1. admin@kholanewsbd24.com : admin :
ক্যাচ মিসে হতাশাময় সেশন বাংলাদেশের - খোলা নিউজ বিডি ২৪
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫৪ পূর্বাহ্ন
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধামইরহাটে ৩৫০ পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ দুইজন মাদক ব্যবসায়ী আটক নারী উদ্যোক্তাদের পুনর্বাসন ও পৃষ্ঠপোষকতায় সরকার বদ্ধ পরিকর ময়মনসিংহের ভালুকায় পৃথক সড়ক দূর্ঘটনা ২ জন নিহত শেরপুরের নালিতাবাড়ীতে বোরো ফসলের মাঠে বন্যহাতির তান্ডব 🙋‍♂️ প্রিয় সুধী, আপনি যদি স্বেচ্ছাসেবক, সমবায়ী, ব্যবসায়ী বা উদ্যোক্তা হন তাহলে বিনামুল্যে বিভিন্ন সেবা পেতে রেজিস্ট্রেশন করে সার্ভিস কার্ড সংরক্ষণ করতে পারেন। 👉 সার্ভিস কার্ড সংরক্ষণ করতে কোন ফি দিতে হবে না। ইংরেজিতে আপনার নাম, প্রতিষ্ঠানের নাম ঠিকানা ও চলমান মোবাইল নাম্বার লিখে পাঠাবেন এই whats app/ IMO নাম্বারে 👉 01635755902 পূর্বে যারা সার্ভিস কার্ড সংরক্ষণ করেছেন তাদের পুনরায় প্রয়োজন নেই। 👉 বিস্তারিত জানতে অফিসে আসুন বা আপনার মোবাইল/ whats app/ IMO নাম্বার থেকে টেক্সট বা কল করুন মোবাইল : 👉 01635755902 সবাইকে ধন্যবাদ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, দিনাজপুরের বিদ্যালয় পরিদর্শকের স্বাক্ষর জালকারী চক্রের সদস্য গ্রেফতার পলাশবাড়ীতে পৌরশহরের মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইউনিয়ন তহসিলদার জাকির হোসেন যখন শ্রীঘরে কুতুবদিয়ায় খাদ্য বান্ধব চাল আত্নসাতের অভিযোগ জিএমপি পুলিশ কমিশনারের প্রেসব্রিফিং

ক্যাচ মিসে হতাশাময় সেশন বাংলাদেশের

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ১৫১ বার পঠিত

সকাল থেকেই দুর্দান্ত বল করছিলেন তাসকিন আহমেদ। ২০তম ওভারে তার শেষ বলে স্লিপে ক্যাচ দিয়েছিলেন লঙ্কান অধিনায়ক দিমুথ করুনারত্নে। কিন্তু সহজ ক্যাচটি নিতে পারেননি নাজমুল হোসেন শান্ত। কোনো উইকেট না হারিয়ে প্রথম সেশন পার করে দিয়েছেন দুই লঙ্কান ওপেনার দিমুথ করুনারাত্নে ও লাহিরু থিরিমান্নে।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত শেষ হয়েছে প্রথম সেশনের খেলা। মধ্যাহ্ন বিরতিতে যাওয়ার আগে ২৭ ওভারে বিনা উইকেটে ৬৬ রান করেছে শ্রীলঙ্কা। করুনারাত্নে ও থিরিমান্নে- দুজনই ৩২ রানে অপরাজিত রয়েছেন।
করুনারত্নে অবশ্য এরই মধ্যে একটা মাইলফলক ছুঁয়ে ফেলেছেন। দশম শ্রীলঙ্কান ব্যাটসম্যান হিসেবে ৫ হাজার টেস্ট রানের মাইলফলক ছুঁয়েছেন। পাল্লেকেলেতের এই টেস্টে একটি পরিবর্তন এনেছে বাংলাদেশ দল। পেসার ইবাদত হোসেনের জায়গায় দলে ডাক পেয়েছেন পেসার শরিফুল ইসলাম।

শ্রীলঙ্কা একাদশে চোটে ছিটকে যাওয়া লাহিরু কুমারার জায়গায় এসেছেন স্পিনিং অলরাউন্ডার রমেশ মেন্ডিস। আর স্পিনার ভানিন্দু হাসারাঙ্গার জায়গায় খেলবেন প্রবীণ জয়াবিক্রমা। বাঁহাতি স্পিনারের এটাই প্রথম টেস্ট।

বাংলাদেশ দল : মুমিনুল হক (অধিনায়ক), লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, সাদমান ইসলাম, আবু জায়েদ চৌধুরি, তাইজুল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন চৌধুরি, সাইফ হাসান, ইয়াসির আলি চৌধুরি, শরিফুল ইসলাম।

শ্রীলঙ্কা একাদশ: দিমুথ করুণারত্নে (অধিনায়ক), লাহিরু থিরিমানে, ওশাডা ফার্নান্ডো, অ্যাঞ্জেলো ম্যাথুজ, ধনাঞ্জয়া ডি সিলভা, পাথুম নিসানকা, নিরোশান ডিকবেলা (উইকেটকিপার), রমেশ মেন্ডিস, সুরঙ্গা লাকমাল, বিশ্ব ফার্নান্ডো, প্রবীণ জয়াবিক্রমা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা