সদস্যদের জন্য ডায়াগনস্টিক টেস্ট কার্যক্রমের শুভ উদ্বোধন” সদ্য পদন্নোতি প্রাপ্ত সিআইডি’র কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিধান করান সিআইডি প্রধান পটুয়াখালীতে ৪ কোটি টাকা ব্যয়ে শহীদ মিনার নির্মান কাজের ভি‌ত্তিপ্রস্থর স্থাপন ধামইরহাট সীমান্ত প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি অনুমোদন ময়মনসিংহের গফরগাঁও অধিকাংশ ইটভাটায় পোড়ানো কাঠ শরীয়তপুর পৌরসভার স্টাফের ওপর হামলার অভিযোগ ২ বছর ভোগান্তীর পর সংষ্কার হচ্ছে গৌরীপুর- শ্যামগঞ্জ সড়ক

তানোরে যুবকের লাশ উদ্ধার, থানায় মামলা

প্রশাসন
  • সময় : শনিবার, ১ মে, ২০২১
  • ১৩৪ বার পঠিত

তানোর প্রতিনিধি :
রাজশাহীর তানোরে প্রকাশ কুমার শিং (২০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার কলমা ইউনিয়নের চৌরখোর বাড়ইল গ্রামের রাস্তার ধার থেকে তাঁর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) মর্গে পাঠানো হয়েছে। নিহত প্রকাশের বাবা বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন।
প্রকাশ কুমার তানোর উপজেলার চৌরখোর এনায়েতপুর গ্রামের নির্মল শিংহের পুত্র। প্রকাশ রাজশাহী মহানগরীর নবরুপ মিষ্টির দোকানেন কর্মচারী ছিলেন। তবে লকডাউনে কারণে প্রকাশ কুমার নিজ বাড়িতে অবস্থান করছিলেন।
প্রকাশের বাবা নির্মল শিং বলেন, বুধবার সন্ধার পর ঝড় যখন উঠে তখন আমার ছেলে প্রকাশ মোবাইল ফোনে কথা বলতে বাড়ি থেকে বের হয়ে যায়। সে বাড়িতে না ফেরায় বাড়ির বাহিরে গিয়ে অনেক খোজাখুজি করি কিন্তু তাকে পাইনি। সকালে গ্রামের লোকজন এসে খরব দেয় আমার ছেলেকে মরে পড়ে আছে রাস্তার ধারে। আমার ছেলেকে যারা হত্যা করেছে তাদের বিচার চাই।
তানোর থানার অফিসার ইনর্চাজ (ওসি) রাকিবুল হাসান জানান, সকালে চৌরখোর এলাকা থেকে প্রকাশের লাশ উদ্ধার করা হয়। তাঁর শরীরের বাম হাত কাটা, গলা কাটা ও মাথার পিছনে কাটার চিহ্ন রয়েছে। এছাড়াও তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের চিহ্ন রয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এটি পরিকল্পিত হত্যাকান্ড। হত্যা কান্ডের বিষয়ে মামলা হয়েছে। #

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা