1. admin@kholanewsbd24.com : admin :
টঙ্গীতে নারী পোষাক শ্রমিককে ধর্ষন আটক ১ - খোলা নিউজ বিডি ২৪
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৩৮ অপরাহ্ন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পলাশবাড়ীতে মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে গভর্নিং বডির তিন সদস্যের সংবাদ সম্মেলন মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ‘গাভী’ পেয়ে খুশি নাটোরের সিংড়া উপজেলার ৩৯ টি আদিবাসী পরিবার কুড়িগ্রামে ভার্মী কম্পোষ্ট উৎপাদন নিয়ে প্রশিক্ষণ ও আলোচনা “ময়মনসিংহ পুলিশ হাসপাতালে পুলিশ সদস্যদের জন্য ডায়াগনস্টিক টেস্ট কার্যক্রমের শুভ উদ্বোধন” সদ্য পদন্নোতি প্রাপ্ত সিআইডি’র কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিধান করান সিআইডি প্রধান পটুয়াখালীতে ৪ কোটি টাকা ব্যয়ে শহীদ মিনার নির্মান কাজের ভি‌ত্তিপ্রস্থর স্থাপন ধামইরহাট সীমান্ত প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি অনুমোদন ময়মনসিংহের গফরগাঁও অধিকাংশ ইটভাটায় পোড়ানো কাঠ শরীয়তপুর পৌরসভার স্টাফের ওপর হামলার অভিযোগ ২ বছর ভোগান্তীর পর সংষ্কার হচ্ছে গৌরীপুর- শ্যামগঞ্জ সড়ক

টঙ্গীতে নারী পোষাক শ্রমিককে ধর্ষন আটক ১

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ১৭৫ বার পঠিত

টঙ্গী প্রতিনিধি ঃ
গাজীপুরের টঙ্গীর পশ্চিম থানাধীন সাতাইশ এলাকায় এক নারী পোষাক শ্রমিককে একই এলাকার মনোয়ার হোসেন(২৪) বিগত ২৬ মে রাতে জোর পুর্বক ধর্ষন করে। এঘটনায় ধামা চাপা দিতে ৫১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা সাইদুল লস্কর ও হেলাল মন্ডল ধর্ষিতার পরিবারকে বিষয়টি নিয়ে যেন বাড়াবাড়ি না করে কিছু জরিমান দিয়ে আপোষ নিষ্পত্তি চাপ প্রয়োগ করে। এতে করে ধর্ষিতার পরিবার রাজি না হয়ে টঙ্গী পশ্চিম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের বিষয়টি আমলে নিয়ে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম এর নির্দেশনায় উপ-পুলিশ পরির্দশক ইয়াসিন আরাফাত অভিযোগের সূত্র ধরে থানার সঙ্গীয় ফোর্স নিয়ে তথ্য প্রযুক্তি ব্যবহার করে বিভিন্ন জায়গায় সাড়াশি অভিযান চালিয়ে ধর্ষক মনোয়ার হোসেনকে আটক করে গাজীপুর আদালতে প্রেরণ করে।

এঘটনায় ধর্ষন ও সহযোগিতায় ৩ জনকে আসামী করে টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-২১। ধর্ষিতা পোষাক শ্রমিককে শারিরিক পরিক্ষার জন্য গাজীপুর শহিদ তাজ উদ্দিন আহম্মদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এবিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ইয়াসিন আরাফাত বলেন, মামলার অন্য আসামীদের গ্রেফতারে চেস্টা অব্যহত রয়েছে।
টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চত করেন।
###

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা