1. admin@kholanewsbd24.com : admin :
মৃত্যুপুরী ভারতে আরও সাড়ে ৩ হাজার রোগীর প্রাণহানি - খোলা নিউজ বিডি ২৪
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৫১ পূর্বাহ্ন
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধামইরহাটে ৩৫০ পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ দুইজন মাদক ব্যবসায়ী আটক নারী উদ্যোক্তাদের পুনর্বাসন ও পৃষ্ঠপোষকতায় সরকার বদ্ধ পরিকর ময়মনসিংহের ভালুকায় পৃথক সড়ক দূর্ঘটনা ২ জন নিহত শেরপুরের নালিতাবাড়ীতে বোরো ফসলের মাঠে বন্যহাতির তান্ডব 🙋‍♂️ প্রিয় সুধী, আপনি যদি স্বেচ্ছাসেবক, সমবায়ী, ব্যবসায়ী বা উদ্যোক্তা হন তাহলে বিনামুল্যে বিভিন্ন সেবা পেতে রেজিস্ট্রেশন করে সার্ভিস কার্ড সংরক্ষণ করতে পারেন। 👉 সার্ভিস কার্ড সংরক্ষণ করতে কোন ফি দিতে হবে না। ইংরেজিতে আপনার নাম, প্রতিষ্ঠানের নাম ঠিকানা ও চলমান মোবাইল নাম্বার লিখে পাঠাবেন এই whats app/ IMO নাম্বারে 👉 01635755902 পূর্বে যারা সার্ভিস কার্ড সংরক্ষণ করেছেন তাদের পুনরায় প্রয়োজন নেই। 👉 বিস্তারিত জানতে অফিসে আসুন বা আপনার মোবাইল/ whats app/ IMO নাম্বার থেকে টেক্সট বা কল করুন মোবাইল : 👉 01635755902 সবাইকে ধন্যবাদ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, দিনাজপুরের বিদ্যালয় পরিদর্শকের স্বাক্ষর জালকারী চক্রের সদস্য গ্রেফতার পলাশবাড়ীতে পৌরশহরের মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইউনিয়ন তহসিলদার জাকির হোসেন যখন শ্রীঘরে কুতুবদিয়ায় খাদ্য বান্ধব চাল আত্নসাতের অভিযোগ জিএমপি পুলিশ কমিশনারের প্রেসব্রিফিং

মৃত্যুপুরী ভারতে আরও সাড়ে ৩ হাজার রোগীর প্রাণহানি

প্রশাসন
  • সময় : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ১৪৭ বার পঠিত

করোনাভাইরাসে বিপর্যস্ত ভারতে প্রতিদিনই নতুন রেকর্ড তৈরি হচ্ছে সংক্রমণ ও মৃত্যুতে। গত ২৪ ঘণ্টায় দেশটিতে মৃত্যু হয়েছে ৩ হাজার ৪৯৮ জনের। এ নিয়ে কোভিডের জেরে মোট প্রাণ হারালেন ২ লাখ ৮ হাজার ৩৩০ জন।

গত ২৪ ঘণ্টায় দেশটিতে নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ লাখ ৮৬ হাজার ৪৫২ জন। ভারতে করোনার ইতিহাসে এটিই সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড। এই সংখ্যক আক্রান্ত মহামারি পর্বে হয়নি কোনো দেশে।

এ নিয়ে ভারতে মোট আক্রান্ত হয়েছেন ১ কোটি ৮৭ লাখ ৬২ হাজার ৯৭৬ জন। মোট আক্রান্তের হিসাবে ভারতের আগে শুধু যুক্তরাষ্ট্র।

ভারতের মধ্যে সবচেয়ে বেশি মৃত্যু মহারাষ্ট্রে। সেখানে দৈনিক মৃত্যু সাতশ’র বেশি। দিল্লি, কর্নাটক, উত্তরপ্রদেশ, ছত্তীসগঢ়, গুজরাটেও রোজ মৃতের সংখ্যা উল্লেখযোগ্য। বাকি রাজ্যগুলোতেও দৈনিক মৃত্যু বেড়েছে গত কয়েকদিনে।

নতুন আক্রান্ত বৃদ্ধির জেরে দেশটিতে সক্রিয় রোগীর সংখ্যা বেড়েই চলেছে। এখন দেশটিতে সক্রিয় রোগী রয়েছেন ৩১ লাখ ৭০ হাজার ২২৮ জন।

গত ২৪ ঘণ্টায় ভারতে করোনা পরীক্ষা হয়েছে ১৯ লাখ ২০ হাজার ১০৭ জনের। মহামারিতে এক দিনে এত লোকের করোনা পরীক্ষা এর আগে হয়নি। গত দু’সপ্তাহ ধরেই দেশটিতে সংক্রমণের হার রয়েছে অনেক বেশি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা