1. admin@kholanewsbd24.com : admin :
বাবা-ছেলেকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করলো কথিত যুবলীগ নেতা - খোলা নিউজ বিডি ২৪
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩১ অপরাহ্ন
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
অটোরিক্সা ছিনতাই চক্রের ৩ সদস্য গ্ৰেফতার চাউলের আড়তে ডাকাতি মামলার রহস্য উদ্ঘাটন, ২২০ বস্তা চাউল ও ০৩ ডাকাত গ্রেফতার বেলকুচি খাজা মোজাম্মেল হক(রঃ) ফাউন্ডেশনের বৃত্তি প্রদান ধামইরহাট সরকারি এমএম কলেজ শাখা ছাত্রলীগের আয়োজনে নবীনবরণ অনুষ্ঠিত যুবলীগ সভাপতি রইচ উদ্দিন বাচ্চুর হার্ডে রীং পরানো হবে আজ! #শয্যাপাশে মানবিক নেতা ময়না চেয়ারম্যান! ময়মনসিংহ সদরে জমির বিরোধ নিয়ে বাবা ও ছেলে খুন তানোর মোহর গ্রামে (২) দুই দিনব্যপি তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত হবে জয়পুরহাটের আক্কেলপুরে ছাত্রীকে ‘প্রেমের প্রস্তাব’ শিক্ষককে গণধোলাই বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির আয়োজনে সংস্কৃতি সেবীদের মিলন মেলা ও পিঠা উৎসব গাজীপুর ইয়ুথ ক্লাব আয়োজিত ইয়ুথ প্রিমিয়ার লীগ (YPL Season 10) এর শুভ উদ্বোধন

বাবা-ছেলেকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করলো কথিত যুবলীগ নেতা

প্রশাসন
  • সময় : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ১৯৭ বার পঠিত

জাহাঙ্গীর আকন্দ :
গাজীপুর মহানগরীর টঙ্গীর বিসিক সালামের আটার কল এলাকায় মধ্যযুগীয় কায়দায় বাবা/ছেলেকে নির্যাতনের অভিযোগ উঠেছে কথিত যুবলীগ নেতা খলিল গাজীর বীরুদ্ধে। এ বিষয়ে টঙ্গী পূর্ব থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী সাখাওয়াত খান।

গুরুতর আহতরা হলেন-গাজীপুর মহানগরীর ৪৭ নং ওয়ার্ডের আব্দুল মজিদ খান এর ছেলে সাখাওয়াত হোসেন খান (৪৫) ও তার ছেলে পলাশ খান (২০)।

ভুক্তভোগী সাখাওয়াত হোসেন জানান, গত শনিবার (২৪ এপ্রিল) রাত আনুমানিক ১০টার দিকে তার একমাত্র ছেলে পলাশ খান জীবীকার উদ্দেশ্য মরকুন গুদারা ঘাট থেকে পাগার এটি বাড়িতে ইলেকট্রিক কাজ করে বাড়িতে ফেরার পথে সালামের আটার কল নামক এলাকায় কথিত যুবলীগ নেতা খলিল গাজীর নেতৃত্বে তাকে ঘিরে ফেলে স্থানীয় সন্ত্রাসী আশিকুর রহমান তারেক, মরকুনের কামরুল, গোপালপুরের সিরাজ মনিরসহ বেশ কয়েকজন।

কিছু বুঝে ওঠার আগেই দেশীয় ধারালো অস্ত্র দিয়ে মারাত্মকভাবে জখম করে। জীবন বাঁচাতে পলাশ দৌঁড়ে পাশের এক বাড়িতে গেলে সেখানে আটকে ইট ও লোহার রড দিয়ে থেতলে দেয়া হয় হাত পা। এসময় হামলাকারী খলিল গাজীর পায়ে ধরলেও মন গলেনি তাদের।

আটক অবস্থায় রেখে পলাশের ব্যবহৃত মোবাইল ফোন কেড়ে নিয়ে তারা পলাশের বাবা সাখাওয়াত খানকে ডেকে নিয়ে যায় খলিল গাজী। সেখানে যাওয়ার পর বাবা ছেলেকে একসাথে বেঁধে নির্যাতন করে বেধরক পেটানো হয়। এতে সাখাওয়াত খানের বাঁ হাত পুরোপুরি ভেঙে যায়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। চিকিৎসা শেষে টঙ্গী পূর্ব থানায় ৪ জনের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী সাখাওয়াত খান ।

নির্যাতনের বিষয় জানতে চাইলে খলিল গাজী বলেন,প্রথমে বলেন আমার সাথে কারো কিছু হয়নি।পরে শিকার করে জানান পুলিশ তদন্ত করতেছে।

এ বিষয়ে টঙ্গী পূর্ব থানা তদন্তকারী কর্মকর্তা এস আই নাদির-উজ-জামান অভিযোগের কথা স্বীকার করে জানান, তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা