1. admin@kholanewsbd24.com : admin :
সমালোচনার মুখে রণবীর-আলিয়া - খোলা নিউজ বিডি ২৪
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:৩৩ অপরাহ্ন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
“Aid to Good Investigation Course” এর ১০৫তম ব্যাচের শুভ উদ্বোধন জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যাক্ত ৩টি ওয়ানশুটার গান উদ্ধার কোটাসহ সাত দফা দাবিতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর উদ্যোগে ২৩ ই ফেব্রুয়ারি শাহবাগে অবস্থান কর্মসূচি এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্বারকলিপি জমা দেওয়ার কর্মসূচি ঘোষনা গৌরীপুরে মোতালিব বিন আয়েতের স্মরণ সভা অনুষ্ঠিত জয়পুরহাটে ক্ষেতলালে জমি-জমাকে কেন্দ্র করে মারামারি আহত ২ চাঁপাইনবাবগঞ্জে আপেল প্রতীক কাঁপাচ্ছে মাঠ জয় করাতে জনগণ একমত ময়মনসিংহে পুলিশের উদ্যোগে ৫ শতাধিক দুস্থ পেল কম্বল পৃথক অভিযানে নোয়াখালীতে ইয়াবা ও আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার-৪ শ্যামপুরের কহিনুর হত্যাকারীদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন দেশের জনগন ও পুলিশ সাথে নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় প্রধানমন্ত্রীর

সমালোচনার মুখে রণবীর-আলিয়া

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ১২৬ বার পঠিত

করোনাভাইরাস থেকে মুক্ত হয়ে সোমবার মালদ্বীপে ছুটি কাটাতে গেছেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। মহামারির সময় আনন্দ ভ্রমণে বের হওয়ায় সমালোচনার মুখে পড়েছেন এই জুটি।
আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, ভারতের মহারাষ্ট্রে ১৪৪ ধারা জারি হতেই রণবীর-আলিয়ার মতো আরও অনেক তারকাকে রাজ্য ছেড়ে অন্যত্র পাড়ি দিতে দেখা যাচ্ছে।
করোনার এই পরিস্থিতিতে তারকাদের বেড়াতে যাওয়ার সমালোচনা করে একটি পোস্ট করেছেন লেখিকা শোভা দে।
তিনি লেখেন, ‘এই কোভিডের মধ্যে যারা মালদ্বীপ ও গোয়ায় ছুটি কাটাচ্ছেন, মনে রাখবেন এটা আপনাদের কাছে হলিডে। কিন্তু বাকি সর্বত্র মহামারি। তাই আপনাদের আনন্দের ছবি পোস্ট করবেন না।’
কোনো সুন্দর সমুদ্রসৈকতে বা বিদেশে অবসরযাপন ব্যক্তিগত রাখারই পরামর্শ দেন এই লেখিকা।
তবে মুম্বাই বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হলেও এখনও পর্যন্ত তাদের বেড়াতে যাওয়ার কোনো ছবি পোস্ট করেননি রণবীর-আলিয়া।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা