1. admin@kholanewsbd24.com : admin :
জানালা ভেঙে পালাল ৩১ করোনা রোগী - খোলা নিউজ বিডি ২৪
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪২ অপরাহ্ন
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
অটোরিক্সা ছিনতাই চক্রের ৩ সদস্য গ্ৰেফতার চাউলের আড়তে ডাকাতি মামলার রহস্য উদ্ঘাটন, ২২০ বস্তা চাউল ও ০৩ ডাকাত গ্রেফতার বেলকুচি খাজা মোজাম্মেল হক(রঃ) ফাউন্ডেশনের বৃত্তি প্রদান ধামইরহাট সরকারি এমএম কলেজ শাখা ছাত্রলীগের আয়োজনে নবীনবরণ অনুষ্ঠিত যুবলীগ সভাপতি রইচ উদ্দিন বাচ্চুর হার্ডে রীং পরানো হবে আজ! #শয্যাপাশে মানবিক নেতা ময়না চেয়ারম্যান! ময়মনসিংহ সদরে জমির বিরোধ নিয়ে বাবা ও ছেলে খুন তানোর মোহর গ্রামে (২) দুই দিনব্যপি তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত হবে জয়পুরহাটের আক্কেলপুরে ছাত্রীকে ‘প্রেমের প্রস্তাব’ শিক্ষককে গণধোলাই বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির আয়োজনে সংস্কৃতি সেবীদের মিলন মেলা ও পিঠা উৎসব গাজীপুর ইয়ুথ ক্লাব আয়োজিত ইয়ুথ প্রিমিয়ার লীগ (YPL Season 10) এর শুভ উদ্বোধন

জানালা ভেঙে পালাল ৩১ করোনা রোগী

প্রশাসন
  • সময় : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ১১৮ বার পঠিত

করোনা আতঙ্কের মধ্যেই এবার সকলের নজর এড়িয়ে করোনা হাসপাতাল থেকে পালিয়ে গেলেন মোট ৩১ জন রোগী। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে, ত্রিপুরার আগরতলার অরুন্ধতীনগরের পিআরটিআই কোভিড কেয়ার সেন্টারে। গত বৃহস্পতিবার রাতে পুলিশের নজর এড়িয়ে ওই কোভিড কেয়ার সেন্টারের জানালা ভেঙে ৩১ জন রোগী পালিয়ে যান বলে জানিয়েছেন পশ্চিম ত্রিপুরার অরুন্ধতীনগরের জেলা ম্যাজিস্ট্রেট শৈলেষ কুমার যাদব।
এ বিষয়ে ত্রিপুরা সদরের সাবডিভিশনাল পুলিশ অফিসার অর্নিবান দাস জানান, ভিনরাজ্য থেকে বিশেষ করে উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশ, রাজস্থান এবং পশ্চিমবঙ্গ থেকে আগত যাত্রীদের নিয়মমাফিক করোনা পরীক্ষা করা হয়। তাতে প্রায় ৫০ জন যাত্রীর রিপোর্ট করোনা পজিটিভ আসে। এরপরই সংক্রমণ রুখতে তাদের ওই পিআরটিআই কোভিড কেয়ারে কোয়ারেন্টিন করে রাখা হয়।

জানা গেছে, তাদের মধ্যে মোট ৩১ জন ওই করোনা হাসপাতালের জানালা ভেঙে পুলিশের নজর এড়িয়ে পাইপ বেয়ে নীচে নেমে আসেন এবং সেখান থেকে পালিয়ে যান। এর আগেও বেশ কয়েকজন রোগী পালানোর চেষ্টা করায় আগেভাগেই হাসপাতালের গেটে পুলিশি পাহারাও বসানো ছিল।

তবে এবার সবার অলক্ষ্যে কীভাবে একসঙ্গে এত লোক পালিয়ে গেল তা নিয়েও উঠছে প্রশ্ন। কোভিড সেন্টারে নিরাপত্তার গাফিলতি নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন জেলা প্রশাসনের কর্মকর্তারা।

হাসপাতালের সদর গেটের বদলে পেছনের জানালা ভেঙে পাইপ বেয়ে নিচে নেমে পালিয়ে যান ওই ৩১ জন করোনা রোগী। পরে হাসপাতাকের অনেক বেড খালি থাকায় বিষয়টি নজরে আসে। শুরু হয় ব্যাপক তল্লাশি। যদিও এখন পর্যন্ত নিখোঁজ করোনা আক্রান্তদের খোঁজ মেলেনি। এদিকে ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে রাজ্যজুড়ে। রেলওয়ে স্টেশন এবং অন্যান্য গুরুত্বপূর্ণ জায়গায় নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হয়েছে। রাজ্যজুড়েও একাধিক পুলিশ বাহিনী পলাতক করোনা রোগীদের খোঁজে তল্লাশি চালাচ্ছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা