1. admin@kholanewsbd24.com : admin :
করোনায় বিপর্যস্ত ভারতে ২৪ ঘণ্টায় ৩৬৪৫ মৃত্যু - খোলা নিউজ বিডি ২৪
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০৬ অপরাহ্ন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ‘গাভী’ পেয়ে খুশি নাটোরের সিংড়া উপজেলার ৩৯ টি আদিবাসী পরিবার কুড়িগ্রামে ভার্মী কম্পোষ্ট উৎপাদন নিয়ে প্রশিক্ষণ ও আলোচনা “ময়মনসিংহ পুলিশ হাসপাতালে পুলিশ সদস্যদের জন্য ডায়াগনস্টিক টেস্ট কার্যক্রমের শুভ উদ্বোধন” সদ্য পদন্নোতি প্রাপ্ত সিআইডি’র কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিধান করান সিআইডি প্রধান পটুয়াখালীতে ৪ কোটি টাকা ব্যয়ে শহীদ মিনার নির্মান কাজের ভি‌ত্তিপ্রস্থর স্থাপন ধামইরহাট সীমান্ত প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি অনুমোদন ময়মনসিংহের গফরগাঁও অধিকাংশ ইটভাটায় পোড়ানো কাঠ শরীয়তপুর পৌরসভার স্টাফের ওপর হামলার অভিযোগ ২ বছর ভোগান্তীর পর সংষ্কার হচ্ছে গৌরীপুর- শ্যামগঞ্জ সড়ক ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি ২`র ২৫তম বার্ষিকী সভা অনুষ্ঠিত

করোনায় বিপর্যস্ত ভারতে ২৪ ঘণ্টায় ৩৬৪৫ মৃত্যু

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ১৮৮ বার পঠিত

করোনায় বিপর্যস্ত ভারতে মৃতের সংখ্যা বাড়ছেই। বাড়ছে সংক্রমণও। পরপর দুইদিন মৃতের সংখ্যা ৩ হাজার ছাড়িয়েছে। রেকর্ড আছে শনাক্তেরও। গত ২৪ ঘণ্টার হিসেবে বৃহস্পতিবার এতথ্য জানিয়েছে এনডিটিভি।
কর্তৃপক্ষ জানিয়েছে, ভারতজুড়ে এক দিনে অর্থ্যাৎ গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হযেছে ৩ হাজার ৬৪৫ জনের। এই সময়ে শনাক্ত হয়েছে ৩ লাখ ৭৯ হাজার ২৭৩ জন রোগী। আগের দিন মঙ্গলবার রাত ১১টা পর্যন্ত ভারতে এক দিনে ৩ হাজার ৩০৬ জন করোনায় মারা যান।

করোনায় ভারতজুড়ে সবমিলিয়ে এখন পর্যন্ত মৃত্যু হয়েছে দুই লাখ ৪৭ হাজারের বেশি মানুষের। শনাক্ত দাঁড়িয়েছে এক কোটি ৮৩ লাখ ৬৮ হাজার ৩০ জনে। ভারতে এই ভাইরাসে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত মহারাষ্ট্র। এই রাজ্যে শনাক্ত রোগী ৬৩ হাজার, মৃত্যু ৯৮৫। এরপর আক্রান্ত বেশি কর্ণাটকে। আর মৃতের হিসেবে দ্বিতীয় অবস্থানে আছে দিল্লি। দেশটিতে সুস্থ হওয়া রোগীর সংখ্যা দেড় কোটি।
টানা আট দিন ধরে ভারতে তিন লাখের বেশি করোনা রোগী শনাক্ত হচ্ছে। তার আগে ১৫ এপ্রিল থেকে দেশটিতে প্রতিদিন দুই লাখের বেশি করোনা রোগী শনাক্ত হচ্ছিল। আর টানা এক সপ্তাহ ধরে দেশটিতে দুই হাজারের বেশি মানুষ করোনায় মারা যাচ্ছিল। মঙ্গলবারই মৃত্যু তিন হাজার ছাড়ায়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা