1. admin@kholanewsbd24.com : admin :
ধর্মীয় নেতাদের নির্বিচারে গ্রেফতার করছে সরকার: ফখরুল - খোলা নিউজ বিডি ২৪
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০৪ পূর্বাহ্ন
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধামইরহাটে ৩৫০ পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ দুইজন মাদক ব্যবসায়ী আটক নারী উদ্যোক্তাদের পুনর্বাসন ও পৃষ্ঠপোষকতায় সরকার বদ্ধ পরিকর ময়মনসিংহের ভালুকায় পৃথক সড়ক দূর্ঘটনা ২ জন নিহত শেরপুরের নালিতাবাড়ীতে বোরো ফসলের মাঠে বন্যহাতির তান্ডব 🙋‍♂️ প্রিয় সুধী, আপনি যদি স্বেচ্ছাসেবক, সমবায়ী, ব্যবসায়ী বা উদ্যোক্তা হন তাহলে বিনামুল্যে বিভিন্ন সেবা পেতে রেজিস্ট্রেশন করে সার্ভিস কার্ড সংরক্ষণ করতে পারেন। 👉 সার্ভিস কার্ড সংরক্ষণ করতে কোন ফি দিতে হবে না। ইংরেজিতে আপনার নাম, প্রতিষ্ঠানের নাম ঠিকানা ও চলমান মোবাইল নাম্বার লিখে পাঠাবেন এই whats app/ IMO নাম্বারে 👉 01635755902 পূর্বে যারা সার্ভিস কার্ড সংরক্ষণ করেছেন তাদের পুনরায় প্রয়োজন নেই। 👉 বিস্তারিত জানতে অফিসে আসুন বা আপনার মোবাইল/ whats app/ IMO নাম্বার থেকে টেক্সট বা কল করুন মোবাইল : 👉 01635755902 সবাইকে ধন্যবাদ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, দিনাজপুরের বিদ্যালয় পরিদর্শকের স্বাক্ষর জালকারী চক্রের সদস্য গ্রেফতার পলাশবাড়ীতে পৌরশহরের মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইউনিয়ন তহসিলদার জাকির হোসেন যখন শ্রীঘরে কুতুবদিয়ায় খাদ্য বান্ধব চাল আত্নসাতের অভিযোগ জিএমপি পুলিশ কমিশনারের প্রেসব্রিফিং

ধর্মীয় নেতাদের নির্বিচারে গ্রেফতার করছে সরকার: ফখরুল

প্রশাসন
  • সময় : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ১৬৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক :
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে চলমান ‌‘লকডাউনে’র সুযোগে সরকার ধর্মীয় নেতাদের নির্বিচারে গ্রেফতার করছে। বিএনপি নেতাকর্মীদেরও গ্রেফতার অব্যাহত রয়েছে। এখন পর্যন্ত দলের প্রায় ৩০০ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ সোমবার (১৯ এপ্রিল) দুপুরে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, দেশের মানুষের কাছে যারা শ্রদ্ধার পাত্র, তাদের গ্রেফতার করে নিয়ে যাচ্ছে সরকার। তাদের বিরুদ্ধে অসংখ্য মিথ্যা মামলাও দেওয়া হয়েছে। আলেম-ওলামাদের মুক্তি দিতে হবে। তাদের মামলাগুলোও প্রত্যাহার করতে হবে।

২৬ মার্চ স্বাধীনতার দিবসকে কেন্দ্র করে যে ঘটনাগুলো ঘটেছে সেগুলো সরকারের তৈরি করা দাবি করে মির্জা ফখরুল বলেন, এ ঘটনাগুলো যেন ঘটে তার ব্যবস্থা পরিকল্পিতভাবে করেছে সরকার। আপনারা লক্ষ্য করেছেন, অনেকগুলো ধর্মীয় ও রাজনৈতিক সংগঠন ২৬ মার্চ উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে আগমনের বিরোধিতা করেছিল। বিক্ষোভ কর্মসূচি দিয়েছিল। কিন্তু বায়তুল মোকাররমে শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি চলছিল। এটাকে অশান্তিপূর্ণ করে দেওয়ার পেছনে পুলিশের সবচেয়ে বড় ভূমিকা রয়েছে। তারপরে আওয়ামী লীগের নেতাকর্মীরা আক্রমণ করে। তারা এ কর্মসূচিতে হামলা চালায় । সে কারণেই হাটহাজারী ও ব্রাহ্মণবাড়িয়ায় সংঘাতের ঘটনা ঘটেছিল।

বিএনপির এ নেতা বলেন, ‌‘লকডাউনে’র সময় আরও বৃদ্ধি করা হবে। কিন্তু শ্রমিক ও কৃষকদের জন্য কোনো ব্যবস্থা না করেই এই ‘লকডাউন’ ঘোষণা করা হয়েছে। ফলে সাধারণ মানুষ অনেক কষ্টে আছে। আমরা আবারও বলছি, দিন আনে দিন খায় এমন মানুষকে নগদ অর্থ প্রধান করতে হবে। তার জন্য প্রয়োজনে বড়-বড় উন্নয়ন প্রকল্পের কাজ স্থগিত রেখে সেখানে টাকা ব্যয় না করে সমাজের সুবিধাবঞ্চিত মানুষের কাছে আর্থিক প্রণোদনা পৌঁছাতে হবে।

তিনি বলেন, কোনো রাজনীতির জন্য নয়, মানুষকে বাঁচানোর জন্য এসব বিষয় সামনে নিয়ে আসতে হবে। এখন মানুষকে বাঁচানো ছাড়া আর কী করার আছে? অন্যান্য দেশ প্রথমে যেটা করেছে, সেটা হলো তারা বিপুল পরিমাণ নগদ অর্থ সাধারণ মানুষের কাছে পৌঁছে দিয়েছে। আর নগদ টাকা যদি সাধারণ মানুষের কাছে না পৌঁছায় তাহলে অর্থনীতিই অচল হয়ে যাবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা