1. admin@kholanewsbd24.com : admin :
গাজীপুর সাংবাদিক সমিতি'র উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল - খোলা নিউজ বিডি ২৪
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪১ অপরাহ্ন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পলাশবাড়ীতে মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে গভর্নিং বডির তিন সদস্যের সংবাদ সম্মেলন মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ‘গাভী’ পেয়ে খুশি নাটোরের সিংড়া উপজেলার ৩৯ টি আদিবাসী পরিবার কুড়িগ্রামে ভার্মী কম্পোষ্ট উৎপাদন নিয়ে প্রশিক্ষণ ও আলোচনা “ময়মনসিংহ পুলিশ হাসপাতালে পুলিশ সদস্যদের জন্য ডায়াগনস্টিক টেস্ট কার্যক্রমের শুভ উদ্বোধন” সদ্য পদন্নোতি প্রাপ্ত সিআইডি’র কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিধান করান সিআইডি প্রধান পটুয়াখালীতে ৪ কোটি টাকা ব্যয়ে শহীদ মিনার নির্মান কাজের ভি‌ত্তিপ্রস্থর স্থাপন ধামইরহাট সীমান্ত প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি অনুমোদন ময়মনসিংহের গফরগাঁও অধিকাংশ ইটভাটায় পোড়ানো কাঠ শরীয়তপুর পৌরসভার স্টাফের ওপর হামলার অভিযোগ ২ বছর ভোগান্তীর পর সংষ্কার হচ্ছে গৌরীপুর- শ্যামগঞ্জ সড়ক

গাজীপুর সাংবাদিক সমিতি’র উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

প্রশাসন
  • সময় : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ২৬৪ বার পঠিত

স্টাফ রিপোর্টার, এম হাসান :

গাজীপুর সাংবাদিক সমিতি এর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ২১ এপ্রিল বুধবার নগরীর কোনাবাড়ি পপুলার হাসপাতাল মিলনায়তনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন সিটি এলাকার ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন হেলু।
আরো উপস্থিত ছিলেন বিশেষ অতিথি কোনাবাড়ি পপুলার হাসপাতালএর চেয়ারম্যান মোঃনজরুল ইসলাম। বাংলাদেশ মটর চালক লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পূর্নবাসন বিষয় সম্পাদক মোঃমন্জুরুল আলম, সভাপতিত্ব করেন মোঃএম এ মুমিন রানা,সঞ্চালনা করেন মোঃমাজহারুল ইসলাম রবিন, সার্বিক সহযোগিতা করেন মোঃএম হাসান ও সৌরভ সাহা শুভ।অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সদস্য মোঃআব্দুল আলিম, মানছুরা আক্তার কাকলী, মোঃরবিউল ইসলাম, সহ অন্যান্য প্রিন্ট ও ইলেকট্রন মিডিয়ার সম্মানিত সাংবাদিক বৃন্দ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলোয়াত করেন মোঃমাজহারুল ইসলাম রবিন। বক্তব্য রাখেন আলহাজ্ব হেলাল উদ্দিন হেলু তিনি বলেন রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ হলো গণমাধ্যম ও সমাজের দর্পন সরূপ।গণমাধ্যম কর্মীদের অক্লান্ত পরিশ্রমে রাষ্ট্রের উন্নয়ন সাধারণ মানুষের জীবন অর্থনীতি মৌলিক অধিকার সুরক্ষায় গুুুুরুত্বপূর্ণ অবদান রয়েছে।

এছাড়া তিনি গণমাধ্যম কর্মীদের পাশে থেকে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। বিশেষ অতিথি মোঃনজরুল ইসলাম তার বক্তব্যে বলেন দেশে ও মানুষের কল্যাণে গণমাধ্যমের গুরুুত্ব অপরিসীম। দূর্যযোগের মূহুর্তে জীবনের ঝুঁকি নিয়ে সাংবাদিকরা কাজ করে যাচ্ছেন।

সাংবাদিকদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে তাদের পাশে থেকে মানব সেবায় নিজেকে উৎসর্গ করে সাংবাদিকদের সহযোগিতার আশ্ববাস প্রদান করেন। এম মুুমিন রানা বলেন সাাংবাদিকদের মান উন্নয়ন আত্ব নির্ভরশীল হতে স্ব উদ্যোগে আমরা সকলে মিলে গাজীপুর সাংবাদিক সমিতি নামে যাত্রা শুরু করেছি। আমরা আপনাদের পাশ থেকে কাজ করতে চাই।এছাড়া আগত সকল অতিথিকে শুভেচ্ছা জানিয়ে তিনি সকলের কাছে দোয়া চেয়ে সকলকে সাথে নিয়ে কাজ করারও দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা