1. admin@kholanewsbd24.com : admin :
আখ খেতে নিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণ, ২ কিশোর গ্রেপ্তার - খোলা নিউজ বিডি ২৪
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:০০ অপরাহ্ন
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জ-২ উপনির্বাচনে নৌকার জিয়াউর রহমান জয়ী চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে নৌকার জয় নোয়াখালীতে পাওনা টাকা চাইতে গিয়ে মহিলা ধর্ষনের শিকার গাজীপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে সার্জেন্ট স্ত্রীর মৃত্যু অটোরিক্সা ছিনতাই চক্রের ৩ সদস্য গ্ৰেফতার চাউলের আড়তে ডাকাতি মামলার রহস্য উদ্ঘাটন, ২২০ বস্তা চাউল ও ০৩ ডাকাত গ্রেফতার বেলকুচি খাজা মোজাম্মেল হক(রঃ) ফাউন্ডেশনের বৃত্তি প্রদান ধামইরহাট সরকারি এমএম কলেজ শাখা ছাত্রলীগের আয়োজনে নবীনবরণ অনুষ্ঠিত যুবলীগ সভাপতি রইচ উদ্দিন বাচ্চুর হার্ডে রীং পরানো হবে আজ! #শয্যাপাশে মানবিক নেতা ময়না চেয়ারম্যান! ময়মনসিংহ সদরে জমির বিরোধ নিয়ে বাবা ও ছেলে খুন

আখ খেতে নিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণ, ২ কিশোর গ্রেপ্তার

প্রশাসন
  • সময় : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ১৪৮ বার পঠিত

বাগেরহাটের চিতলমারীতে আখ ক্ষেতে নিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় দুই ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার ভোরে চিতলমারী উপজেলার চরবানিয়ারি গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেফতাররা হলেন চিতলমারী উপজেলার চর শৈলাদহ আদর্শ গ্রামের সুজন খানের ছেলে জাকির খান (১৬) ও হায়দার শেখের ছেলে শামীম শেখ (১৭)। দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এদিকে শিশুটিকে উন্নত চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক বলেন, বৃহস্পতিবার দুপুরে খেলার কথা বলে বাড়ির পাশের আখ ক্ষেতে নিয়ে চরবানিয়ারি গ্রামে দুই তরুণ জাকির খান ও শামীম শেখ ৭ বছরের শিশুটিকে ধর্ষণ করে। এসময় শিশুটির চিৎকার করলে তার বাবা ঘটনাস্থলে গিয়ে ওই ধর্ষককে দেখে ফেলে। পরে অসুস্থ অবস্থায় শিশুটিকে চিতলমারী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। রাতে শিশুটির বাবা ওই দুই ধর্ষককের নাম উল্লেখ করে থানায় মামলা করেন। পুলিশ শুক্রবার ভোরে চিতলমারী উপজেলার চরবানিয়ারি গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা