1. admin@kholanewsbd24.com : admin :
চান্দিনায় পাওনা টাকা আদায়ে ব্যর্থ হয়ে ছুরিকাঘাতে যুবক খুন - খোলা নিউজ বিডি ২৪
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:০১ অপরাহ্ন
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জ-২ উপনির্বাচনে নৌকার জিয়াউর রহমান জয়ী চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে নৌকার জয় নোয়াখালীতে পাওনা টাকা চাইতে গিয়ে মহিলা ধর্ষনের শিকার গাজীপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে সার্জেন্ট স্ত্রীর মৃত্যু অটোরিক্সা ছিনতাই চক্রের ৩ সদস্য গ্ৰেফতার চাউলের আড়তে ডাকাতি মামলার রহস্য উদ্ঘাটন, ২২০ বস্তা চাউল ও ০৩ ডাকাত গ্রেফতার বেলকুচি খাজা মোজাম্মেল হক(রঃ) ফাউন্ডেশনের বৃত্তি প্রদান ধামইরহাট সরকারি এমএম কলেজ শাখা ছাত্রলীগের আয়োজনে নবীনবরণ অনুষ্ঠিত যুবলীগ সভাপতি রইচ উদ্দিন বাচ্চুর হার্ডে রীং পরানো হবে আজ! #শয্যাপাশে মানবিক নেতা ময়না চেয়ারম্যান! ময়মনসিংহ সদরে জমির বিরোধ নিয়ে বাবা ও ছেলে খুন

চান্দিনায় পাওনা টাকা আদায়ে ব্যর্থ হয়ে ছুরিকাঘাতে যুবক খুন

প্রশাসন
  • সময় : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ১৮১ বার পঠিত

কুমিল্লা প্রতিনিধি :
কুমিল্লার চান্দিনা উপজেলায় টাকার জন্য ফুফাতো ভাইকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৭এপ্রিল) দুপুরে চান্দিনার বরকইট ইউনিয়নের লতিফপুর গ্রামে এ ঘটনা ঘটে। তথ্যটি নিশ্চিত করেছেন চান্দিনা থানা ওসি শাসমউদ্দীন মোহাম্মদ ইলিয়াস।
স্থানীয় সূত্রমতে, নিহত রফিকুল ইসলাম (৩৫) চান্দিনার লতিফ পুর গ্রামের মো. ফজলু মিয়ার ছেলে। পেশায় তিনি একজন শ্রমিক। অভিযুক্ত খলিলুর রহমান (৩২) বরুড়া থানার আদমপুর গ্রামের হুমায়ূন কবিরের ছেলে। তার দু’জন আপন ফুফাতো ভাই।

চান্দিনার বরকইট ইউনিয়নের চেয়ারম্যান মো. আবুল হাসেম ও প্রত্যক্ষদর্শী মো. মহিউদ্দিন জানান, খলিল নিহত রফিকের কাছে ১২শ টাকা পায়। এ নিয়ে তাদের কয়েকবার বাকবিতন্ডা হয়।
বাকবিতন্ডার এক পর্যায়ে চামড়া কারখানায় ব্যবহৃত ছুরি নিয়ে হত্যাকারী খলিলুর রফিকুলের বুকে কয়েকটি ছুরিকাঘাত করলে সাথে সাথেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা, খলিলকে আটকে রেখে পুলিশকে মোবাইল ফোনে জানালে পুলিশ খলিলকে আটক করে ও রফিকের লাশ থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ শাসমউদ্দীন মোহাম্মদ ইলিয়াস বলেন, নিহত রফিকুল ইসলামের শরিরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। অভিযুক্ত খলিলুর রহমানকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। নিহতের লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা