1. admin@kholanewsbd24.com : admin :
নাইক্ষ্যংছড়ির চাকঢালা বাজারে অগ্নিকান্ডে পুড়ে গেছে ৩ দোকান ক্ষতি আনুমানিক ১০লক্ষ - খোলা নিউজ বিডি ২৪
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৩ অপরাহ্ন
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইলে কনস্টেবল পদে নিয়োগ উপলক্ষ্যে ব্রিফিং করলেন পুলিশ সুপার সার্বভৌমত্ব, আইন-বিধান ও নিরংকুশ কর্তৃত্ব,এটাই মহাসত্য ধামইরহাটে বিজিবির উপর হামলাকারীদের বিরুদ্ধে থানায় মামলা পরানগঞ্জ ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধাদের সাথে সাক্ষাৎ করে খোজখবর নেন এইস এম ইবনে. মিজান চাঁপাইনবাবগঞ্জের দুটি আসনে জামানত হারালেন ৫ প্রার্থী হত্যাকারী এডভোকেট ইলিয়াস”র হাতে গলা কেটে ছটো ভাই খুন এ্যাড.পলাতক ঠাকুরগাঁওয়ে গাঁজা গাছসহ আটক ১ ঠাকুরগাঁওয়ে বিএনপির বর্ধিত ও প্রস্তুতি সভা ৪ ফ্রেব্রুয়ারি রংপুর বিভাগীয় সমাবেশ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ-২ উপনির্বাচনে নৌকার জিয়াউর রহমান জয়ী চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে নৌকার জয়

নাইক্ষ্যংছড়ির চাকঢালা বাজারে অগ্নিকান্ডে পুড়ে গেছে ৩ দোকান ক্ষতি আনুমানিক ১০লক্ষ

প্রশাসন
  • সময় : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ১৫৫ বার পঠিত

বান্দরবান প্রতিনিধিঃ
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরের চাকঢালা বাজারে অগ্নিকান্ডে ৩ টি দোকান পুড়ে গেছে।

শনিবার (১৭ এপ্রিল) ভোর রাতে২টার দিকে চাকঢালা বাজারে এই ঘটনা ঘটে। বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয় বলে জানাজায। তবে এ ঘটনায় কোন ধরনের হতাহত হয়নি। অগ্নিকান্ডে আনুমানিক ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা হলো- নুর মোহাম্মদ, মোঃ আলমগীর ও ছৈয়দ আহমদ। তারা চাকঢালা বাজারের টেইলার্স ও কম্পিউটারের ব্যবসা করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার ভোররাতে চাকঢালা বাজারের মধ্যবর্তি নজু মিয়া সওদাগরের মালিকানাধীন মার্কেটটিতে লেলিহান শিখা ছড়িয়ে পড়ে। এ সময় আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণের কাজ করে। এদিকে খবর পেয়ে রামু ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থানে পৌছার আগেই আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে স্থানীয়রা।

নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আবছার ইমন ঘটনাস্থল পরিদর্শন শেষে ক্ষতি গ্রস্তদের সমবেদনা জানান। তিনি বলেন অগ্নিকান্ডে বড় ধরনের ক্ষয়-ক্ষতি থেকে রক্ষা পেয়েছে চাকঢালা বাজারের মানুষ। আগুনে বাজারের ৩ টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। তাদের সহায়তার বিষয়ে প্রশাসনের সাথে যোগাযোগ করা হচ্ছে।

ঘটনার স্তল পরিদর্শন করেন নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন তিনি প্রতিবেদক কে জানান, অগ্নিকান্ডের সময় বাজারে টহলরত পুলিশ সদস্যরা মাইকিং করলে এলাকার লোকজনদের মাধ্যমে আগুন নিয়ন্ত্রনে আনা সম্ভব হয়। আগুনে তিনটি দোকান পুড়ে যায়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা