1. admin@kholanewsbd24.com : admin :
মোবাইল নেটওয়ার্ক বিঘ্ন ঘটতে পারে ৮ ঘণ্টা - খোলা নিউজ বিডি ২৪
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২৯ অপরাহ্ন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পলাশবাড়ীতে মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে গভর্নিং বডির তিন সদস্যের সংবাদ সম্মেলন মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ‘গাভী’ পেয়ে খুশি নাটোরের সিংড়া উপজেলার ৩৯ টি আদিবাসী পরিবার কুড়িগ্রামে ভার্মী কম্পোষ্ট উৎপাদন নিয়ে প্রশিক্ষণ ও আলোচনা “ময়মনসিংহ পুলিশ হাসপাতালে পুলিশ সদস্যদের জন্য ডায়াগনস্টিক টেস্ট কার্যক্রমের শুভ উদ্বোধন” সদ্য পদন্নোতি প্রাপ্ত সিআইডি’র কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিধান করান সিআইডি প্রধান পটুয়াখালীতে ৪ কোটি টাকা ব্যয়ে শহীদ মিনার নির্মান কাজের ভি‌ত্তিপ্রস্থর স্থাপন ধামইরহাট সীমান্ত প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি অনুমোদন ময়মনসিংহের গফরগাঁও অধিকাংশ ইটভাটায় পোড়ানো কাঠ শরীয়তপুর পৌরসভার স্টাফের ওপর হামলার অভিযোগ ২ বছর ভোগান্তীর পর সংষ্কার হচ্ছে গৌরীপুর- শ্যামগঞ্জ সড়ক

মোবাইল নেটওয়ার্ক বিঘ্ন ঘটতে পারে ৮ ঘণ্টা

প্রশাসন
  • সময় : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ১৫০ বার পঠিত

অনলাইন ডেস্ক:
মোবাইল অপারেটরদের তরঙ্গ পুনর্বিন্যাসের কারণে বুধবার (৭ এপ্রিল) রাতে টেলিযোগাযোগ সেবা বিঘ্নিত হতে পারে বলে জানিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

দ্বিতীয় ধাপে ৭ এপ্রিল রাত ১১টা থেকে ৮ এপ্রিল (বৃহস্পতিবার) সকাল ৭টা পর্যন্ত টেলিযোগাযোগসেবা বিঘ্নিত হতে পারে বলে আগেই জানিয়েছে বিটিআরসি। এর আগে প্রথম ধাপে গত ১ এপ্রিল রাত ১১টা থেকে ২ এপ্রিল সকাল ৭টা পর্যন্ত টেলিযোগাযোগসেবা বিঘ্ন ঘটে ছিল।

বিটিআরসি জানায়, গত ৮ মার্চ নিলামের মাধ্যমে ১৮০০ মেগাহার্জ ব্যান্ডে ৭ দশমিক ৪ মেগাহার্জ এবং ২১০০ মেগাহার্জ ব্যান্ডে ২০ মেগাহার্জসহ সর্বমোট ২৭ দশমিক ৪ মেগাহার্জ তরঙ্গ গ্রামীণফোন, রবি এবং বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশনস লিমিটেডকে বরাদ্দ দেওয়া হয়েছে। ফলে পূর্বে বরাদ্দকৃত তরঙ্গের সঙ্গে নিলামে বরাদ্দকৃত নতুন তরঙ্গ একত্রিকরণ করতে গিয়ে তরঙ্গ পুনর্বিন্যাস করা হয়েছে।

‘যার কারণে প্রথম ধাপে গত ১ থেকে ২ এপ্রিল ১৮০০ মেগাহার্জ ব্যান্ড এবং ৭ থেকে ৮ এপ্রিল ২১০০ মেগাহার্জ ব্যান্ডের তরঙ্গ পরিবর্তনজনিত কার্যক্রমের জন্য প্রতিদিন নির্দিষ্ট কিছু সময়ে মোবাইল নেটওয়ার্ক সেবায় সাময়িক বিঘ্ন ঘটতে পারে। ’ গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে বিটিআরসি

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা