1. admin@kholanewsbd24.com : admin :
টেকনাফ শিবিরে করোনায় প্রথম রোহিঙ্গার মৃত্যু - খোলা নিউজ বিডি ২৪
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৩ অপরাহ্ন
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইলে কনস্টেবল পদে নিয়োগ উপলক্ষ্যে ব্রিফিং করলেন পুলিশ সুপার সার্বভৌমত্ব, আইন-বিধান ও নিরংকুশ কর্তৃত্ব,এটাই মহাসত্য ধামইরহাটে বিজিবির উপর হামলাকারীদের বিরুদ্ধে থানায় মামলা পরানগঞ্জ ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধাদের সাথে সাক্ষাৎ করে খোজখবর নেন এইস এম ইবনে. মিজান চাঁপাইনবাবগঞ্জের দুটি আসনে জামানত হারালেন ৫ প্রার্থী হত্যাকারী এডভোকেট ইলিয়াস”র হাতে গলা কেটে ছটো ভাই খুন এ্যাড.পলাতক ঠাকুরগাঁওয়ে গাঁজা গাছসহ আটক ১ ঠাকুরগাঁওয়ে বিএনপির বর্ধিত ও প্রস্তুতি সভা ৪ ফ্রেব্রুয়ারি রংপুর বিভাগীয় সমাবেশ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ-২ উপনির্বাচনে নৌকার জিয়াউর রহমান জয়ী চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে নৌকার জয়

টেকনাফ শিবিরে করোনায় প্রথম রোহিঙ্গার মৃত্যু

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ১৫৩ বার পঠিত

কক্সবাজারের টেকনাফ উপজেলার শিবিরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম এক রোহিঙ্গার মৃত্যু হয়েছে।
মৃত রোহিঙ্গার নাম সুলতান আহমদ (৬৭)। তিনি টেকনাফের শালবাগান আশ্রয়শিবিরের (২৬ নম্বর) বি-৬ ব্লকের বাসিন্দা ছিলেন। গত রোববার রাতে কক্সবাজার সদর হাসপাতালে ওই রোহিঙ্গার মৃত্যু হলেও তা প্রকাশ পায় সোমবার রাত। এর আগে করোনায় উখিয়ার বিভিন্ন আশ্রয়শিবিরে ১০ রোহিঙ্গার মৃত্যু হলেও টেকনাফ শিবিরে এটাই প্রথম মৃত্যু।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) শাহীন মো. আবদুর রহমান চৌধুরী জানান, রোববার রাত ৯টার দিকে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সুলতান আহমদকে মৃত ঘোষণা করেন। সোমবার বিকালে টেকনাফের শালবন আশ্রয়শিবিরে স্বাস্থ্যবিধি মেনে তাকে দাফন করা হয়। এর সত্যতা নিশ্চিত করেছেন শিবিরের নিরাপত্তার দায়িত্বে থাকা কক্সবাজার ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক ও পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম তারিক।

তিনি বলেন, সুলতান আহমদ গত এক মাস আগে পেটের টিউমারের চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি হয়েছিলেন। চিকিৎসাকালে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হন। সোমবার রাতে বৃদ্ধের জানাজা ও দাফনের পর করোনায় একজনের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে আতঙ্ক দেখা দেয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা