1. admin@kholanewsbd24.com : admin :
টিকা নিতে নারায়ণগঞ্জে দীর্ঘলাইন - খোলা নিউজ বিডি ২৪
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৫৮ অপরাহ্ন
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পলাশবাড়ীতে মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে গভর্নিং বডির তিন সদস্যের সংবাদ সম্মেলন মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ‘গাভী’ পেয়ে খুশি নাটোরের সিংড়া উপজেলার ৩৯ টি আদিবাসী পরিবার কুড়িগ্রামে ভার্মী কম্পোষ্ট উৎপাদন নিয়ে প্রশিক্ষণ ও আলোচনা “ময়মনসিংহ পুলিশ হাসপাতালে পুলিশ সদস্যদের জন্য ডায়াগনস্টিক টেস্ট কার্যক্রমের শুভ উদ্বোধন” সদ্য পদন্নোতি প্রাপ্ত সিআইডি’র কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরিধান করান সিআইডি প্রধান পটুয়াখালীতে ৪ কোটি টাকা ব্যয়ে শহীদ মিনার নির্মান কাজের ভি‌ত্তিপ্রস্থর স্থাপন ধামইরহাট সীমান্ত প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি অনুমোদন ময়মনসিংহের গফরগাঁও অধিকাংশ ইটভাটায় পোড়ানো কাঠ শরীয়তপুর পৌরসভার স্টাফের ওপর হামলার অভিযোগ ২ বছর ভোগান্তীর পর সংষ্কার হচ্ছে গৌরীপুর- শ্যামগঞ্জ সড়ক

টিকা নিতে নারায়ণগঞ্জে দীর্ঘলাইন

প্রশাসন
  • সময় : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ১৫১ বার পঠিত

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
দুইদিনের ছুটি শেষে নারায়ণগঞ্জের দুটি সরকারি হাসপাতালে করোনার টিকার দ্বিতীয় ডোজ নিতে হুমড়ি খেয়ে পড়েছেন বিভিন্ন শ্রেণীপেশার মানুষ। শনিবার সকাল থেকে নগরীর ১০০ শয্যবিশিষ্ট সদর জেনারেল হাসপাতালে ও খানপুর এলাকায় ৩০০ শয্যাবিশিষ্ট করোনা ডেডিগেটেড হাসপাতালে দেখা গেছে এই চিত্র। এই দুই হাসপাতালে টিকা নিতে অন্তত পাঁচ হাজারের অধিক মানুষ এসে ভিড় করেন।

নির্ধারিত দিনে টিকা নিতে গ্রীষ্মের কাঠফাঁটা রোদের তাপদাহ সহ্য করে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করতে দেখা যায় কয়েক হাজার নারী-পুরুষকে। যার কারণে ভোগান্তিতে পড়ে টিকা নিতে আসা মানুষেরা। গায়ে গা ঘেঁষে লাইনে দাঁড়িয়ে থেকে সুস্থ ব্যক্তিরাও করোনায় আক্রান্ত হয়ে পড়ার আশঙ্কার কথা জানান অনেকেই।

নারায়ণগঞ্জ ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবুল বাশার জানান, বৃহস্পতিবার বাংলা নববর্ষের পহেলা বৈশাখ ও শুক্রবার সরকারি ছুটি থাকায় এই চাপ পড়েছে। করোনা টিকার দ্বিতীয় ডোজ নিতে মেসেজপ্রাপ্ত ব্যক্তিরা সবাই একসাথে এসে হুমড়ি খেয়ে পড়েছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা