1. admin@kholanewsbd24.com : admin :
গাজীপুরে সরকারি নিদের্শ অমান্য করে কেজি স্কুলে পরিক্ষা নেওয়ার অভিযোগ - খোলা নিউজ বিডি ২৪
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:২৯ পূর্বাহ্ন
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধামইরহাটে ৩৫০ পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ দুইজন মাদক ব্যবসায়ী আটক নারী উদ্যোক্তাদের পুনর্বাসন ও পৃষ্ঠপোষকতায় সরকার বদ্ধ পরিকর ময়মনসিংহের ভালুকায় পৃথক সড়ক দূর্ঘটনা ২ জন নিহত শেরপুরের নালিতাবাড়ীতে বোরো ফসলের মাঠে বন্যহাতির তান্ডব 🙋‍♂️ প্রিয় সুধী, আপনি যদি স্বেচ্ছাসেবক, সমবায়ী, ব্যবসায়ী বা উদ্যোক্তা হন তাহলে বিনামুল্যে বিভিন্ন সেবা পেতে রেজিস্ট্রেশন করে সার্ভিস কার্ড সংরক্ষণ করতে পারেন। 👉 সার্ভিস কার্ড সংরক্ষণ করতে কোন ফি দিতে হবে না। ইংরেজিতে আপনার নাম, প্রতিষ্ঠানের নাম ঠিকানা ও চলমান মোবাইল নাম্বার লিখে পাঠাবেন এই whats app/ IMO নাম্বারে 👉 01635755902 পূর্বে যারা সার্ভিস কার্ড সংরক্ষণ করেছেন তাদের পুনরায় প্রয়োজন নেই। 👉 বিস্তারিত জানতে অফিসে আসুন বা আপনার মোবাইল/ whats app/ IMO নাম্বার থেকে টেক্সট বা কল করুন মোবাইল : 👉 01635755902 সবাইকে ধন্যবাদ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, দিনাজপুরের বিদ্যালয় পরিদর্শকের স্বাক্ষর জালকারী চক্রের সদস্য গ্রেফতার পলাশবাড়ীতে পৌরশহরের মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইউনিয়ন তহসিলদার জাকির হোসেন যখন শ্রীঘরে কুতুবদিয়ায় খাদ্য বান্ধব চাল আত্নসাতের অভিযোগ জিএমপি পুলিশ কমিশনারের প্রেসব্রিফিং

গাজীপুরে সরকারি নিদের্শ অমান্য করে কেজি স্কুলে পরিক্ষা নেওয়ার অভিযোগ

প্রশাসন
  • সময় : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ১৭৬ বার পঠিত

গাজীপুর জেলা প্রতিনিধি ঃ
গাজীপুর মহানগরের কোনাবাড়ি জরুন নামক এলাকায় সরকারি নির্দেশ অমান্য করে কোনাবাড়ি শাহীন ক্যাডেট একাডেমি, স্কুল পরিচালনা ও পরিক্ষা নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।শুক্রবার সকালে স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে অভিযান পরিচালনা করেন কোনাবাড়ি থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায় মহানগরীর জরুন এলাকায় কোনাবাড়ি শাহীন ক্যাডেট একাডেমি স্কুলের বাহিরে তালা ঝুলিয়ে লুকিয়ে ভিতরে শিক্ষার্থীদের পরিক্ষা নেওয়া হচ্ছে। এরপরে স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে অভিযান পরিচালনা করা হয়। জরুন এলাকার বাসিন্দারা জানান গত বছর জুলাই মাসে ১৬ তারিখে মহামারী করোনা কালীন সময়ে পরীক্ষা নেওয়ার জন্য গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মর্নিষা রানী কর্মকার ২০হাজার টাকা জরিমানা করেন। এসময় স্কুল কর্তৃপক্ষ সরকারি নির্দেশ অমান্য ও তাদের অপরাধ স্বীকার করেন এবং মুসলেকা প্রদান করেন।

এ বিষয়ে কোনাবাড়ি থানার ইনচার্জ জানান অভিযোগের ভিত্তিতে আমাদের পুলিশ বাহিনী সেখানে গিয়ে পরিক্ষা নেওয়া বন্ধ করেন এবং এ ছাড়া ও স্কুল কর্তৃপক্ষকে সর্তক করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা